বাড়ি > ছবিঘর > ১৩০০ এপিসোড পার! সেলিব্রেশনে মাতল টিম 'কে আপন কে পর'

১৩০০ এপিসোড পার! সেলিব্রেশনে মাতল টিম 'কে আপন কে পর'

  • জবার জবাব নেই! তাই তো দেখতে দেখতে ১৩০০ এপিসোড পার করে ফেলল 'কে আপন কে পর'। এত সময় পার করেও জনপ্রিয়তার শীর্ষে এই ধারাবাহিক।
বাংলা টেলিভিশনে যে কয়েকটা ধারাবাহিক গত কয়েক বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে থেকেছে তার মধ্যে অন্যতম স্টার জলসার ' কে আপন কে পর'। বুধবার, ৫ মার্চ ১৩০০ এপিসোড ছুঁয়ে ফেলল এই ধারাবাহিক।
1/8বাংলা টেলিভিশনে যে কয়েকটা ধারাবাহিক গত কয়েক বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে থেকেছে তার মধ্যে অন্যতম স্টার জলসার ' কে আপন কে পর'। বুধবার, ৫ মার্চ ১৩০০ এপিসোড ছুঁয়ে ফেলল এই ধারাবাহিক।
টানা চার বছর ধরে টিআরপির তালিকায় প্রথম দশে জায়গা ধরে রেখেছে এই সিরিয়াল।জবার অদম্য লড়াই আর জেদ বরবারই অনুপ্রেরণা দিয়েছে দর্শকদের, পরম-জবার রসায়নও কে আপন কে পর -এর সাফল্যের অন্যতম চাবিকাঠি।
2/8টানা চার বছর ধরে টিআরপির তালিকায় প্রথম দশে জায়গা ধরে রেখেছে এই সিরিয়াল।জবার অদম্য লড়াই আর জেদ বরবারই অনুপ্রেরণা দিয়েছে দর্শকদের, পরম-জবার রসায়নও কে আপন কে পর -এর সাফল্যের অন্যতম চাবিকাঠি।
গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি-র তালিকায় সেরা পাঁচে রয়েছে কে আপন কে পর। তালিকায় শীর্ষ থাকা করুণাময়ী রানি রাসমণি, শ্রীময়ী, ত্রিনয়নী, কৃষ্ণকলির মতো শো'গুলি কিন্তু তুললনামূলক ভাবে অনেক নতুন। এই সুদীর্ঘ সময় ধরে দর্শকদের আগ্রহ ধরে রাখাটা সহজ কাজ নয়।
3/8গত কয়েক সপ্তাহ ধরেই টিআরপি-র তালিকায় সেরা পাঁচে রয়েছে কে আপন কে পর। তালিকায় শীর্ষ থাকা করুণাময়ী রানি রাসমণি, শ্রীময়ী, ত্রিনয়নী, কৃষ্ণকলির মতো শো'গুলি কিন্তু তুললনামূলক ভাবে অনেক নতুন। এই সুদীর্ঘ সময় ধরে দর্শকদের আগ্রহ ধরে রাখাটা সহজ কাজ নয়।
জবার জবাব নেই! একথা তাই বলাই যায়। এই মাইলস্টোন ছুঁয়ে স্বভাতই উচ্ছ্বসিত পল্লবী শর্মা, বিশ্বজিত্ ঘোষরা (সৌজন্যে-স্টার জলসা)
4/8জবার জবাব নেই! একথা তাই বলাই যায়। এই মাইলস্টোন ছুঁয়ে স্বভাতই উচ্ছ্বসিত পল্লবী শর্মা, বিশ্বজিত্ ঘোষরা (সৌজন্যে-স্টার জলসা)
বৃহস্পতিবার ছিল জবা মানে পল্লবী শর্মার জন্মদিনও। তাই এদিন ডবল সেলিব্রেশনের মুডে ছিলেন নায়িকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8বৃহস্পতিবার ছিল জবা মানে পল্লবী শর্মার জন্মদিনও। তাই এদিন ডবল সেলিব্রেশনের মুডে ছিলেন নায়িকা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
২০১৬ সালের জুলাই মাসে শুরু হয়েছিল পরম-জবার পথচলা। এই জার্নির শেষ কোথায়? তা অবশ্য বলতে পারছেন না সিরিয়ালের প্রযোজক-পরিচালক সুশান্ত দাস। তিনি বললেন,'এখনও জবার জীবনের অনেক গল্প বলা বাকি। আরও অনেক চমক আসছে দর্শকদের জন্য' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
6/8২০১৬ সালের জুলাই মাসে শুরু হয়েছিল পরম-জবার পথচলা। এই জার্নির শেষ কোথায়? তা অবশ্য বলতে পারছেন না সিরিয়ালের প্রযোজক-পরিচালক সুশান্ত দাস। তিনি বললেন,'এখনও জবার জীবনের অনেক গল্প বলা বাকি। আরও অনেক চমক আসছে দর্শকদের জন্য' (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
বাড়ির পরিচারিকা থেকে গৃহবধূ তারপর নিজের চেষ্টায় জবার উকিল এবং বিচারক হয়ে উঠার জার্নি ধরা পড়েছে কে আপন কে পর ধারাবাহিকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8বাড়ির পরিচারিকা থেকে গৃহবধূ তারপর নিজের চেষ্টায় জবার উকিল এবং বিচারক হয়ে উঠার জার্নি ধরা পড়েছে কে আপন কে পর ধারাবাহিকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এ সিরিয়ালকে ঘিরে কম ট্রোলিংয়ের মুখে পড়েননি পল্লবী। সদ্যই মেয়েকে বাঁচাতে কাঁচি দিয়ে বম্ব কেটে ব্যাপক ট্রোলড হন অভিনেত্রী। তবে তাতে খুব বেশি মাথ্যা ব্যাথা নেই তাঁর। ট্রোল করতে থাকুন আর সিরিয়াল দেখতে থাকুন। এই মন্ত্রতেই বিশ্বাসী তিনি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/8এ সিরিয়ালকে ঘিরে কম ট্রোলিংয়ের মুখে পড়েননি পল্লবী। সদ্যই মেয়েকে বাঁচাতে কাঁচি দিয়ে বম্ব কেটে ব্যাপক ট্রোলড হন অভিনেত্রী। তবে তাতে খুব বেশি মাথ্যা ব্যাথা নেই তাঁর। ট্রোল করতে থাকুন আর সিরিয়াল দেখতে থাকুন। এই মন্ত্রতেই বিশ্বাসী তিনি (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি