বাংলা নিউজ > ছবিঘর > শাড়ি ছেড়ে ‘হট’ লুকে ধরা দিলেন কৃষ্ণকলির শ্যামা! ঘোড়ার পিঠে ঘুরছেন শর্টস পরে

শাড়ি ছেড়ে ‘হট’ লুকে ধরা দিলেন কৃষ্ণকলির শ্যামা! ঘোড়ার পিঠে ঘুরছেন শর্টস পরে

  • সদ্য সামাজিক মাধ্যমে নিজের হট লুকের ছবি শেয়ার করেছেন তিয়াশা রায়।
চোখে রোদচশমা, কালো টি-শার্টের সঙ্গে ডেনিম ব্লু কালার হট প্যান্ট। ঘোড়ার পিঠে চড়ে সমুদ্রের আবহাওয়াকে উপভোগ করছেন ‘কৃষ্ণকলি’র তিয়াসা রায়। অনস্ক্রিনের শ্যামা ধরা দিয়েছেন একেবারে ভিন্ন রূপে। (ছবি ইনস্টাগ্রাম)
1/5চোখে রোদচশমা, কালো টি-শার্টের সঙ্গে ডেনিম ব্লু কালার হট প্যান্ট। ঘোড়ার পিঠে চড়ে সমুদ্রের আবহাওয়াকে উপভোগ করছেন ‘কৃষ্ণকলি’র তিয়াসা রায়। অনস্ক্রিনের শ্যামা ধরা দিয়েছেন একেবারে ভিন্ন রূপে। (ছবি ইনস্টাগ্রাম)
জন্মদিনের সময় মন্দাররণিতে ছিলেন অভিনেত্রী। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। বাংলা টেলিভিশনের দর্শক গত তিন বছর ধরে তাঁকে দেখছেন রোজ। তুমুল জনপ্রিয় তিনি।
2/5জন্মদিনের সময় মন্দাররণিতে ছিলেন অভিনেত্রী। সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁকে। বাংলা টেলিভিশনের দর্শক গত তিন বছর ধরে তাঁকে দেখছেন রোজ। তুমুল জনপ্রিয় তিনি।
শ্যামার চরিত্র দিয়েই অভিনেত্রী হিসেবে তিয়াসা রায়ের আত্মপ্রকাশ। এতদিন সোশ্যাল মিডিয়ায় সেভাবে নিজের অফস্ক্রিন লুকের ছবি প্রকাশ না করলেও, এখন বেশ হট লুকে ছবি শেয়ার করেন তিনি।
3/5শ্যামার চরিত্র দিয়েই অভিনেত্রী হিসেবে তিয়াসা রায়ের আত্মপ্রকাশ। এতদিন সোশ্যাল মিডিয়ায় সেভাবে নিজের অফস্ক্রিন লুকের ছবি প্রকাশ না করলেও, এখন বেশ হট লুকে ছবি শেয়ার করেন তিনি।
এবছরের জন্মদিন বাকি বছরের তুলনায় একটু আলাদা কাটিয়েছেন তিয়াসা। নিজের মতো করে জন্মদিন উদযাপন করছেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে মন্দারমণিতে এবারের জন্মদিন কাটাতে দেখা গিয়েছে তাঁকে। একাধিক ছবি শেয়ার করতে দেখা গেছে তাঁকে।
4/5এবছরের জন্মদিন বাকি বছরের তুলনায় একটু আলাদা কাটিয়েছেন তিয়াসা। নিজের মতো করে জন্মদিন উদযাপন করছেন অভিনেত্রী। বন্ধুদের সঙ্গে মন্দারমণিতে এবারের জন্মদিন কাটাতে দেখা গিয়েছে তাঁকে। একাধিক ছবি শেয়ার করতে দেখা গেছে তাঁকে।
তিন বছর আগে ১৮ জুন প্রথম টেলিকাস্ট হয়েছিল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। ইতিমধ্যে হাজার এপিসোড পেরিয়েছে এই ধারাবাহিক। শ্যামা যে দর্শকদের কাছে প্রচুর ভালবাসা পেয়েছেন যা বলাই বাহুল্য।
5/5তিন বছর আগে ১৮ জুন প্রথম টেলিকাস্ট হয়েছিল ধারাবাহিক ‘কৃষ্ণকলি’। ইতিমধ্যে হাজার এপিসোড পেরিয়েছে এই ধারাবাহিক। শ্যামা যে দর্শকদের কাছে প্রচুর ভালবাসা পেয়েছেন যা বলাই বাহুল্য।
অন্য গ্যালারিগুলি