বাংলা নিউজ > ছবিঘর > মহাষ্টমীতে ধুতি-পাঞ্জাবিতে সেজে কোয়েল-পুত্র, মামার বাড়ির দুর্গা দর্শন করল কবীর

মহাষ্টমীতে ধুতি-পাঞ্জাবিতে সেজে কোয়েল-পুত্র, মামার বাড়ির দুর্গা দর্শন করল কবীর

  • মামার বাড়িতে দুর্গা দর্শন করে ভারী মজা কবীরের। দেড় বছরের ছেলেকে নিয়েই পুজোর আনন্দে মাতোয়ারা কোয়েল। 
ছেলেকে সোশ্যাল মিডিয়ায় খুব বেশি এক্সপোজ করেন না কোয়েল। তবে সময়ে সময়ে ছেলের মিষ্টি ঝলক শেয়ার করা থেকে পিছপা হন টলি কুইন। দুর্গাষ্টমীর দিন কবীরের মিষ্টি ছবি প্রকাশ্যে আনলেন কোয়েল। 
1/5ছেলেকে সোশ্যাল মিডিয়ায় খুব বেশি এক্সপোজ করেন না কোয়েল। তবে সময়ে সময়ে ছেলের মিষ্টি ঝলক শেয়ার করা থেকে পিছপা হন টলি কুইন। দুর্গাষ্টমীর দিন কবীরের মিষ্টি ছবি প্রকাশ্যে আনলেন কোয়েল। 
দুর্গা পুজোয় উমা যেমন বাপের বাড়ি ফেরে,তেমনই এই কটা দিন কোয়েল জন্যও ঘরে ফেরার পালা। মল্লিক বাড়িতেই দুর্গাপুজোটা কাটাচ্ছেন অভিনেত্রী। অষ্টমীর দিন আটপৌরে লাল পাড় শাড়িতে ধরা দিলেন অভিনেত্রী। পাশে সাদা পাঞ্জাবি- পাজামায় প্রযোজক স্বামী, নিসপাল সিং রানে। 
2/5দুর্গা পুজোয় উমা যেমন বাপের বাড়ি ফেরে,তেমনই এই কটা দিন কোয়েল জন্যও ঘরে ফেরার পালা। মল্লিক বাড়িতেই দুর্গাপুজোটা কাটাচ্ছেন অভিনেত্রী। অষ্টমীর দিন আটপৌরে লাল পাড় শাড়িতে ধরা দিলেন অভিনেত্রী। পাশে সাদা পাঞ্জাবি- পাজামায় প্রযোজক স্বামী, নিসপাল সিং রানে। 
শ্বশুর-শাশুড়িমা এবং বাবা-মা'র সঙ্গে মল্লিক বাড়ির পুজোয় একফ্রেমে বন্দি কোয়েল। দাদু-দিদিমা, দিদা-দাদুর সঙ্গে প্রথমবার একফ্রেমে ধরা দিল কবীর। অনুরাগীদের উদ্দেশে কোয়েলের বার্তা- 'সকলকে জানাই মহাষ্টমীর আন্তরিক প্রীতি, শুভেচ্ছা আর অনেক অনেক ভালোবাসা...সকলে সুস্থ থাকবেন আর কোভিডবিধি মেনে প্রচুর আনন্দ করবে
3/5শ্বশুর-শাশুড়িমা এবং বাবা-মা'র সঙ্গে মল্লিক বাড়ির পুজোয় একফ্রেমে বন্দি কোয়েল। দাদু-দিদিমা, দিদা-দাদুর সঙ্গে প্রথমবার একফ্রেমে ধরা দিল কবীর। অনুরাগীদের উদ্দেশে কোয়েলের বার্তা- 'সকলকে জানাই মহাষ্টমীর আন্তরিক প্রীতি, শুভেচ্ছা আর অনেক অনেক ভালোবাসা...সকলে সুস্থ থাকবেন আর কোভিডবিধি মেনে প্রচুর আনন্দ করবে
এদিকে যেমন বাড়ির পুজো চুটিয়ে এনজয় করছেন কোয়েল, তেমনই কাজেও ব্যস্ত তিনি। দুর্গাপুজোয় হলে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘বনি’। 
4/5এদিকে যেমন বাড়ির পুজো চুটিয়ে এনজয় করছেন কোয়েল, তেমনই কাজেও ব্যস্ত তিনি। দুর্গাপুজোয় হলে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ছবি ‘বনি’। 
কো-স্টার পরমব্রতর সঙ্গে হল ভিজিটও সারছেন কোয়েল। নন্দনে দর্শকের উপচে পরা ভিড়ের সঙ্গে কোয়েল-পরমের সেলফি। 
5/5কো-স্টার পরমব্রতর সঙ্গে হল ভিজিটও সারছেন কোয়েল। নন্দনে দর্শকের উপচে পরা ভিড়ের সঙ্গে কোয়েল-পরমের সেলফি। 
অন্য গ্যালারিগুলি