বাংলা নিউজ > ছবিঘর > আরব সাগর পারের ‘জুন আন্টি’কে চেনেন? তিনি কিন্তু বাংলার বউমা

আরব সাগর পারের ‘জুন আন্টি’কে চেনেন? তিনি কিন্তু বাংলার বউমা

  • শ্রীময়ীর অবলম্বনেই তৈরি হয়েছে স্টার প্লাসের হিট শো ‘অনুপমা’। সেখানে জুন আন্টি অর্থাত্ কাব্যর চরিত্রে অভিনয় করছেন মালদাসা শর্মা। জানেন কি তাঁর আসল পরিচয়?
টলি পাড়ার 'জুন আন্টি' অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টির অভিনয় ইতিমধ্যে সকলের মন জয় করে নিয়েছে। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
1/8টলি পাড়ার 'জুন আন্টি' অভিনেত্রী ঊষসী চক্রবর্তী। ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন আন্টির অভিনয় ইতিমধ্যে সকলের মন জয় করে নিয়েছে। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
এ পাড়ার জুন আন্টিকে তো সবাই চেনেন। তেমনি মুম্বইতেও রয়েছে আর একজন! টলি পাড়ায় জুন আন্টির আধিপত্য চললে, মুম্বইতেও চলে কাব্যর হুঙ্কার। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
2/8এ পাড়ার জুন আন্টিকে তো সবাই চেনেন। তেমনি মুম্বইতেও রয়েছে আর একজন! টলি পাড়ায় জুন আন্টির আধিপত্য চললে, মুম্বইতেও চলে কাব্যর হুঙ্কার। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
কাব্য গান্ধী। ‘শ্রীময়ী’ র হিন্দি ভার্সন ধারাবাহিক ‘অনুপমা’-র চরিত্র। মুম্বইয়ের টেলিভিশন জগতে বেশ নজরকাড়া টিআরপির ধারাবাহিক। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
3/8কাব্য গান্ধী। ‘শ্রীময়ী’ র হিন্দি ভার্সন ধারাবাহিক ‘অনুপমা’-র চরিত্র। মুম্বইয়ের টেলিভিশন জগতে বেশ নজরকাড়া টিআরপির ধারাবাহিক। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
অনুপমার পরিবারে নজর রাখলে দেখা যায়, ‘জুন আন্টি’ থুড়ি ‘কাব্য গান্ধী’ কিন্তু বাংলারই বৌমা। কে সে জানেন কী? মদালসা শর্মা। মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর স্ত্রী তিনি।(ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
4/8অনুপমার পরিবারে নজর রাখলে দেখা যায়, ‘জুন আন্টি’ থুড়ি ‘কাব্য গান্ধী’ কিন্তু বাংলারই বৌমা। কে সে জানেন কী? মদালসা শর্মা। মিঠুন চক্রবর্তীর ছেলে মিমোর স্ত্রী তিনি।(ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
মিমো চক্রবর্তীর সঙ্গে মদালসা শর্মার বিয়ে হয়েছে দু’বছর। ‘অনুপমা’ ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই মুম্বইয়ের টেলি-পাড়ায় তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে।(ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
5/8মিমো চক্রবর্তীর সঙ্গে মদালসা শর্মার বিয়ে হয়েছে দু’বছর। ‘অনুপমা’ ধারাবাহিকে অভিনয় করার পর থেকেই মুম্বইয়ের টেলি-পাড়ায় তাঁর জনপ্রিয়তা বাড়তে থাকে।(ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
ধারাবাহিকের চরিত্রের জন্য মুম্বই নগরীতে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন কাব্য গান্ধী। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
6/8ধারাবাহিকের চরিত্রের জন্য মুম্বই নগরীতে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন কাব্য গান্ধী। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম)
হিন্দি, তামিল, পঞ্জাবি, তেলুগু, কন্নড়, ও জার্মান ভা‌ষায় ছবিতে কাজ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় এই টেলি অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8হিন্দি, তামিল, পঞ্জাবি, তেলুগু, কন্নড়, ও জার্মান ভা‌ষায় ছবিতে কাজ করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় এই টেলি অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
অনুপমা ও বনরাজের দাম্পত্যে কলহের সৃষ্টির কাজটি বেশ মনযোগ সহকারে করছেন জনপ্রিয় অভিনেত্রী। 
8/8অনুপমা ও বনরাজের দাম্পত্যে কলহের সৃষ্টির কাজটি বেশ মনযোগ সহকারে করছেন জনপ্রিয় অভিনেত্রী। 
অন্য গ্যালারিগুলি