বাংলা নিউজ > ছবিঘর > নীল রঙা টু-পিসে উন্মুক্ত ক্লিভেজ, বোল্ড শ্যুটে নজরকাড়া কৌশানি মুখোপাধ্যায়

নীল রঙা টু-পিসে উন্মুক্ত ক্লিভেজ, বোল্ড শ্যুটে নজরকাড়া কৌশানি মুখোপাধ্যায়

  • অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই দর্শকের মনে বেশ পাকা জায়গা বানিয়ে ফেলেছেন কৌশানি মুখোপাধ্যায়। এবার ইনস্টাগ্রামে তিনি ধরা দিলেন বোল্ড ফটোশ্যুটে। 
নীল রঙের প্রিন্টেট দু-পিস জ্যাকেটের ফাঁকে উঁকি দিচ্ছে রুপোলি অন্তর্বাস, উন্মুক্ত ক্লিভেজ আর সঙ্গে আবেদনময়ী পোজ- নেট দুনিয়ায় উত্তেজনার পারদ চড়াচ্ছেন কৌশানি মুখোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5নীল রঙের প্রিন্টেট দু-পিস জ্যাকেটের ফাঁকে উঁকি দিচ্ছে রুপোলি অন্তর্বাস, উন্মুক্ত ক্লিভেজ আর সঙ্গে আবেদনময়ী পোজ- নেট দুনিয়ায় উত্তেজনার পারদ চড়াচ্ছেন কৌশানি মুখোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
নেট দুনিয়ায় একের পর এক ছবি পোস্ট করে ঝড় তুললেন কৌশানি।নায়িকার বোল্ড লুকে মুগ্ধ ভক্তরা। স্বভাবতই পিছিয়ে ছিলেন না বনিও। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে তিনি লিখে ফললেন- ‘হট’। 
2/5নেট দুনিয়ায় একের পর এক ছবি পোস্ট করে ঝড় তুললেন কৌশানি।নায়িকার বোল্ড লুকে মুগ্ধ ভক্তরা। স্বভাবতই পিছিয়ে ছিলেন না বনিও। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে তিনি লিখে ফললেন- ‘হট’। 
ছবির ক্যাপশনে কৌশানি লিখেছেন, ‘ছবির জন্য ক্যাপশনের প্রয়োজন নেই, আমার এক্সপ্রেশনই সবটা বলে দিয়েছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5ছবির ক্যাপশনে কৌশানি লিখেছেন, ‘ছবির জন্য ক্যাপশনের প্রয়োজন নেই, আমার এক্সপ্রেশনই সবটা বলে দিয়েছে’। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেট-দুনিয়ায় তা রীতিমতো ভাইরাল। ক্রমশও ছবিতে বাড়ছে লাইকের সংখ্যা। পাল্লা দিয়ে কমেন্ট করছেন অনুরাগীরাও। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
4/5ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই নেট-দুনিয়ায় তা রীতিমতো ভাইরাল। ক্রমশও ছবিতে বাড়ছে লাইকের সংখ্যা। পাল্লা দিয়ে কমেন্ট করছেন অনুরাগীরাও। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
মোহময়ী কৌশানির বোল্ড লুক। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5মোহময়ী কৌশানির বোল্ড লুক। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি