বাংলা নিউজ > ছবিঘর > KKR vs DC: নামবেন কি নারিন-রাসেল? কামিন্স কি বাদ? দিল্লির বিরুদ্ধে KKR-এর সম্ভাব্য একাদশ

KKR vs DC: নামবেন কি নারিন-রাসেল? কামিন্স কি বাদ? দিল্লির বিরুদ্ধে KKR-এর সম্ভাব্য একাদশ

  • আন্দ্রে রাসেল ও সুনীল নারিন কি দলে ফিরবেন? তাহলে বাদ পড়বেন কে? দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে নামার আগে কলকাতা নাইট রাইডার্সের প্রথম একাদশ নিয়ে এরকম একাধিক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। একনজরে দেখে নিন শ্রেয়স আইয়ারদের বিরুদ্ধে কেকেআরের সম্ভাব্য প্রথম একাদশ -
রাহুল ত্রিপাঠী : শেষ কয়েকটি ম্যাচে একদমই ফর্মে নেই রাহুল ত্রিপাঠী। তবে সেজন্য অনেকটাই দায়ী কেকেআর ম্যানেজমেন্ট। তাঁকে থিতু হওয়ার সময় দেওয়া হচ্ছিল। (ছবি সৌজন্য আইপিএল)
1/13রাহুল ত্রিপাঠী : শেষ কয়েকটি ম্যাচে একদমই ফর্মে নেই রাহুল ত্রিপাঠী। তবে সেজন্য অনেকটাই দায়ী কেকেআর ম্যানেজমেন্ট। তাঁকে থিতু হওয়ার সময় দেওয়া হচ্ছিল। (ছবি সৌজন্য আইপিএল)
শুভমন গিল : এবার আইপিএলে কেকেআরের হয়ে সর্বোচ্চ রান করেছেন। তবে শর্ট বলের বিরুদ্ধে তাঁর দুর্বলতা প্রকট হয়ে উঠেছে। সেই জায়গাটা এখনও শুধরে নিতে হবে। (ছবি সৌজন্য আইপিএল)
2/13শুভমন গিল : এবার আইপিএলে কেকেআরের হয়ে সর্বোচ্চ রান করেছেন। তবে শর্ট বলের বিরুদ্ধে তাঁর দুর্বলতা প্রকট হয়ে উঠেছে। সেই জায়গাটা এখনও শুধরে নিতে হবে। (ছবি সৌজন্য আইপিএল)
নীতিশ রানা : একেবারেই ফর্মে নেই। কয়েকটি ম্যাচে ভালো শুরু করেছিলেন। কিন্তু তা বড় ইনিংসে পরিণত করতে পারেননি। তবুও উপযুক্ত বিকল্প না থাকায় তিনি প্রথম একাদশে থাকবেন। (ছবি সৌজন্য আইপিএল)
3/13নীতিশ রানা : একেবারেই ফর্মে নেই। কয়েকটি ম্যাচে ভালো শুরু করেছিলেন। কিন্তু তা বড় ইনিংসে পরিণত করতে পারেননি। তবুও উপযুক্ত বিকল্প না থাকায় তিনি প্রথম একাদশে থাকবেন। (ছবি সৌজন্য আইপিএল)
টম ব্যান্টন : আন্দ্রে রাসেলের চোট সেরে গেলে তাঁর খেলার সম্ভাবনা নেই। তবে ম্যাচের দিন সকালে যে ইঙ্গিত মিলছে, তাতে রাসেল সম্ভবত খেলবেন না। সেক্ষেত্রে দলে থাকবেন ব্যান্টন। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
4/13টম ব্যান্টন : আন্দ্রে রাসেলের চোট সেরে গেলে তাঁর খেলার সম্ভাবনা নেই। তবে ম্যাচের দিন সকালে যে ইঙ্গিত মিলছে, তাতে রাসেল সম্ভবত খেলবেন না। সেক্ষেত্রে দলে থাকবেন ব্যান্টন। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
ইয়ন মর্গ্যান : দলের সেরা ব্যাটসম্যান। নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে কেকেআরকে এই পরিস্থিতি থেকে বের করতে পারেন তিনি। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
5/13ইয়ন মর্গ্যান : দলের সেরা ব্যাটসম্যান। নিজের অভিজ্ঞতা কাজে লাগিয়ে কেকেআরকে এই পরিস্থিতি থেকে বের করতে পারেন তিনি। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
দীনেশ কার্তিক : এবারের আইপিএলে লেগ স্পিনারদের বিরুদ্ধে তাঁর দুর্বলতা প্রকট হয়ে উঠেছে। কিন্তু দলের ভারতীয় ব্যাটিংয়ের স্তম্ভ তিনি। (ছবি সৌজন্য পিটিআই)
6/13দীনেশ কার্তিক : এবারের আইপিএলে লেগ স্পিনারদের বিরুদ্ধে তাঁর দুর্বলতা প্রকট হয়ে উঠেছে। কিন্তু দলের ভারতীয় ব্যাটিংয়ের স্তম্ভ তিনি। (ছবি সৌজন্য পিটিআই)
প্যাট কামিন্স : বল হাতে একেবারেই ফর্মে নেই। কিন্তু দলের সেরা বোলিং অস্ত্রকে বাইরে রেখে মাঠে নামার ঝুঁকি নেবে না কেকেআর। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
7/13প্যাট কামিন্স : বল হাতে একেবারেই ফর্মে নেই। কিন্তু দলের সেরা বোলিং অস্ত্রকে বাইরে রেখে মাঠে নামার ঝুঁকি নেবে না কেকেআর। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
কুলদীপ যাদব : গত ম্যাচে বোলিংয়ের সুযোগ পাননি। তবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ভালো বল করেছিলেন। সুনীল নারিন যেহেতু খেলবেন না, তাই তিনি প্রথম একাদশে থাকবেন। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
8/13কুলদীপ যাদব : গত ম্যাচে বোলিংয়ের সুযোগ পাননি। তবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ভালো বল করেছিলেন। সুনীল নারিন যেহেতু খেলবেন না, তাই তিনি প্রথম একাদশে থাকবেন। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
লকি ফার্গুসন : এবার কেকেআরের সবথেকে ক্ষুরধার বোলার। শেষ দুটি ম্যাচে সুযোগ পেয়ে দেখিয়েছেন, তাঁকে বাইরে রাখা যাবে না। (ছবি সৌজন্য আইপিএল)
9/13লকি ফার্গুসন : এবার কেকেআরের সবথেকে ক্ষুরধার বোলার। শেষ দুটি ম্যাচে সুযোগ পেয়ে দেখিয়েছেন, তাঁকে বাইরে রাখা যাবে না। (ছবি সৌজন্য আইপিএল)
প্রসিধ কৃষ্ণ সম্ভবত বাদ পড়তে চলেছেন। তেমন কার্যকরী নন। তাঁর থেকে কমলেশ নাগারকোটি এবং শিবম মাভি ভালো বল করেছেন। তাঁদের মধ্যে একজন খেলবেন। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
10/13প্রসিধ কৃষ্ণ সম্ভবত বাদ পড়তে চলেছেন। তেমন কার্যকরী নন। তাঁর থেকে কমলেশ নাগারকোটি এবং শিবম মাভি ভালো বল করেছেন। তাঁদের মধ্যে একজন খেলবেন। (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
বরুণ চক্রবর্তী : এবারের আইপিএলে যে কয়েকজন হাতেগোনা নাইট ভালো পারফরম্যান্স করেছেন, তাঁদের মধ্যে প্রথম দিকেই আছেন বরুণ চক্রবর্তী। সানরাইজার্সের বিরুদ্ধেও খেলবেন তিনি। (ছবি সৌজন্য আইপিএল)
11/13বরুণ চক্রবর্তী : এবারের আইপিএলে যে কয়েকজন হাতেগোনা নাইট ভালো পারফরম্যান্স করেছেন, তাঁদের মধ্যে প্রথম দিকেই আছেন বরুণ চক্রবর্তী। সানরাইজার্সের বিরুদ্ধেও খেলবেন তিনি। (ছবি সৌজন্য আইপিএল)
সুনীল নারিন : তিনি ১০০ শতাংশে নেই বলেছিলেন মর্গ্যান। দিল্লির বিরুদ্ধে নামার আগে তাঁর পরিবর্তে কাকে নেওয়া হবে, তা সবথেকে বড় প্রশ্ন। কামিন্স, ফার্গুসন এবং মর্গ্যান খেলবেন। চতুর্থ বিদেশি হিসেবে নারিনকে নিলে ব্যাটিং দুর্বল হয়ে যাবে। সেক্ষেত্রে তাঁকে বাইরে বসতে হতে পারে। (ছবি সৌজন্য আইপিএল)
12/13সুনীল নারিন : তিনি ১০০ শতাংশে নেই বলেছিলেন মর্গ্যান। দিল্লির বিরুদ্ধে নামার আগে তাঁর পরিবর্তে কাকে নেওয়া হবে, তা সবথেকে বড় প্রশ্ন। কামিন্স, ফার্গুসন এবং মর্গ্যান খেলবেন। চতুর্থ বিদেশি হিসেবে নারিনকে নিলে ব্যাটিং দুর্বল হয়ে যাবে। সেক্ষেত্রে তাঁকে বাইরে বসতে হতে পারে। (ছবি সৌজন্য আইপিএল)
নামবেন কি নারিন-রাসেল? কামিন্স কি বাদ? দিল্লির বিরুদ্ধে KKR-এর সম্ভাব্য একাদশ (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
13/13নামবেন কি নারিন-রাসেল? কামিন্স কি বাদ? দিল্লির বিরুদ্ধে KKR-এর সম্ভাব্য একাদশ (ছবি সৌজন্য টুইটার @KKRiders)
অন্য গ্যালারিগুলি