বাংলা নিউজ > ছবিঘর > ওড়িশায় শেষ হল 'খেলা যখন'-এর শ্যুটিং, একগুচ্ছ ছবি পোস্ট করে আবেগঘন মিমি

ওড়িশায় শেষ হল 'খেলা যখন'-এর শ্যুটিং, একগুচ্ছ ছবি পোস্ট করে আবেগঘন মিমি

  • পুপে-গোরাকে একসঙ্গে নিয়ে আসছেন পরিচালক অরিন্দম শীল।
অরিন্দম শীলের আসন্ন ছবি ‘খেলা যখন’। নস্টালজিয়া উস্কে এই ছবিতে ফের একবার একসঙ্গে দেখা মিলবে ‘গানের ওপারে’ জুটির। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী এবং তাঁর বিপরীতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। (ছবি ইনস্টাগ্রাম)
1/8অরিন্দম শীলের আসন্ন ছবি ‘খেলা যখন’। নস্টালজিয়া উস্কে এই ছবিতে ফের একবার একসঙ্গে দেখা মিলবে ‘গানের ওপারে’ জুটির। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন মিমি চক্রবর্তী এবং তাঁর বিপরীতে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী। (ছবি ইনস্টাগ্রাম)
পুপে-গোরাকে একসঙ্গে নিয়ে আসছেন পরিচালক অরিন্দম শীল। এর আগে ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’-এর মতো ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী।
2/8পুপে-গোরাকে একসঙ্গে নিয়ে আসছেন পরিচালক অরিন্দম শীল। এর আগে ‘বাপি বাড়ি যা’, ‘ক্রিসক্রস’-এর মতো ছবিতেও একসঙ্গে কাজ করেছিলেন মিমি চক্রবর্তী ও অর্জুন চক্রবর্তী।
‘খেলা যখন’-এর শ্যুটিং শুরু হয় কলকাতায়। মাত্র চারদিন শ্যুটিং হয়েছে কলকাতায়। তবে ছবির বেশিরভাগ অংশ শ্যুট হয় ওড়িশার ময়ূরভঞ্জে।
3/8‘খেলা যখন’-এর শ্যুটিং শুরু হয় কলকাতায়। মাত্র চারদিন শ্যুটিং হয়েছে কলকাতায়। তবে ছবির বেশিরভাগ অংশ শ্যুট হয় ওড়িশার ময়ূরভঞ্জে।
ছবিতে উর্মি নামে এর চরিত্রে দেখা যাবে মিমিকে। আদ্যপান্ত একটি থ্রিলার ছবি। 
4/8ছবিতে উর্মি নামে এর চরিত্রে দেখা যাবে মিমিকে। আদ্যপান্ত একটি থ্রিলার ছবি। 
আজ ওড়িশায় শেষ হল ছবির শ্যুটিং। সেট থেকে একগুচ্ছ ছবি এদিন শেয়ার করে অভিনেত্রী মিমি সামাজিক মাধ্যমের পোস্টে লেখেন, ‘অবিশ্বাস্য স্মৃতি, সবাইকে মিস করব’।
5/8আজ ওড়িশায় শেষ হল ছবির শ্যুটিং। সেট থেকে একগুচ্ছ ছবি এদিন শেয়ার করে অভিনেত্রী মিমি সামাজিক মাধ্যমের পোস্টে লেখেন, ‘অবিশ্বাস্য স্মৃতি, সবাইকে মিস করব’।
হাসি এবং মজার মাঝে শেষ দিনের শ্যুটিং সারল ছবির গোটা টিম। 
6/8হাসি এবং মজার মাঝে শেষ দিনের শ্যুটিং সারল ছবির গোটা টিম। 
ছবির সংলাপ ও চিত্রানাট্য লিখেছেন অরিন্দম শীল এবং অরিজিৎ বিশ্বাস। প্রযোজনার দায়িত্বে রয়েছে রাজপ্রতিম আর্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড।
7/8ছবির সংলাপ ও চিত্রানাট্য লিখেছেন অরিন্দম শীল এবং অরিজিৎ বিশ্বাস। প্রযোজনার দায়িত্বে রয়েছে রাজপ্রতিম আর্ট ভেঞ্চারস প্রাইভেট লিমিটেড।
‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। ছবির সংগীতের দায়িত্বভার সামলাচ্ছেন বিক্রম ঘোষ। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে ‘খেলা যখন’।
8/8‘খেলা যখন’-এ মিমি ছাড়াও অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, হর্ষ ছায়া, জুন মালিয়া, বরুণ চন্দ, অলোকানন্দা রায়, অর্ণ মুখোপাধ্যায়ের মতো শিল্পীরা। ছবির সংগীতের দায়িত্বভার সামলাচ্ছেন বিক্রম ঘোষ। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ডিসেম্বরেই মুক্তি পাবে ‘খেলা যখন’।
অন্য গ্যালারিগুলি