বাংলা নিউজ > ছবিঘর > ৩৬ হাজারের চশমা চোখে মলদ্বীপে ‘একা’ কিয়ারা,নিজেই নিজের ছবি তুলছেন! সিদ্ধার্থ কই?

৩৬ হাজারের চশমা চোখে মলদ্বীপে ‘একা’ কিয়ারা,নিজেই নিজের ছবি তুলছেন! সিদ্ধার্থ কই?

  • মলদ্বীপে উষ্ণতা ছড়াচ্ছেন কিয়ারা আডবানি। সঙ্গে প্রকাশ করছেন পারফেক্ট বিচ ফ্যাশন লুক।
মলদ্বীপে ছুটি কাটাতে এবং নতুন বছর উদযাপন করতে উপস্থিত অভিনেত্রী কিয়ারা আদবানি। সেখানে নীল দরিয়া, সাদা বালি এবং অস্তমিত সূর্যের আমেজকে উপভোগ করছেন তিনি। 
1/8মলদ্বীপে ছুটি কাটাতে এবং নতুন বছর উদযাপন করতে উপস্থিত অভিনেত্রী কিয়ারা আদবানি। সেখানে নীল দরিয়া, সাদা বালি এবং অস্তমিত সূর্যের আমেজকে উপভোগ করছেন তিনি। 
দক্ষিণ আফ্রিকা হোক কিংবা ইতালি যেখানেই অভিনেত্রী যান, নিজের ফ্যাশান স্টেটমেন্ট বজায় রাখেন। তেমনি মলদ্বীপে গিয়েও তাঁর অন্যথা হয়নি। 
2/8দক্ষিণ আফ্রিকা হোক কিংবা ইতালি যেখানেই অভিনেত্রী যান, নিজের ফ্যাশান স্টেটমেন্ট বজায় রাখেন। তেমনি মলদ্বীপে গিয়েও তাঁর অন্যথা হয়নি। 
আবহাওয়াকে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। কখনো বিকিনিতে কখনো ব্যাকলেস সুইম স্যুটে ধরা দিচ্ছেন। সঙ্গে রয়েছে মানানসই অ্যাকসেসরিজ। মলদ্বীপে অভিনেত্রীকে দেখা যায় বোহেমিয়ান লুকে। 
3/8আবহাওয়াকে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। কখনো বিকিনিতে কখনো ব্যাকলেস সুইম স্যুটে ধরা দিচ্ছেন। সঙ্গে রয়েছে মানানসই অ্যাকসেসরিজ। মলদ্বীপে অভিনেত্রীকে দেখা যায় বোহেমিয়ান লুকে। 
বিচের ধারে সাইকেলিংয়ে ব্যস্ত কিয়ারা। চোখে বড় সাদা ফ্রেমের সান গ্লাস। বিচ পারফেক্ট লুকে আরো বেশি ফ্যাশনেবল দেখাচ্ছে কিয়ারাকে। ক্যাপশনে নায়িকা লিখেছেন- ‘যখন তুমি একা এবং তুমি নিজেই নিজের ছবি তোল। আকারে-ইঙ্গিতে তিনি বোঝাতে চাইলেন একাই রয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/8বিচের ধারে সাইকেলিংয়ে ব্যস্ত কিয়ারা। চোখে বড় সাদা ফ্রেমের সান গ্লাস। বিচ পারফেক্ট লুকে আরো বেশি ফ্যাশনেবল দেখাচ্ছে কিয়ারাকে। ক্যাপশনে নায়িকা লিখেছেন- ‘যখন তুমি একা এবং তুমি নিজেই নিজের ছবি তোল। আকারে-ইঙ্গিতে তিনি বোঝাতে চাইলেন একাই রয়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
কিয়ারা চোখে পরা ডিওর ব্র্যান্ডের এই সান গ্লাস। আপনিও বিচ পারফেক্ট লুকে নিজের অ্যাক্সেসরিজে রাখতে পারেন এই গ্লাস। যা আপনার বিচের লুককে আরো ফ্যাশানেবল করে তুলবে। 
5/8কিয়ারা চোখে পরা ডিওর ব্র্যান্ডের এই সান গ্লাস। আপনিও বিচ পারফেক্ট লুকে নিজের অ্যাক্সেসরিজে রাখতে পারেন এই গ্লাস। যা আপনার বিচের লুককে আরো ফ্যাশানেবল করে তুলবে। 
ক্রিস্টিয়ান ডিওর (Christian Dior) এই সাদা বড় ফ্রেম, এবং ফ্রেমের শেষ অংশে ডিজাইন করা এই সানগ্লাসের দাম ৩৬ হজার ১৮০ টাকা। অনায়াসে আপনিও আপনার অ্যাকসেসরিজের কালেকশানে এটাকে রাখতে পারেন। 
6/8ক্রিস্টিয়ান ডিওর (Christian Dior) এই সাদা বড় ফ্রেম, এবং ফ্রেমের শেষ অংশে ডিজাইন করা এই সানগ্লাসের দাম ৩৬ হজার ১৮০ টাকা। অনায়াসে আপনিও আপনার অ্যাকসেসরিজের কালেকশানে এটাকে রাখতে পারেন। 
যদিও কিয়ারা একেবারেই একা নন মলদ্বীপে। ডিসেম্বরের শেষলগ্নে চর্চিত বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেই মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছিলেন কিয়ারা। 
7/8যদিও কিয়ারা একেবারেই একা নন মলদ্বীপে। ডিসেম্বরের শেষলগ্নে চর্চিত বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেই মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছিলেন কিয়ারা। 
সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি কিয়ারা আডবানি। কপিল শর্মার কমেডি শো তে উপস্থিত হয়ে কিয়ারা জানিয়েছিলেন, বিয়ে না করা পর্যন্ত তিনি তাঁর ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনবেন না। সেদিনই অবশ্য জল্পনা উস্কে শো তে অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন,'কিয়ারা বড়ে সিদ্ধান্তওয়ালি লড়কি হ্যায়'।এটা শুনে অবশ্য কিয়ারার মুখ লাল হয়ে গিয়েছিল। দর্শক এবং অন্যান্যরা হাসিতে ফেটে পড়ছিল।
8/8সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে সম্পর্ক নিয়ে এখনো মুখ খোলেননি কিয়ারা আডবানি। কপিল শর্মার কমেডি শো তে উপস্থিত হয়ে কিয়ারা জানিয়েছিলেন, বিয়ে না করা পর্যন্ত তিনি তাঁর ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনবেন না। সেদিনই অবশ্য জল্পনা উস্কে শো তে অভিনেতা অক্ষয় কুমার জানিয়েছিলেন,'কিয়ারা বড়ে সিদ্ধান্তওয়ালি লড়কি হ্যায়'।এটা শুনে অবশ্য কিয়ারার মুখ লাল হয়ে গিয়েছিল। দর্শক এবং অন্যান্যরা হাসিতে ফেটে পড়ছিল।
অন্য গ্যালারিগুলি