বাংলা নিউজ > ছবিঘর > Kim-Leander: আলোর উৎসবে আরও কাছাকাছি কিম-লিয়েন্ডার, রইল প্রেমিক জুটির আদুরে ছবি

Kim-Leander: আলোর উৎসবে আরও কাছাকাছি কিম-লিয়েন্ডার, রইল প্রেমিক জুটির আদুরে ছবি

  • উৎসবের মরসুমে ঘনিষ্ঠ দুই প্রেমিক মন। সদ্য তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন টেনিস তারকা চুটিয়ে প্রেম করছেন এই বলি নায়িকার সঙ্গে। 
কোনওরকম রাখঢাক নয়, প্রকাশ্যেই প্রেমর কথা স্বীকার করে নিয়েছেন দুজনে। গত সেপ্টেম্বরেই জল্পনায় জল ঢেলে ভালোবাসার কথা জানান ভারতীয় টেনিসের কিংবদন্তি তারকা লিয়েন্ডার পেজ ও অভিনেত্রী কিম শর্মা। 
1/5কোনওরকম রাখঢাক নয়, প্রকাশ্যেই প্রেমর কথা স্বীকার করে নিয়েছেন দুজনে। গত সেপ্টেম্বরেই জল্পনায় জল ঢেলে ভালোবাসার কথা জানান ভারতীয় টেনিসের কিংবদন্তি তারকা লিয়েন্ডার পেজ ও অভিনেত্রী কিম শর্মা। 
মনের মানুষের সঙ্গে দিওয়ালি কাটাচ্ছেন কিম। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে ‘মহব্বতে’ গার্ল লিয়েন্ডারের সঙ্গে ছবি পোস্ট করলেন। সাবেকি সাজে দেখা মিলল দুজের। এই মিষ্টি ছবিতে ধরা দিয়েছেন লিয়েন্ডারের চারপেয়ে সন্তানও। এদিন কমলা রঙা বাঁধনি স্টাইল লেহেঙ্গা চোলিতে দেখা মিলল কিমের। সাদা পঞ্জাবি আর পাজামায় সেজে লিয়েন্ডার। 
2/5মনের মানুষের সঙ্গে দিওয়ালি কাটাচ্ছেন কিম। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে ‘মহব্বতে’ গার্ল লিয়েন্ডারের সঙ্গে ছবি পোস্ট করলেন। সাবেকি সাজে দেখা মিলল দুজের। এই মিষ্টি ছবিতে ধরা দিয়েছেন লিয়েন্ডারের চারপেয়ে সন্তানও। এদিন কমলা রঙা বাঁধনি স্টাইল লেহেঙ্গা চোলিতে দেখা মিলল কিমের। সাদা পঞ্জাবি আর পাজামায় সেজে লিয়েন্ডার। 
চলতি বছর জুলাই মাসেই ছড়িয়ে পড়েছিল কিম-লিয়েন্ডারের প্রেমের গুঞ্জন। সেই সময় গোয়ায় ছুটি কাটাচ্ছিলেন দুজনে। এই বলিউড হাসিনার জীবনে প্রেম অবশ্য কম বার আসেনি। এর আগে ক্রিকেটার যুবরাজ সিং-এর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন কিম। এরপর অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন। 
3/5চলতি বছর জুলাই মাসেই ছড়িয়ে পড়েছিল কিম-লিয়েন্ডারের প্রেমের গুঞ্জন। সেই সময় গোয়ায় ছুটি কাটাচ্ছিলেন দুজনে। এই বলিউড হাসিনার জীবনে প্রেম অবশ্য কম বার আসেনি। এর আগে ক্রিকেটার যুবরাজ সিং-এর সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন কিম। এরপর অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন। 
কিমের মতো লিয়েন্ডারেরও ব্যক্তিগত জীবনে কম ঝক্কি আসেনি। রিয়া পিল্লাই-এর সঙ্গে নতুন শতাব্দীর শুরু থেকেই সম্পর্কে ছিলেন লিয়েন্ডার। ২০০৫ সালে তাঁদের মেয়ের জন্ম হয়। তখনও সঞ্জয় দত্তের সঙ্গে ডিভোর্স পাকা হয়নি মডেল রিয়া পিল্লাই-এর। কয়েক বছর পর অবনতি হয় রিয়া-লিয়েন্ডারের সম্পর্কে। ২০১৪ সালে পার্টনারের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসার মামলা দায়ের করেন রিয়া। 
4/5কিমের মতো লিয়েন্ডারেরও ব্যক্তিগত জীবনে কম ঝক্কি আসেনি। রিয়া পিল্লাই-এর সঙ্গে নতুন শতাব্দীর শুরু থেকেই সম্পর্কে ছিলেন লিয়েন্ডার। ২০০৫ সালে তাঁদের মেয়ের জন্ম হয়। তখনও সঞ্জয় দত্তের সঙ্গে ডিভোর্স পাকা হয়নি মডেল রিয়া পিল্লাই-এর। কয়েক বছর পর অবনতি হয় রিয়া-লিয়েন্ডারের সম্পর্কে। ২০১৪ সালে পার্টনারের বিরুদ্ধে গার্হ্যস্থ হিংসার মামলা দায়ের করেন রিয়া। 
লিয়েন্ডার পেজের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করলেন কিম শর্মা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
5/5লিয়েন্ডার পেজের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করলেন কিম শর্মা। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি