বাড়ি > ছবিঘর > ‘নিউ নর্মাল’ মেনে কলকাতায় শুরু হল মেট্রো, দেখে নিন মেট্রোর ভিতরের অবস্থা

‘নিউ নর্মাল’ মেনে কলকাতায় শুরু হল মেট্রো, দেখে নিন মেট্রোর ভিতরের অবস্থা

  • সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকার (নিট) দিন কলকাতায় আবার দৌড়াল মেট্রো। ‘নিউ নর্মাল’ মেনেই শুরু হয়েছে পরিষেবা। যাবতীয় সুরক্ষা বিধি মেনে চলা হচ্ছে। দেখে নিন পরিষেবা শুরুর পর মেট্রোর ভিতরের ছবিটা -
সর্বভারতীয় জয়েন্ট প্রবেশিকার (জেইই-মেন) সময় মেট্রো পরিষেবা শুরু করা সম্ভব হয়নি। তবে সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকার (নিট) পরীক্ষার্থীদের জন্য মেট্রো চলছে। আগামিকাল (সোমবার) থেকে মেট্রো পরিষেবা পুরো চালু হওয়ার আগে আজ (রবিবার) নিট পরীক্ষার্থীদের মতো পরীক্ষায় বসছে মেট্রো কর্তৃপক্ষও। (ছবি সৌজন্য, ফেসবুক কলকাতা মেট্রো)
1/5সর্বভারতীয় জয়েন্ট প্রবেশিকার (জেইই-মেন) সময় মেট্রো পরিষেবা শুরু করা সম্ভব হয়নি। তবে সর্বভারতীয় মেডিক্যাল প্রবেশিকার (নিট) পরীক্ষার্থীদের জন্য মেট্রো চলছে। আগামিকাল (সোমবার) থেকে মেট্রো পরিষেবা পুরো চালু হওয়ার আগে আজ (রবিবার) নিট পরীক্ষার্থীদের মতো পরীক্ষায় বসছে মেট্রো কর্তৃপক্ষও। (ছবি সৌজন্য, ফেসবুক কলকাতা মেট্রো)
‘নিউ নর্মাল’ মেনে আবার কলকাতায় শুরু হল মেট্রো পরিষেবা। স্টেশনে ঢোকার মুখে যাত্রীদের থার্মাল স্ক্রিনিং করা হচ্ছে। (ছবি সৌজন্য, ফেসবুক কলকাতা মেট্রো) 
2/5‘নিউ নর্মাল’ মেনে আবার কলকাতায় শুরু হল মেট্রো পরিষেবা। স্টেশনে ঢোকার মুখে যাত্রীদের থার্মাল স্ক্রিনিং করা হচ্ছে। (ছবি সৌজন্য, ফেসবুক কলকাতা মেট্রো) 
স্টেশনে ঢোকার মুখে পরীক্ষার্থীদের প্রয়োজনীয় নথি খতিয়ে দেখা হচ্ছে। (ছবি সৌজন্য ভিডিয়ো)
3/5স্টেশনে ঢোকার মুখে পরীক্ষার্থীদের প্রয়োজনীয় নথি খতিয়ে দেখা হচ্ছে। (ছবি সৌজন্য ভিডিয়ো)
আজ সকাল ১০ টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত মেট্রো চলবে। নোয়াপাড়া থেকে কবি সুভাষের দিক থেকে ১৫ মিনিট অন্তর মেট্রো ছাড়বে। (ছবি সৌজন্য, ফেসবুক কলকাতা মেট্রো)
4/5আজ সকাল ১০ টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত মেট্রো চলবে। নোয়াপাড়া থেকে কবি সুভাষের দিক থেকে ১৫ মিনিট অন্তর মেট্রো ছাড়বে। (ছবি সৌজন্য, ফেসবুক কলকাতা মেট্রো)
নিটের দিন মেট্রো সচল হওয়ায় স্বস্তিতে পড়ুয়ারাও। এক পরীক্ষার্থী বলেন, 'মেট্রো চালু হওয়ায় আমাদের খুব সুবিধা হয়েছে।'
5/5নিটের দিন মেট্রো সচল হওয়ায় স্বস্তিতে পড়ুয়ারাও। এক পরীক্ষার্থী বলেন, 'মেট্রো চালু হওয়ায় আমাদের খুব সুবিধা হয়েছে।'
অন্য গ্যালারিগুলি