বাংলা নিউজ > ছবিঘর > Gangulys Wed Guhas: প্রণয়-মধুরার বিয়ের জমাটি আসর, ছবিতে দেখুন সমদর্শীর ওয়েব সিরিজের স্পেশ্যাল স্ক্রিনিং-এর ঝলক

Gangulys Wed Guhas: প্রণয়-মধুরার বিয়ের জমাটি আসর, ছবিতে দেখুন সমদর্শীর ওয়েব সিরিজের স্পেশ্যাল স্ক্রিনিং-এর ঝলক

  • পরিচালনায় হাতেখড়ি সমদর্শীর। নিখাদ বাঙালিয়ানায় ভরপুর গল্প নিয়ে ক্লিকের নতুন সিরিজ ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’।
বিয়ে মানে তো শুধু দুই মানুষের মনের মিলন নয়, দুই পরিবারের মেলবন্ধন। তাই প্রেম থাকলেও সহজেই সাত পাকে বাঁধা পড়া যায় না। প্রণয়-মধুরার বিয়ের ঘনঘটার গল্প উঠে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক-এর নতুন ওয়েব সিরিজ ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’।
1/7বিয়ে মানে তো শুধু দুই মানুষের মনের মিলন নয়, দুই পরিবারের মেলবন্ধন। তাই প্রেম থাকলেও সহজেই সাত পাকে বাঁধা পড়া যায় না। প্রণয়-মধুরার বিয়ের ঘনঘটার গল্প উঠে এসেছে ওটিটি প্ল্যাটফর্ম ক্লিক-এর নতুন ওয়েব সিরিজ ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’।
এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সমদর্শী দত্ত এবং অমৃতা চট্টোপাধ্যায়। শুধু অভিনয় নয়, এই সিরিজের সঙ্গেই পরিচালনায় হাতেখড়ি হল সমদর্শীর। তবে ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হলেও সম্প্রতি বড় পর্দায় স্ক্রিনিং হল এই সিরিজের। 
2/7এই সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সমদর্শী দত্ত এবং অমৃতা চট্টোপাধ্যায়। শুধু অভিনয় নয়, এই সিরিজের সঙ্গেই পরিচালনায় হাতেখড়ি হল সমদর্শীর। তবে ওটিটি প্ল্যাটফর্মের জন্য তৈরি হলেও সম্প্রতি বড় পর্দায় স্ক্রিনিং হল এই সিরিজের। 
নন্দনে এই সিরিজের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন পর্দার গাঙ্গুলী আর গুহ পরিবারের সদস্যরা। ছিলেনর পর্দার নেপথ্যের কারিগররাও। নিখাদ বাঙালিয়ানায় ভরা এই কাহিনির অংশ হয়েছেন একঝাঁক শিল্পী।
3/7নন্দনে এই সিরিজের স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন পর্দার গাঙ্গুলী আর গুহ পরিবারের সদস্যরা। ছিলেনর পর্দার নেপথ্যের কারিগররাও। নিখাদ বাঙালিয়ানায় ভরা এই কাহিনির অংশ হয়েছেন একঝাঁক শিল্পী।
সাত পর্বের এই ওয়েব সিরিজ অমৃতা-সমদর্শী ছাড়াও দেখা মিলেছে সুদীপা বসু, শুভ্রজিৎ দত্ত, সৌম্য সেনগুপ্ত, রানা বসু ঠাকুর, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, কৌশিকী গুহ, সৌম্য বন্দ্যোপাধ্যায় , এবং ঈপ্সিতা। এই মাল্টি স্টারার ওয়েব সিরিজে দেখা মিলবে অদ্রিজা মজুমদার, উদয় শঙ্কর পাল,শ্রেয়া ভট্টাচার্য্য, রোমি চৌধুরী, জয়তী চক্রবর্তী, দেবরাজ ভট্টাচার্য, সায়ন ভট্টাচার্য, অনিরুদ্ধ গুপ্ত, অরিজিতা মুখোপাধ্যায় এবং কৌশিক শীলের।
4/7সাত পর্বের এই ওয়েব সিরিজ অমৃতা-সমদর্শী ছাড়াও দেখা মিলেছে সুদীপা বসু, শুভ্রজিৎ দত্ত, সৌম্য সেনগুপ্ত, রানা বসু ঠাকুর, বিপ্লব বন্দ্যোপাধ্যায়, কৌশিকী গুহ, সৌম্য বন্দ্যোপাধ্যায় , এবং ঈপ্সিতা। এই মাল্টি স্টারার ওয়েব সিরিজে দেখা মিলবে অদ্রিজা মজুমদার, উদয় শঙ্কর পাল,শ্রেয়া ভট্টাচার্য্য, রোমি চৌধুরী, জয়তী চক্রবর্তী, দেবরাজ ভট্টাচার্য, সায়ন ভট্টাচার্য, অনিরুদ্ধ গুপ্ত, অরিজিতা মুখোপাধ্যায় এবং কৌশিক শীলের।
একই শহরের দুই প্রান্তে থাকা দু’টি ভিন্ন মানসিকতার পরিবারের নতুন প্রজন্মের বিয়ের বাঁধনে বাঁধা পড়ার গল্প। নন্দনে অনুষ্ঠিত হয়েছে সিরিজের স্ক্রিনিং। 
5/7একই শহরের দুই প্রান্তে থাকা দু’টি ভিন্ন মানসিকতার পরিবারের নতুন প্রজন্মের বিয়ের বাঁধনে বাঁধা পড়ার গল্প। নন্দনে অনুষ্ঠিত হয়েছে সিরিজের স্ক্রিনিং। 
বিগ ফ্যাট বাঙালি বিয়ে এই সিরিজের কেন্দ্রবিন্দুতে। একদিকে নীলমণি মিত্র লেনের গাঙ্গুলি পরিবার, অন্যদিকে রয়েছে বালিগঞ্জের গুহ পরিবার।
6/7বিগ ফ্যাট বাঙালি বিয়ে এই সিরিজের কেন্দ্রবিন্দুতে। একদিকে নীলমণি মিত্র লেনের গাঙ্গুলি পরিবার, অন্যদিকে রয়েছে বালিগঞ্জের গুহ পরিবার।
২০ সেপ্টেম্বর থেকে ক্লিক (KLiKK) ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হয়েছে এই সিরিজের। 
7/7২০ সেপ্টেম্বর থেকে ক্লিক (KLiKK) ওয়েব প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হয়েছে এই সিরিজের। 
অন্য গ্যালারিগুলি