বাংলা নিউজ > ছবিঘর > মলদ্বীপের সমুদ্র সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন লাস্যময়ী ক্যাটরিনা

মলদ্বীপের সমুদ্র সৈকতে বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন লাস্যময়ী ক্যাটরিনা

  • গতে বাঁধা জীবনের একঘেঁয়েমি কাটাতে মলদ্বীপের সমুদ্র তীরে পারি দিয়েছেন ক্যাটরিনা। সেখানেই কয়েকেটা দিন ‘মি-টাইম’ কাটাচ্ছেন ক্যাট। 
করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই নিজের মন চাঙ্গা করতে মলদ্বীপে হাজির বলি সুন্দরী ক্যাটরিনা কাইফ। আপতত এইখানেই চুটিয়ে ছুটি কাটাচ্ছেন ক্যাট। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই নিজের মন চাঙ্গা করতে মলদ্বীপে হাজির বলি সুন্দরী ক্যাটরিনা কাইফ। আপতত এইখানেই চুটিয়ে ছুটি কাটাচ্ছেন ক্যাট। (ছবি-ইনস্টাগ্রাম) 
মলদ্বীপের সমুদ্র সৈকতে কখনও বিকিনি কখনও মনোকিনিতে লস্যময়ী ক্যাটরিনার ছবি এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভেজা চুল, দুধ সাদা বিকিনিতে সুপারহট ক্যাট। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/6মলদ্বীপের সমুদ্র সৈকতে কখনও বিকিনি কখনও মনোকিনিতে লস্যময়ী ক্যাটরিনার ছবি এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভেজা চুল, দুধ সাদা বিকিনিতে সুপারহট ক্যাট। (ছবি-ইনস্টাগ্রাম) 
নীল সমুদ্রের ডাক… রামধনু মনোকিনি আর খোলা চুলে ক্যাটরিনা। নায়িকার কথায় এটা স্বর্গরাজ্য, আর অনুরাগীরা কমেন্ট বক্সে বলছেন এই স্বর্গরাজ্যের অপ্সরা তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/6নীল সমুদ্রের ডাক… রামধনু মনোকিনি আর খোলা চুলে ক্যাটরিনা। নায়িকার কথায় এটা স্বর্গরাজ্য, আর অনুরাগীরা কমেন্ট বক্সে বলছেন এই স্বর্গরাজ্যের অপ্সরা তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
সমুদ্র বরাবরই ভীষণ প্রিয় ক্যাটরিনার। তাই সময় পেয়েই সাগর পারে পৌঁছে যান অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6সমুদ্র বরাবরই ভীষণ প্রিয় ক্যাটরিনার। তাই সময় পেয়েই সাগর পারে পৌঁছে যান অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিকিনি বডি ফ্লন্ট করতেও কোনও সময়ই পিছপা হন না ক্যাটরিনা। জলকেলিতে ব্যস্ত নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6বিকিনি বডি ফ্লন্ট করতেও কোনও সময়ই পিছপা হন না ক্যাটরিনা। জলকেলিতে ব্যস্ত নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
ক্যাটরিনাকে শেষ পর্দায় দেখা গিয়েছে সলমন খানের ভারত ছবিতে। চলতি বছর মার্চে মুক্তি পাকা ছিল অক্ষয়-ক্যাটরিনা জুটির কামব্যাক ফিল্ম ‘সূর্যবংশীর’। তবে করোনার জেরে এই ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে আগামী বছর পর্যন্ত। অভিনেত্রীর হাতে রয়েছে ফোন বুথ, এবং আলি আব্বাস জাফার পরিচালিত একটি সুপারহিরো ফিল্ম। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/6ক্যাটরিনাকে শেষ পর্দায় দেখা গিয়েছে সলমন খানের ভারত ছবিতে। চলতি বছর মার্চে মুক্তি পাকা ছিল অক্ষয়-ক্যাটরিনা জুটির কামব্যাক ফিল্ম ‘সূর্যবংশীর’। তবে করোনার জেরে এই ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে আগামী বছর পর্যন্ত। অভিনেত্রীর হাতে রয়েছে ফোন বুথ, এবং আলি আব্বাস জাফার পরিচালিত একটি সুপারহিরো ফিল্ম। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি