রাজ-শুভশ্রী থেকে শ্রাবন্তী-রোশন: ভ্যালেন্টাইনস ডে'তে কোন জুটির কী প্ল্যানিং?

ভ্যালেন্টাইনস ডে-টা কোনও কোনও তারকা দম্পতির কাটছে ... more

প্রেম দিবসের প্রেমের জোয়ার গা ভাসিয়েছেন টলিউড কপলরাও। ভালোবাসার মানুষ সঙ্গে থাকলে বছরের ৩৬৫ দিনই ভ্যালেন্টাইনস ডে কিন্তু আজকের দিনটা কেমনভাবে কাটাচ্ছেন রাজ-শুভশ্রী থেকে রোশন-শ্রাবন্তী কিংবা নুসরত-নিখিল? চলুন জেনে নি-
1/8প্রেম দিবসের প্রেমের জোয়ার গা ভাসিয়েছেন টলিউড কপলরাও। ভালোবাসার মানুষ সঙ্গে থাকলে বছরের ৩৬৫ দিনই ভ্যালেন্টাইনস ডে কিন্তু আজকের দিনটা কেমনভাবে কাটাচ্ছেন রাজ-শুভশ্রী থেকে রোশন-শ্রাবন্তী কিংবা নুসরত-নিখিল? চলুন জেনে নি-
এবছর ভ্যালেন্টাইনস ডে-তে কাজে কাজেই সেলিব্রেট করে নেবেন টলিউডের চর্চিত দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুক্রবার সামনে আসছে রাজ-শুভশ্রীর আসন্ন ছবি ধর্মযুদ্ধের ট্রেলার। যার লঞ্চ ইভেন্ট নিয়েই ব্যস্ত 'রাজশ্রী'। তবে শোনা যাচ্ছে একসঙ্গে ডিনারে যাওয়ার প্ল্যানিং রয়েছে দুজনের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8এবছর ভ্যালেন্টাইনস ডে-তে কাজে কাজেই সেলিব্রেট করে নেবেন টলিউডের চর্চিত দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শুক্রবার সামনে আসছে রাজ-শুভশ্রীর আসন্ন ছবি ধর্মযুদ্ধের ট্রেলার। যার লঞ্চ ইভেন্ট নিয়েই ব্যস্ত 'রাজশ্রী'। তবে শোনা যাচ্ছে একসঙ্গে ডিনারে যাওয়ার প্ল্যানিং রয়েছে দুজনের (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ভ্যালেন্টাইনস ডে-তে ডবল সেলিব্রেশনে মজে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কারণ এদিন অঙ্কুশের জন্মদিনও বটে। অঙ্কুশ জানিয়েছেন, আজকের দিনটা হাউস পার্টি এবং লং ড্রাইভের সঙ্গেই সেলিব্রেট করে নেবেন। তবে শুধু ঐন্দ্রিলা নন, সঙ্গে থাকবে তাঁদের পুরো বন্ধুদের গ্যাংই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8ভ্যালেন্টাইনস ডে-তে ডবল সেলিব্রেশনে মজে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কারণ এদিন অঙ্কুশের জন্মদিনও বটে। অঙ্কুশ জানিয়েছেন, আজকের দিনটা হাউস পার্টি এবং লং ড্রাইভের সঙ্গেই সেলিব্রেট করে নেবেন। তবে শুধু ঐন্দ্রিলা নন, সঙ্গে থাকবে তাঁদের পুরো বন্ধুদের গ্যাংই (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ভ্যালেন্টাইনস ডে-টা শুধু মনের মানুষের সঙ্গেই কাটানোর দিন সেটা বিশ্বাস করেন না নুসরত। অভিনেত্রীর কথায়,'বাবা-মা, ভাইবোন সবার সঙ্গেই ভালোবাসার দিন সেলিব্রেট করে নেওয়া যায়'। বিয়ের পর এটাই নিখিল-নুসরত প্রথম ভ্যালেন্টাইনস ডে, স্ত্রীর জন্য বেশকিছু সারপ্রাইজ প্ল্যান করে রেখেছেন নিখিল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/8ভ্যালেন্টাইনস ডে-টা শুধু মনের মানুষের সঙ্গেই কাটানোর দিন সেটা বিশ্বাস করেন না নুসরত। অভিনেত্রীর কথায়,'বাবা-মা, ভাইবোন সবার সঙ্গেই ভালোবাসার দিন সেলিব্রেট করে নেওয়া যায়'। বিয়ের পর এটাই নিখিল-নুসরত প্রথম ভ্যালেন্টাইনস ডে, স্ত্রীর জন্য বেশকিছু সারপ্রাইজ প্ল্যান করে রেখেছেন নিখিল (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
নুসরত-নিখিলের পাশাপাশি বিয়ের পর এটাই প্রথম ভ্যালেন্টাইনস ডে শ্রাবন্তী-রোশনের। একদিনে জন্মদিন হওয়ার পাশাপাশি শ্রাবন্তী-রোশন দুজনেই জগন্নাথের ভক্ত। নায়িকা জানিয়েছেন, প্রেমদিবসে জগন্নাথের আর্শীবাদ নিতে পুরীতে হাজির থাকবেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/8নুসরত-নিখিলের পাশাপাশি বিয়ের পর এটাই প্রথম ভ্যালেন্টাইনস ডে শ্রাবন্তী-রোশনের। একদিনে জন্মদিন হওয়ার পাশাপাশি শ্রাবন্তী-রোশন দুজনেই জগন্নাথের ভক্ত। নায়িকা জানিয়েছেন, প্রেমদিবসে জগন্নাথের আর্শীবাদ নিতে পুরীতে হাজির থাকবেন তাঁরা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সৃজিলা না মিসৃ এই জুটির জন্য কোন নামটা পারফেক্ট না নিয়ে দ্বিমত থাকতে পারে, তবে একে অপেরর ভালোবাসায় যে হাবুডুবু খাচ্ছেন সৃজিত-মিথিলা সেই নিয়ে কোনও সন্দেহ নেই। ২০১৯-এর জানুয়ারিতে প্রথম দেখা, ডিসেম্বরে বিয়ের পর এবার ফেব্রুয়ারি। বিয়ের পর প্রথম ভ্যালেনন্টাইস ডে- সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে এই ছবি  পোস্ট করে মিথিলা লিখেছেন, 'বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে..' (সৌজন্যে-টুইটার)
6/8সৃজিলা না মিসৃ এই জুটির জন্য কোন নামটা পারফেক্ট না নিয়ে দ্বিমত থাকতে পারে, তবে একে অপেরর ভালোবাসায় যে হাবুডুবু খাচ্ছেন সৃজিত-মিথিলা সেই নিয়ে কোনও সন্দেহ নেই। ২০১৯-এর জানুয়ারিতে প্রথম দেখা, ডিসেম্বরে বিয়ের পর এবার ফেব্রুয়ারি। বিয়ের পর প্রথম ভ্যালেনন্টাইস ডে- সোশ্যাল মিডিয়ায় স্বামীর সঙ্গে এই ছবি পোস্ট করে মিথিলা লিখেছেন, 'বাতাসে বহিছে প্রেম, নয়নে লাগিল নেশা, কারা যে ডাকিল পিছে, বসন্ত এসে গেছে..' (সৌজন্যে-টুইটার)
ভ্যালেন্টাইনস ডে-টা কাজে কাজেই কাটাচ্ছে বনি-কৌশানি। সুদেষ্ণা রায় ও অভিজিত গুহর পরিচালনায় শুরু হয়ে গিয়েছে এই জুটির নতুন ছবির শ্যুটিং, তার সেটেই প্রেম-দিবস কাটবে বনি-কৌশানির (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8ভ্যালেন্টাইনস ডে-টা কাজে কাজেই কাটাচ্ছে বনি-কৌশানি। সুদেষ্ণা রায় ও অভিজিত গুহর পরিচালনায় শুরু হয়ে গিয়েছে এই জুটির নতুন ছবির শ্যুটিং, তার সেটেই প্রেম-দিবস কাটবে বনি-কৌশানির (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
প্রেম দিবসে শ্যুটিংয়ে ব্যস্ত দেব। গোলন্দাজের শ্যুটিং সেটেই কাটাচ্ছে আজকের দিনটা। অন্যদিকে রুক্মিনী ব্যস্ত সুইৎজারল্যান্ডের শ্যুটিং নিয়ে (সৌজন্যে-ফেসবুক)
8/8প্রেম দিবসে শ্যুটিংয়ে ব্যস্ত দেব। গোলন্দাজের শ্যুটিং সেটেই কাটাচ্ছে আজকের দিনটা। অন্যদিকে রুক্মিনী ব্যস্ত সুইৎজারল্যান্ডের শ্যুটিং নিয়ে (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি