বাংলা নিউজ > ছবিঘর > KBC 13: খুদে প্রতিযোগীদের সঙ্গে নেচে, গেয়ে হুল্লোড়ে মাতলেন অমিতাভ! দেখুন সব ছবি

KBC 13: খুদে প্রতিযোগীদের সঙ্গে নেচে, গেয়ে হুল্লোড়ে মাতলেন অমিতাভ! দেখুন সব ছবি

  • সম্প্রতি, কেবিসি ১৩-র 'স্টুডেন্টস স্পেশ্যাল' এপিসোডের শ্যুটিংয়ের নানান অদেখা মুহূর্তের ছবি নিজের ফলোয়ার্সদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শো-এর হোস্ট অমিতাভ বচ্চন।
কেবিসি ১৩-র 'চিলড্রেন্স স্পেশ্যাল' পর্বের বেশ কিছু মজাদার, রঙিন মুহূর্তের ছবি নিজের ব্লগে শেয়ার করলেন শো-এর হোস্ট অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - টাম্বলার)
1/5কেবিসি ১৩-র 'চিলড্রেন্স স্পেশ্যাল' পর্বের বেশ কিছু মজাদার, রঙিন মুহূর্তের ছবি নিজের ব্লগে শেয়ার করলেন শো-এর হোস্ট অমিতাভ বচ্চন। (ছবি সৌজন্যে - টাম্বলার)
কেবিসি ১৩-র সেই পর্বের শ্যুটিংয়ের ফাঁকে কুল অ্যান্ড ক্যাজুয়াল অবতারে হাজির হলেন 'বিগ বি'। ধূসর রঙের হুডি এবং ট্র্যাক প্যান্টস পরে শোতে হাজির হয়েছিলেন তিনি। দর্শকদের অভিবাদনের পাল্টা জবাবে হাসিমুখে থাম্বস আপ দেখালেন অমিতাভ। (ছবি সৌজন্যে - টাম্বলার)
2/5কেবিসি ১৩-র সেই পর্বের শ্যুটিংয়ের ফাঁকে কুল অ্যান্ড ক্যাজুয়াল অবতারে হাজির হলেন 'বিগ বি'। ধূসর রঙের হুডি এবং ট্র্যাক প্যান্টস পরে শোতে হাজির হয়েছিলেন তিনি। দর্শকদের অভিবাদনের পাল্টা জবাবে হাসিমুখে থাম্বস আপ দেখালেন অমিতাভ। (ছবি সৌজন্যে - টাম্বলার)
কেবিসি ১৩-র এই বিশেষ পর্বের শ্যুটিং শুরু হওয়ার আগে বেশ কয়েকজন খুদে হাজির হয়েছিলেন অমিতাভের কাছে। তাঁদের সবার পরনে ডেনিম জ্যাকেটের পিছনে সাঁটা অমিতাভ অভিনীত সুপারহিট সব ছবির প্রিন্টেড পোস্টার। তাঁদের নিরাশ করেননি 'সিনিয়র বচ্চন'। সবার সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা গেল তাঁকে। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
3/5কেবিসি ১৩-র এই বিশেষ পর্বের শ্যুটিং শুরু হওয়ার আগে বেশ কয়েকজন খুদে হাজির হয়েছিলেন অমিতাভের কাছে। তাঁদের সবার পরনে ডেনিম জ্যাকেটের পিছনে সাঁটা অমিতাভ অভিনীত সুপারহিট সব ছবির প্রিন্টেড পোস্টার। তাঁদের নিরাশ করেননি 'সিনিয়র বচ্চন'। সবার সঙ্গে হাসিমুখে ছবি তুলতে দেখা গেল তাঁকে। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
এত বড় তারকা হয়েও শিশুদের সঙ্গে দুর্দান্ত মিলেমিশে যেতে পারেন অমিতাভ বচ্চন। সেই নির্দশনের এক ঝলক ফের ফুটে উঠল কেবিসি-র মঞ্চে। এক খুদে প্রতিযোগীকে উৎসাহ দিতে দিতে তাঁরই সঙ্গে সমান তালে মঞ্চের মাঝেই নেচে উঠলেন 'শাহেনশাহ'। (ছবি সৌজন্যে -টাম্বলার)
4/5এত বড় তারকা হয়েও শিশুদের সঙ্গে দুর্দান্ত মিলেমিশে যেতে পারেন অমিতাভ বচ্চন। সেই নির্দশনের এক ঝলক ফের ফুটে উঠল কেবিসি-র মঞ্চে। এক খুদে প্রতিযোগীকে উৎসাহ দিতে দিতে তাঁরই সঙ্গে সমান তালে মঞ্চের মাঝেই নেচে উঠলেন 'শাহেনশাহ'। (ছবি সৌজন্যে -টাম্বলার)
কেবিসি-তে উপস্থিত দর্শক ও প্রতিযোগীদের জানানো অভিবাদনের জবাবে দু'হাত জড়ো করে নমস্কার 'সরকার'-এর। কেবিসি-র 'চিলড্রেন্স স্পেশ্যাল' পর্বে প্রতিযোগীদের পুরস্কার হিসেবে টাকার বদলে 'পয়েন্টস' দেওয়া হবে। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
5/5কেবিসি-তে উপস্থিত দর্শক ও প্রতিযোগীদের জানানো অভিবাদনের জবাবে দু'হাত জড়ো করে নমস্কার 'সরকার'-এর। কেবিসি-র 'চিলড্রেন্স স্পেশ্যাল' পর্বে প্রতিযোগীদের পুরস্কার হিসেবে টাকার বদলে 'পয়েন্টস' দেওয়া হবে। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি