বাংলা নিউজ > ছবিঘর > দুর্ঘটনার কবলে ‘খড়কুটো’ অভিনেত্রী, সিরিয়ালে আপতত দেখা যাবে না তাঁকে!

দুর্ঘটনার কবলে ‘খড়কুটো’ অভিনেত্রী, সিরিয়ালে আপতত দেখা যাবে না তাঁকে!

  • পা ভেঙেছে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্রর! বাড়িতেই শয্যাশায়ী খড়কুটোর চিনি। 
খারাপ খবর খড়কুটোপ্রেমীদের জন্য। সিরিয়ালে আপতত দেখা যাবে না চিনিকে। হ্যাঁ, গুনগুনের এই মিষ্টি ননদ আপতত ঘরবন্দি। 
1/6খারাপ খবর খড়কুটোপ্রেমীদের জন্য। সিরিয়ালে আপতত দেখা যাবে না চিনিকে। হ্যাঁ, গুনগুনের এই মিষ্টি ননদ আপতত ঘরবন্দি। 
বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। আর এই সিরিয়ালে চিনির ভূমিকায় অভিনয় করে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। কিন্তু আমচকাই বিপত্তির মুখে পর্দার চিনি। 
2/6বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। আর এই সিরিয়ালে চিনির ভূমিকায় অভিনয় করে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র। কিন্তু আমচকাই বিপত্তির মুখে পর্দার চিনি। 
এমনিতেই গত কয়েক সপ্তাহ ধরে খড়কুটোর টিআরপি নিন্মমুখী। তারমধ্যেই চিনি পড়লেন দুর্ঘটনার মুখে প্রিয়াঙ্কা মিত্র। কী হয়েছে চিনির? 
3/6এমনিতেই গত কয়েক সপ্তাহ ধরে খড়কুটোর টিআরপি নিন্মমুখী। তারমধ্যেই চিনি পড়লেন দুর্ঘটনার মুখে প্রিয়াঙ্কা মিত্র। কী হয়েছে চিনির? 
সোশ্যাল মিডিয়া অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র নিজের পায়ের এই বেহাল দশার ছবি পোস্ট করেছেন। হ্যাঁ, পা ভেঙেছে অভিনেত্রী। তাই আপতত শয্যাশায়ী তিনি। ক্র্যাচারে ভর করেই হাঁটতে হচ্ছে তাঁকে। পায়ের গোড়ালিতে চিড় ধরেছে চিনির। 
4/6সোশ্যাল মিডিয়া অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র নিজের পায়ের এই বেহাল দশার ছবি পোস্ট করেছেন। হ্যাঁ, পা ভেঙেছে অভিনেত্রী। তাই আপতত শয্যাশায়ী তিনি। ক্র্যাচারে ভর করেই হাঁটতে হচ্ছে তাঁকে। পায়ের গোড়ালিতে চিড় ধরেছে চিনির। 
কীভাবে ঘটল এই দুর্ঘটনা? সহকর্মী রূশা চট্টোপাধ্যায় জানতে চান কীভাবে গোড়ালি ভাঙলেন তিনি? প্রিয়াঙ্কা বলেন- ‘সিঁড়ি থেকে পড়ে গিয়ে গোলাড়ি ভেঙেছে’। তাই আপতত খড়কুটো সিরিয়ালের ট্র্যাক থেকে কিছুদিন বাদ থাকবেন প্রিয়াঙ্কা। 
5/6কীভাবে ঘটল এই দুর্ঘটনা? সহকর্মী রূশা চট্টোপাধ্যায় জানতে চান কীভাবে গোড়ালি ভাঙলেন তিনি? প্রিয়াঙ্কা বলেন- ‘সিঁড়ি থেকে পড়ে গিয়ে গোলাড়ি ভেঙেছে’। তাই আপতত খড়কুটো সিরিয়ালের ট্র্যাক থেকে কিছুদিন বাদ থাকবেন প্রিয়াঙ্কা। 
প্রিয়াঙ্কার ইনস্টা পোস্টে কমেন্ট করেছেন তৃণা সাহা। পর্দার ননদের দ্রুত আরোগ্য কামনা করেছেন গুনগুন। অনুরাগীদেরও প্রার্থনা দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরুক তাঁদের প্রিয় চিনি। 
6/6প্রিয়াঙ্কার ইনস্টা পোস্টে কমেন্ট করেছেন তৃণা সাহা। পর্দার ননদের দ্রুত আরোগ্য কামনা করেছেন গুনগুন। অনুরাগীদেরও প্রার্থনা দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরুক তাঁদের প্রিয় চিনি। 
অন্য গ্যালারিগুলি