বাংলা নিউজ > ছবিঘর > Khatron Ke Khiladi: জেনে নিন প্রতি এপিসোডের জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন তারকারা

Khatron Ke Khiladi: জেনে নিন প্রতি এপিসোডের জন্য কত পারিশ্রমিক পাচ্ছেন তারকারা

  • অগস্ট থেকেই টেলিকাস্ট হওয়ার কথা ‘খতরো কে খিলাড়ি’র ১১ নম্বর সিজনের। 
কেপ টাউনে ‘খতরো কে খিলাড়ি ১১’-র গোটা টিম। এবারের সিজনে তারকা সমাবেশ বেশ উল্লেখযোগ্য। দিব্যাঙ্কা ত্রিপাঠি, রাহুল বৈদ্য, শ্বেতা তিওয়ারি, অর্জুন বিজলানি, অনুষ্কা সেন, অভিনব শুক্লা, নিকি তম্বোলিদের উপস্থিতিতে যেন চাঁদের হাট। জানেন একটি এপিসোডের জন্য কত টাকা করে নিচ্ছেন এই তারকারা? (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/9কেপ টাউনে ‘খতরো কে খিলাড়ি ১১’-র গোটা টিম। এবারের সিজনে তারকা সমাবেশ বেশ উল্লেখযোগ্য। দিব্যাঙ্কা ত্রিপাঠি, রাহুল বৈদ্য, শ্বেতা তিওয়ারি, অর্জুন বিজলানি, অনুষ্কা সেন, অভিনব শুক্লা, নিকি তম্বোলিদের উপস্থিতিতে যেন চাঁদের হাট। জানেন একটি এপিসোডের জন্য কত টাকা করে নিচ্ছেন এই তারকারা? (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
‘বিগ বস ১৪’-র রানার আপ রাহুল প্রতি এপিসোডের জন্য নিচ্ছেন ১১ লাখ। তিনিই এবারের সিজনের হায়েস্ট পেয়েড প্রতিযোগী। এমনকী, বিগ বসের ঘরেও তাঁর পারিশ্রমিক ছিল প্রথম পাঁচজনের মধ্যে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9‘বিগ বস ১৪’-র রানার আপ রাহুল প্রতি এপিসোডের জন্য নিচ্ছেন ১১ লাখ। তিনিই এবারের সিজনের হায়েস্ট পেয়েড প্রতিযোগী। এমনকী, বিগ বসের ঘরেও তাঁর পারিশ্রমিক ছিল প্রথম পাঁচজনের মধ্যে। (ছবি-ইনস্টাগ্রাম)
রাহুলের পরেই পারিশ্রমিকের তালিকায় আছে দিব্যাঙ্কা ত্রিপাঠী-র নাম। টেলিভিশনের এই জনপ্রিয় মুখ নিচ্ছেন এপিসোড পিছু ১০ লাখ টাকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9রাহুলের পরেই পারিশ্রমিকের তালিকায় আছে দিব্যাঙ্কা ত্রিপাঠী-র নাম। টেলিভিশনের এই জনপ্রিয় মুখ নিচ্ছেন এপিসোড পিছু ১০ লাখ টাকা। (ছবি-ইনস্টাগ্রাম)
‘নাগিন’ অভিনেতা অর্জুন বিজলানি নিচ্ছেন ৭ লাখ টাকা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9‘নাগিন’ অভিনেতা অর্জুন বিজলানি নিচ্ছেন ৭ লাখ টাকা। (ছবি-ইনস্টাগ্রাম)
‘খতরো কে খিলাড়ি’র ইতিহাসে সব থেকে ছোট প্রতিযোগী ‘বালবীর’ অভিনেত্রী অনুষ্কা সেন। তবে বেশ বড় অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি। খবর অনুযায়ী ৫ লাখ পাচ্ছেন তিনি প্রতি এপিসোডের জন্য। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/9‘খতরো কে খিলাড়ি’র ইতিহাসে সব থেকে ছোট প্রতিযোগী ‘বালবীর’ অভিনেত্রী অনুষ্কা সেন। তবে বেশ বড় অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন তিনি। খবর অনুযায়ী ৫ লাখ পাচ্ছেন তিনি প্রতি এপিসোডের জন্য। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
‘বিগ বস’-এর ঘর থেকে একে-অপরের সাপোর্ট সিস্টেম। দু'জনেই বেশ ভালো অঙ্কের টাকা পাচ্ছেন। জানা গিয়েছে নিকি তাম্বোলি যেখানে প্রতি এপিসোডের জন্য নিচ্ছেন ৪.৪৩ লাখ সেখানে অভিনব শুক্লা পাচ্ছেন ৪,২৫ লাখ টাকা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
6/9‘বিগ বস’-এর ঘর থেকে একে-অপরের সাপোর্ট সিস্টেম। দু'জনেই বেশ ভালো অঙ্কের টাকা পাচ্ছেন। জানা গিয়েছে নিকি তাম্বোলি যেখানে প্রতি এপিসোডের জন্য নিচ্ছেন ৪.৪৩ লাখ সেখানে অভিনব শুক্লা পাচ্ছেন ৪,২৫ লাখ টাকা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
‘কসৌটি জিন্দেগি কি’-খ্যাত শ্বেতা তিওয়ারি পাচ্ছেন প্রতি এপিসোডের জন্য ৪ লাখ টাকা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9‘কসৌটি জিন্দেগি কি’-খ্যাত শ্বেতা তিওয়ারি পাচ্ছেন প্রতি এপিসোডের জন্য ৪ লাখ টাকা। (ছবি-ইনস্টাগ্রাম)
বিশাল আদিত্য সিং আর বরুণ সুদে পাচ্ছেন ৩ লাখের সামান্য বেশি। আর সানা মকবুল নিচ্ছেন ২.২৫ লাখ। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9বিশাল আদিত্য সিং আর বরুণ সুদে পাচ্ছেন ৩ লাখের সামান্য বেশি। আর সানা মকবুল নিচ্ছেন ২.২৫ লাখ। (ছবি-ইনস্টাগ্রাম)
ভাবছেন বাদ থেকে যাবে রোহিত শেট্টির কথাই। তাহলে জেনে রাখুন পরিচালক-প্রযোজক রোহিত নিচ্ছেন প্রতি এপিসোডের জন্য ৪৯ লাখ। এই নিয়ে খতরো কে খিলেড়ির ৬ নম্বর সিজন শ্যুট করলেন তিনি।
9/9ভাবছেন বাদ থেকে যাবে রোহিত শেট্টির কথাই। তাহলে জেনে রাখুন পরিচালক-প্রযোজক রোহিত নিচ্ছেন প্রতি এপিসোডের জন্য ৪৯ লাখ। এই নিয়ে খতরো কে খিলেড়ির ৬ নম্বর সিজন শ্যুট করলেন তিনি।
অন্য গ্যালারিগুলি