বাংলা নিউজ > ছবিঘর > শহরের পাঁচতারা হোটেলে সৌরভের জন্মদিন পালন ত্বরিতার!মেনুতে কেক, ভদকা, ফিশ ফিঙ্গার

শহরের পাঁচতারা হোটেলে সৌরভের জন্মদিন পালন ত্বরিতার!মেনুতে কেক, ভদকা, ফিশ ফিঙ্গার

  • জন্মদিনে চমকে দিয়েছেন ত্বরিতা সৌরভকে!
তরুণ কুমারের নাতি ‘গ্রামের রাণী বীনাপানি’-খ্যাত অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েন ‘কড়ি খেলা’র ত্বরিতা। তিন বছর প্রেমের পর বিয়ে করেন তাঁরা। ১৫ জানুয়ারি দক্ষিণ কলকাতার উত্তীর্ণতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। পরিবার-বন্ধুদের পাশাপাশি বিয়েতে উপস্থিত হয়েছিলেন টলিউডের বহু কলাকুশলীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7তরুণ কুমারের নাতি ‘গ্রামের রাণী বীনাপানি’-খ্যাত অভিনেতা সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাধা পড়েন ‘কড়ি খেলা’র ত্বরিতা। তিন বছর প্রেমের পর বিয়ে করেন তাঁরা। ১৫ জানুয়ারি দক্ষিণ কলকাতার উত্তীর্ণতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। পরিবার-বন্ধুদের পাশাপাশি বিয়েতে উপস্থিত হয়েছিলেন টলিউডের বহু কলাকুশলীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অগস্টে ত্বরিতার জন্মদিনে একগুচ্ছ উপহার দিয়েছিলেন সৌরভ। আর ঠিক তেমনটাই করলেন ত্বরিতাও। বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা। বরের জন্য একগুচ্ছ সারপ্রাইজের পরিকল্পনা করেছিলেন। শহরের এক পাঁচতারা হোটেলে জন্মদিন উদযাপন করেন এই লাভ বার্ডস। কেক থেকে ভদকা, জিভে জল আনা ডেজার্ট-- কী ছিল না এদিনের মেনুতে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7অগস্টে ত্বরিতার জন্মদিনে একগুচ্ছ উপহার দিয়েছিলেন সৌরভ। আর ঠিক তেমনটাই করলেন ত্বরিতাও। বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা। বরের জন্য একগুচ্ছ সারপ্রাইজের পরিকল্পনা করেছিলেন। শহরের এক পাঁচতারা হোটেলে জন্মদিন উদযাপন করেন এই লাভ বার্ডস। কেক থেকে ভদকা, জিভে জল আনা ডেজার্ট-- কী ছিল না এদিনের মেনুতে। (ছবি-ইনস্টাগ্রাম)
কেক আর ফুলের তোড়া হাতে নিয়ে হোটেলের ঘরেই ছবির জন্য পোজ দিয়েছেন সৌরভ। অভিনেতা স্বামীর জন্মদিনের ছবি ত্বরিতাই শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ক্যাপশনে উজার করে দিয়েছেন ভালোবাসা। এত ভালো একজন সঙ্গীকে পাওয়ার জন্য নিজেকে ভাগ্যবান মনে করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7কেক আর ফুলের তোড়া হাতে নিয়ে হোটেলের ঘরেই ছবির জন্য পোজ দিয়েছেন সৌরভ। অভিনেতা স্বামীর জন্মদিনের ছবি ত্বরিতাই শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। সঙ্গে ক্যাপশনে উজার করে দিয়েছেন ভালোবাসা। এত ভালো একজন সঙ্গীকে পাওয়ার জন্য নিজেকে ভাগ্যবান মনে করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
একটা নয় চার ধরনের কেক কাটলেন সৌরভ। আয়োজনে কোনও ত্রুটি রাখেননি ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7একটা নয় চার ধরনের কেক কাটলেন সৌরভ। আয়োজনে কোনও ত্রুটি রাখেননি ত্বরিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
ডায়েট ভুলে জিভে জল আনা স্ন্যাকস আর ডেজের্টের মজা নিয়েছেন এই জুটি। ছবি দেখে জিভে জল নেটিজেনদেরও। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7ডায়েট ভুলে জিভে জল আনা স্ন্যাকস আর ডেজের্টের মজা নিয়েছেন এই জুটি। ছবি দেখে জিভে জল নেটিজেনদেরও। (ছবি-ইনস্টাগ্রাম) 
জন্মদিনের মেনুতে ছিল ভদকাও। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7জন্মদিনের মেনুতে ছিল ভদকাও। (ছবি-ইনস্টাগ্রাম)
নেটপাড়া ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছে সৌরভ-ত্বরিতাকে। তাঁদের আশা এভাবেই যেন সারা জীবন একে-অপরের পাশে থাকেন। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7নেটপাড়া ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছে সৌরভ-ত্বরিতাকে। তাঁদের আশা এভাবেই যেন সারা জীবন একে-অপরের পাশে থাকেন। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি