বাংলা নিউজ > ছবিঘর > দেব-রুক্মিনীর ভালোবাসার মিষ্টি সফর শুরু, হয়ে গেল ‘কিশমিশ’-এর শুভ মহরত

দেব-রুক্মিনীর ভালোবাসার মিষ্টি সফর শুরু, হয়ে গেল ‘কিশমিশ’-এর শুভ মহরত

  • মলদ্বীপ থেকে ফিরেই কাজে যোগ দিলেন দেব-রুক্মিনী। ছয় নম্বর বার রুপোলি পর্দায় একসঙ্গে এই রিয়েল লাইফ কপল। 
রুপোলি পর্দায় বহুবার দেবক্মিনী জুটির রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। চ্যাম্প,ককপিট, কবীর, পাসওয়ার্ডের মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। ছয় নম্বরবার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন এই রিয়েল লাইফ কপল, সৌজন্যে দেবের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘কিশমিশ’।
1/6রুপোলি পর্দায় বহুবার দেবক্মিনী জুটির রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে। চ্যাম্প,ককপিট, কবীর, পাসওয়ার্ডের মতো ছবিতে একসঙ্গে দেখা মিলেছে এই জুটির। ছয় নম্বরবার সিলভার স্ক্রিনে জুটি বাঁধতে চলেছেন এই রিয়েল লাইফ কপল, সৌজন্যে দেবের প্রযোজনা সংস্থার আসন্ন ছবি ‘কিশমিশ’।
সদ্যই মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন এই লাভ বার্ডস। আর শহরে পা রেখেই কাজে ব্যস্ত দুজনে। ইদ-উল-আদহা-র পবিত্র নিয়ে নতুন যাত্রা শুরু করলেন দেবক্মিনী। হয়ে গেল ছবির শুভ মহরত। কিশমিশ পরিচালনার দায়িত্বে থাকছেন নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায়। 
2/6সদ্যই মলদ্বীপে ছুটি কাটিয়ে ফিরেছেন এই লাভ বার্ডস। আর শহরে পা রেখেই কাজে ব্যস্ত দুজনে। ইদ-উল-আদহা-র পবিত্র নিয়ে নতুন যাত্রা শুরু করলেন দেবক্মিনী। হয়ে গেল ছবির শুভ মহরত। কিশমিশ পরিচালনার দায়িত্বে থাকছেন নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায়। 
গত বছর ফেব্রুয়ারি মাসে ঘোষণা হয়েছিল এই ছবির। তবে বছর ঘুরলেও করোনার জেরে শ্যুটিং ফ্লোরে যায়নি এই ছবি। কিন্তু অবশেষে সব বাধা পেরিয়ে যাত্রা শুরু। এই ছবিতে দেব,রুক্মিনী ছাড়াও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। আগামী মাস থেকেই শ্যুটিং শুরু ছবির। 
3/6গত বছর ফেব্রুয়ারি মাসে ঘোষণা হয়েছিল এই ছবির। তবে বছর ঘুরলেও করোনার জেরে শ্যুটিং ফ্লোরে যায়নি এই ছবি। কিন্তু অবশেষে সব বাধা পেরিয়ে যাত্রা শুরু। এই ছবিতে দেব,রুক্মিনী ছাড়াও থাকছেন একঝাঁক পরিচিত মুখ। আগামী মাস থেকেই শ্যুটিং শুরু ছবির। 
‘কিশমিশ’-এ অনান্য ভূমিকায় থাকবেন খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসুরা। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীর।
4/6‘কিশমিশ’-এ অনান্য ভূমিকায় থাকবেন খরাজ মুখোপাধ্যায়, জুন মালিয়া, অঞ্জনা বসুরা। এছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তীর।
 দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের আওতায় তৈরি আট নম্বর ছবি এটি। ছবির যৌথ প্রযোজনার দায়িত্বে থাকছে এমকে মিডিয়া।ছবির পরিচালকই শুধু নতুন তা নয়, একঝাঁক ইয়ং ব্রিগেড যুক্ত থাকছেন এই প্রোজেক্টে। ‘কিশমিশ’-এর সিনেমাটোগ্রাফি সামলাবেন মধুরা পালিত, মিউজিকের দায়িত্বে থাকছেন নীল চট্টোপাধ্যায়। 
5/6 দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্সের আওতায় তৈরি আট নম্বর ছবি এটি। ছবির যৌথ প্রযোজনার দায়িত্বে থাকছে এমকে মিডিয়া।ছবির পরিচালকই শুধু নতুন তা নয়, একঝাঁক ইয়ং ব্রিগেড যুক্ত থাকছেন এই প্রোজেক্টে। ‘কিশমিশ’-এর সিনেমাটোগ্রাফি সামলাবেন মধুরা পালিত, মিউজিকের দায়িত্বে থাকছেন নীল চট্টোপাধ্যায়। 
ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রুক্মিনীর এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে 'কিশমিশ'।
6/6ঘোষণার সময় জানা গিয়েছিল ‘কিশমিশ’-এ দেবকে দেখা যাবে তিনটি ভূমিকায়। মুখ্য চরিত্রটি অবশ্যই কমিক বুক আর্টিস্ট কৃশানুর। রুক্মিনীর এখানে থাকবেন রোহিনীর চরিত্রে। তিনটি সময়কালের গল্প নিয়ে তৈরি হয়েছে 'কিশমিশ'।
অন্য গ্যালারিগুলি