বাংলা নিউজ > ছবিঘর > কি করে বলব তোমায়: থমকে গেল পথচলা, রইল সেট থেকে শ্যুটিংয়ের শেষ দিনের ঝলক

কি করে বলব তোমায়: থমকে গেল পথচলা, রইল সেট থেকে শ্যুটিংয়ের শেষ দিনের ঝলক

  • 'কি করে বলব তোমায়' ধারাবাহিকে শেষ দিনের শ্যুটিংয়ে আগেবঘন স্বস্তিকা-ক্রুশল। সেট থেকে রইল শেষদিন শ্যুটিংয়ের একঝলক-
শুক্রবার শেষবারের মতো রাধিকা আর কর্ণ হয়ে সিরিয়ালের শ্যুটিং শেষ করলেন স্বস্তিকা-ক্রুশলরা। ১ বছর ৮ মাসের মাথায় শেষ হতে চলেছে ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’। যদিও ধারাবাহিকের টেলিকাস্ট পর্ব চলবে ৬ই অগস্ট পর্যন্ত।
1/11শুক্রবার শেষবারের মতো রাধিকা আর কর্ণ হয়ে সিরিয়ালের শ্যুটিং শেষ করলেন স্বস্তিকা-ক্রুশলরা। ১ বছর ৮ মাসের মাথায় শেষ হতে চলেছে ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’। যদিও ধারাবাহিকের টেলিকাস্ট পর্ব চলবে ৬ই অগস্ট পর্যন্ত।
সেট জুড়ে ছিল মন কেমনের আবহ। স্বস্তিকা-কুশল জানিয়েছেন, মাত্র তিন দিনের মাথায় ‘কি করে বলব তোমায়’ সমাপ্ত হবে জানতে পেরেছিলেন তাঁরা। একটা সিক্যুয়ালের কথা বহুদিন ধরেই চলছিল তবে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।
2/11সেট জুড়ে ছিল মন কেমনের আবহ। স্বস্তিকা-কুশল জানিয়েছেন, মাত্র তিন দিনের মাথায় ‘কি করে বলব তোমায়’ সমাপ্ত হবে জানতে পেরেছিলেন তাঁরা। একটা সিক্যুয়ালের কথা বহুদিন ধরেই চলছিল তবে উর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।
তবে ধারাবাহিক বন্ধ হলেও ক্রুশও ও স্বস্তিকা কিন্তু বিনোদনের মাধ্যমে সব সময় দর্শকদের কাছে থাকবেন বলে জানিয়েছেন রাধিকা। 
3/11তবে ধারাবাহিক বন্ধ হলেও ক্রুশও ও স্বস্তিকা কিন্তু বিনোদনের মাধ্যমে সব সময় দর্শকদের কাছে থাকবেন বলে জানিয়েছেন রাধিকা। 
জানা যাচ্ছে, ন্যাশনালে বিরাট বড় সুযোগ এসেছে ক্রুশলের হাতে। ধারাবাহিক চলাকালীনই ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেকে সুযোগ পেয়ে গিয়েছেন অভিনেতা।
4/11জানা যাচ্ছে, ন্যাশনালে বিরাট বড় সুযোগ এসেছে ক্রুশলের হাতে। ধারাবাহিক চলাকালীনই ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেকে সুযোগ পেয়ে গিয়েছেন অভিনেতা।
স্বস্তিকার কথায়, অবাঙালি হলেও ধারাবাহিকে বাংলা সংলাপ বলার জন্য অত্যন্ত পরিশ্রম করেছে ক্রুশল। তবে নতুন সুযোগ পেয়ে বহুদিনের স্বপ্ন পূরণ হচ্ছে ক্রুশলের। যেই কারণে স্বস্তিকা নিজেও খুব খুশি।
5/11স্বস্তিকার কথায়, অবাঙালি হলেও ধারাবাহিকে বাংলা সংলাপ বলার জন্য অত্যন্ত পরিশ্রম করেছে ক্রুশল। তবে নতুন সুযোগ পেয়ে বহুদিনের স্বপ্ন পূরণ হচ্ছে ক্রুশলের। যেই কারণে স্বস্তিকা নিজেও খুব খুশি।
কর্ণ অর্থাৎ ক্রুশলের কথায়, ধারাবাহিকের পুরো টিমকে মিস করবেন তিনি। অনস্ক্রিন-অফস্ক্রিন অনেক স্মৃতি রয়েছে। 
6/11কর্ণ অর্থাৎ ক্রুশলের কথায়, ধারাবাহিকের পুরো টিমকে মিস করবেন তিনি। অনস্ক্রিন-অফস্ক্রিন অনেক স্মৃতি রয়েছে। 
অভিনেতার কথায়, যেহেতু এটা লাভ স্টোরি রাধিকার সঙ্গে তাঁর বেশিরভাগ দৃশ্য ছিল। সেই কেমিস্ট্রিগুলো মিস করবেন তিনি। পাশাপাশি কর্ণের মুখে রাধিকার প্রশংসা শোনা গেছে।
7/11অভিনেতার কথায়, যেহেতু এটা লাভ স্টোরি রাধিকার সঙ্গে তাঁর বেশিরভাগ দৃশ্য ছিল। সেই কেমিস্ট্রিগুলো মিস করবেন তিনি। পাশাপাশি কর্ণের মুখে রাধিকার প্রশংসা শোনা গেছে।
ক্রুশলের কথায়, ধারাবাহিক থেকে অনেক কিছু শিখতে পেরেছেন তাঁরা। অনুরাগীদের উদ্দেশ তিনি বলেন, দর্শকদের খারাপ লাগতে পারে KKBT শেষ হয়ে যাচ্ছে। তবে এটাই জীবন। জীবনে কিছু শুরু হলে শেষ হয়। 
8/11ক্রুশলের কথায়, ধারাবাহিক থেকে অনেক কিছু শিখতে পেরেছেন তাঁরা। অনুরাগীদের উদ্দেশ তিনি বলেন, দর্শকদের খারাপ লাগতে পারে KKBT শেষ হয়ে যাচ্ছে। তবে এটাই জীবন। জীবনে কিছু শুরু হলে শেষ হয়। 
প্রথমে শোনা গিয়েছিল ‘কি করে বলব তোমায়’-এর নতুন অধ্যায় শুরু হবে, যেখানে ক্রুশলের দেখা না মিললেও স্বস্তিকা থাকবেন। কর্ণ-রাধিকার মেয়েকে নিয়ে এগোবে ধারাবাহিকের গল্প, কিন্তু চলতি সপ্তাহের শুরুতেই জানা যায়, তেমনটা হচ্ছে না। বাতিল হয়েছে সিরিয়ালের নতুন পর্ব।
9/11প্রথমে শোনা গিয়েছিল ‘কি করে বলব তোমায়’-এর নতুন অধ্যায় শুরু হবে, যেখানে ক্রুশলের দেখা না মিললেও স্বস্তিকা থাকবেন। কর্ণ-রাধিকার মেয়েকে নিয়ে এগোবে ধারাবাহিকের গল্প, কিন্তু চলতি সপ্তাহের শুরুতেই জানা যায়, তেমনটা হচ্ছে না। বাতিল হয়েছে সিরিয়ালের নতুন পর্ব।
আপতত কাজ থেকে দিন কয়েকের ছুটি নিচ্ছেন স্বস্তিকা। নতুন উদ্যম নিয়ে ফিরবেন ছোটপর্দায়। তবে শীঘ্রই ক্রুশলকে দেখা যাবে একদম নতুন রূপে, এবার জাতীয় স্তরে। 
10/11আপতত কাজ থেকে দিন কয়েকের ছুটি নিচ্ছেন স্বস্তিকা। নতুন উদ্যম নিয়ে ফিরবেন ছোটপর্দায়। তবে শীঘ্রই ক্রুশলকে দেখা যাবে একদম নতুন রূপে, এবার জাতীয় স্তরে। 
 হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন ক্রুশল আহুজা। সব ঠিকঠাক আগে মাস কয়েকের মধ্যেই সম্প্রচার শুরু হবে সেই ধারাবাহিকের।
11/11 হিন্দি সিরিয়ালে অভিনয় করছেন ক্রুশল আহুজা। সব ঠিকঠাক আগে মাস কয়েকের মধ্যেই সম্প্রচার শুরু হবে সেই ধারাবাহিকের।
অন্য গ্যালারিগুলি