বাংলা নিউজ > ছবিঘর > নীল জলের নীচে নিয়ন বিকিনিতে এক্কেবারে ‘মত্‍স্যকন্যা’ এই বলি নায়িকা!চিনতে পারছেন?

নীল জলের নীচে নিয়ন বিকিনিতে এক্কেবারে ‘মত্‍স্যকন্যা’ এই বলি নায়িকা!চিনতে পারছেন?

  • 'ঢেউ তো তুমি থামাতে পারবে না, কিন্তু তুমি সাঁতার শিখে নিতে পার’, বার্তা দিলেন বলি-সুন্দরী।
ঢেউ তো তুমি থামাতে পারবে না, কিন্তু তুমি সাঁতার শিখে নিতে পার’, রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে এই বার্তাই দিলেন বলি সুন্দরী কিয়ারা আডবানি। সঙ্গে শেয়ার করলেন নিজের একটি পুরোনো ছবি। 
1/6ঢেউ তো তুমি থামাতে পারবে না, কিন্তু তুমি সাঁতার শিখে নিতে পার’, রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে এই বার্তাই দিলেন বলি সুন্দরী কিয়ারা আডবানি। সঙ্গে শেয়ার করলেন নিজের একটি পুরোনো ছবি। 
সমুদ্রের প্রতি নায়িকার ভালোবাসার কথা কারুরই অজানা নয়। নীল জলরাশির টানে বারেবারে ছুটে যান সমুদ্রে। কিয়ারার শেয়ার করা ছবিতে তাঁর দেখা মিলল নিয়ন রঙা বিকিনিতে। জলের নীচে যোগাসনের ভঙ্গিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। 
2/6সমুদ্রের প্রতি নায়িকার ভালোবাসার কথা কারুরই অজানা নয়। নীল জলরাশির টানে বারেবারে ছুটে যান সমুদ্রে। কিয়ারার শেয়ার করা ছবিতে তাঁর দেখা মিলল নিয়ন রঙা বিকিনিতে। জলের নীচে যোগাসনের ভঙ্গিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। 
করোনার জেরে আম জনতার মতো গৃহবন্দি এই বলি তারকাও। বাইরে বার হওয়ার জো নেই! কিন্তু মনের ভাবনাগুলো তো আটকে থাকে না। কিয়ারার পোস্টে পরিষ্কার সমুদ্রের কাছে ছুটে যেতে ইচ্ছুক তিনি। 
3/6করোনার জেরে আম জনতার মতো গৃহবন্দি এই বলি তারকাও। বাইরে বার হওয়ার জো নেই! কিন্তু মনের ভাবনাগুলো তো আটকে থাকে না। কিয়ারার পোস্টে পরিষ্কার সমুদ্রের কাছে ছুটে যেতে ইচ্ছুক তিনি। 
 পাশাপাশি বর্তমান কোভিড পরিস্থিতির সঙ্গে বেশ তাল মেলানো এই পোস্ট। করোনার থেকে বাঁচতে একমাত্র উপায় সতর্কতা ও সাবধানতা। তবুও মানুষের হাতে সবটা নেই, প্রকৃতির সামনে সকলেই অসহায়। কিন্তু মনের জোর হারালে চলবে না- সেই কথাই অক্ষরে অক্ষরে বুঝিয়ে দিলেন কিয়ারা। 
4/6 পাশাপাশি বর্তমান কোভিড পরিস্থিতির সঙ্গে বেশ তাল মেলানো এই পোস্ট। করোনার থেকে বাঁচতে একমাত্র উপায় সতর্কতা ও সাবধানতা। তবুও মানুষের হাতে সবটা নেই, প্রকৃতির সামনে সকলেই অসহায়। কিন্তু মনের জোর হারালে চলবে না- সেই কথাই অক্ষরে অক্ষরে বুঝিয়ে দিলেন কিয়ারা। 
অভিনয় কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত সম্পর্ক নিয়েও চর্চায় থাকেন কিয়ারা। এই ফ্যাশনিস্তার নাম গত কয়েক বছর ধরেই জড়িয়েছে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে, তবে সেই নিয়ে মুখ খুলতে না-রাজ দুজনেই। 
5/6অভিনয় কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত সম্পর্ক নিয়েও চর্চায় থাকেন কিয়ারা। এই ফ্যাশনিস্তার নাম গত কয়েক বছর ধরেই জড়িয়েছে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে, তবে সেই নিয়ে মুখ খুলতে না-রাজ দুজনেই। 
কিয়ারার হাতেও রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট।চর্চিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’-তে দেখা যাবে এই নায়িকাকে।
6/6কিয়ারার হাতেও রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট।চর্চিত প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘শেরশাহ’, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ২’, বরুণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’-তে দেখা যাবে এই নায়িকাকে।
অন্য গ্যালারিগুলি