বাংলা নিউজ > ছবিঘর > কণীনিকা-কিয়ার রং মিলান্তি, মেয়ের সাথে ছোট পরদার ‘সহচরী’কে দেখে চেনা দায়

কণীনিকা-কিয়ার রং মিলান্তি, মেয়ের সাথে ছোট পরদার ‘সহচরী’কে দেখে চেনা দায়

  • মেয়ের সাথে ডিজাইনার পোশাকে টুইনিং করলেন কণীনিকা। মা-মেয়ের মিষ্টি যুগলবন্দি মন কাড়ল সকলের। 
২০১৯-এর জুন মাসে ফুটফুটে কন্যাসন্তানের মা হন অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়। প্রায়ই মেয়ের সাথে ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। ইউভান, কৃশিব, আদিদেবের মতোই সোশ্যাল মিডিয়া স্টার ছোট্ট রাজকন্যে কিয়া। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
1/5২০১৯-এর জুন মাসে ফুটফুটে কন্যাসন্তানের মা হন অভিনেত্রী কণীনিকা বন্দ্যোপাধ্যায়। প্রায়ই মেয়ের সাথে ছবি শেয়ার করে থাকেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। ইউভান, কৃশিব, আদিদেবের মতোই সোশ্যাল মিডিয়া স্টার ছোট্ট রাজকন্যে কিয়া। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
এবার ওয়েস্টার্ন লং গাউনে দেখা মিলল মা-মেয়ের। ফোটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ছোট পরদার সহচরী অর্থাৎ কণীনিকা। আর নিমেষে তা মন কেড়েছে সকলের। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
2/5এবার ওয়েস্টার্ন লং গাউনে দেখা মিলল মা-মেয়ের। ফোটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন ছোট পরদার সহচরী অর্থাৎ কণীনিকা। আর নিমেষে তা মন কেড়েছে সকলের। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
চর্চায় কণীনিকার ওয়েস্টার্ন লুকও! কালো ফ্লোরাল লং গাউন পরেছেন। খোলা চুল ও নো মেকআপ লুকে মোহময়ী দেখাচ্ছে অভিনেত্রীকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
3/5চর্চায় কণীনিকার ওয়েস্টার্ন লুকও! কালো ফ্লোরাল লং গাউন পরেছেন। খোলা চুল ও নো মেকআপ লুকে মোহময়ী দেখাচ্ছে অভিনেত্রীকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
মায়ের মতো কালো গাউন পরেছে ছোট্ট কিয়া। মাথায় রয়েছে সাদা হেয়ারব্যান্ড। কিয়ার ভালো নাম যদিও অন্তঃকরণা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
4/5মায়ের মতো কালো গাউন পরেছে ছোট্ট কিয়া। মাথায় রয়েছে সাদা হেয়ারব্যান্ড। কিয়ার ভালো নাম যদিও অন্তঃকরণা। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
২০১৭ সালে সুরজিৎ হরির সঙ্গে বিয়ে হয় অভিনেত্রীর। মেয়ে হওয়ার পর কাজের থেকে ছোট্ট ব্রেক নিয়েছিলেন। মাঝে দেখা গিয়েছিল ‘মুখার্জিদার বউ’ ধারাবাহিকে। আপাতত ‘সহচরী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/5২০১৭ সালে সুরজিৎ হরির সঙ্গে বিয়ে হয় অভিনেত্রীর। মেয়ে হওয়ার পর কাজের থেকে ছোট্ট ব্রেক নিয়েছিলেন। মাঝে দেখা গিয়েছিল ‘মুখার্জিদার বউ’ ধারাবাহিকে। আপাতত ‘সহচরী’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। (সৌজন্যে-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি