বাংলা নিউজ > ছবিঘর > টিভির মুখ, শ্যুটিংয়ের ঠিক আগে ছবি থেকে বাদ পড়েছিলেন ‘চেহরে’ অভিনেত্রী ক্রিস্টাল

টিভির মুখ, শ্যুটিংয়ের ঠিক আগে ছবি থেকে বাদ পড়েছিলেন ‘চেহরে’ অভিনেত্রী ক্রিস্টাল

  • জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ ও ‘ব্রহ্মরাক্ষস’-এ কাজ করেছেন তিনি। 
কিছু দিনের মধ্যেই বলিউডে ডেবিউ করেতে চলেছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ ক্রিস্টাল ডিসুজা। ‘চেহরে’ দিয়ে তিনি পা রাখতে চলেছেন রুপোলি পরদায়। তবে, ছবি মুক্তির আগে জানালেন, টিভির মুখ হওয়ায় একসময় একদম শেষ মুহূর্তে তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল একটি হিন্দি ছবি থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6কিছু দিনের মধ্যেই বলিউডে ডেবিউ করেতে চলেছেন হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ ক্রিস্টাল ডিসুজা। ‘চেহরে’ দিয়ে তিনি পা রাখতে চলেছেন রুপোলি পরদায়। তবে, ছবি মুক্তির আগে জানালেন, টিভির মুখ হওয়ায় একসময় একদম শেষ মুহূর্তে তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল একটি হিন্দি ছবি থেকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এক সাক্ষাৎকারে ক্রিস্টাল জানিয়েছেন, ‘একটা ছবির অডিশন দিয়েছিলাম। তাঁদের আমাকে ভালো লাগে। আমি নির্বাচিত হই। কথাও প্রায় শেষ পর্যায়ে। এরকম সময়ে একজন বলেন-- ওকে বাদ দিয়ে দাও, ও অনেক টিভি সিরিয়াল করেছে। ফলত আমাকে আর নেওয়া হয়নি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এক সাক্ষাৎকারে ক্রিস্টাল জানিয়েছেন, ‘একটা ছবির অডিশন দিয়েছিলাম। তাঁদের আমাকে ভালো লাগে। আমি নির্বাচিত হই। কথাও প্রায় শেষ পর্যায়ে। এরকম সময়ে একজন বলেন-- ওকে বাদ দিয়ে দাও, ও অনেক টিভি সিরিয়াল করেছে। ফলত আমাকে আর নেওয়া হয়নি।’ (ছবি-ইনস্টাগ্রাম)
ক্রিস্টাল জানিয়েছিলেন ছবিতে অভিনয় করছেন এই খবর শুনেই তিনি আনন্দে কেঁদে ফেলেছিলেন। ব্যাগ গুছিয়ে তৈরি ছিলেন শ্যুটিং করতে যাওয়ার জন্য। এরকম সময়তে, শ্যুটিং শুরু হওয়ার ২ দিন আগে তাঁর কাছে ফোন আসে। বলা হয়, ‘টিভি সিরিয়ালে তোমার জনপ্রিয়তার জন্য তোমায় বাদ দেওয়া হল। আমরা অন্য কাওকে নেব।’ (ছবি-ইনস্টাগ্রাম)
3/6ক্রিস্টাল জানিয়েছিলেন ছবিতে অভিনয় করছেন এই খবর শুনেই তিনি আনন্দে কেঁদে ফেলেছিলেন। ব্যাগ গুছিয়ে তৈরি ছিলেন শ্যুটিং করতে যাওয়ার জন্য। এরকম সময়তে, শ্যুটিং শুরু হওয়ার ২ দিন আগে তাঁর কাছে ফোন আসে। বলা হয়, ‘টিভি সিরিয়ালে তোমার জনপ্রিয়তার জন্য তোমায় বাদ দেওয়া হল। আমরা অন্য কাওকে নেব।’ (ছবি-ইনস্টাগ্রাম)
এভাবে বাদ পড়ায় আবসাদে চলে গিয়েছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘গোটা বিষয়টা ভুলতে আর ওই সময়টা পার করে আসতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
4/6এভাবে বাদ পড়ায় আবসাদে চলে গিয়েছিলেন অভিনেত্রী। তাঁর কথায়, ‘গোটা বিষয়টা ভুলতে আর ওই সময়টা পার করে আসতে আমাকে অনেক কষ্ট করতে হয়েছে।’ (ছবি-ইনস্টাগ্রাম)
মুক্তির অপেক্ষায় তাঁর ডেবিউ ফিল্ম 'চেহরে'। ছবিতে তিনি অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। যদিও প্রথমে এই ছবিতে কাজ করার কথা ছিল কৃতি খারবান্দার। কিন্তু ইমরানের সঙ্গে চুমু খাওয়া ও ঘনিষ্ট দৃশ্যে অভিনয়ে আপত্তি জানালে ছবি থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। কৃতির জায়গায় আসেন ক্রিস্টাল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6মুক্তির অপেক্ষায় তাঁর ডেবিউ ফিল্ম 'চেহরে'। ছবিতে তিনি অমিতাভ বচ্চন ও ইমরান হাশমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন। যদিও প্রথমে এই ছবিতে কাজ করার কথা ছিল কৃতি খারবান্দার। কিন্তু ইমরানের সঙ্গে চুমু খাওয়া ও ঘনিষ্ট দৃশ্যে অভিনয়ে আপত্তি জানালে ছবি থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে। কৃতির জায়গায় আসেন ক্রিস্টাল। (ছবি-ইনস্টাগ্রাম)
এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘চেহরে’র। কিন্তু দেশ জুড়ে বাড়তে থাকা করোনা পরিস্থিতির জন্য পিছিয়ে দেওয়া হয়েছে ছবির মুক্তি। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘চেহরে’র। কিন্তু দেশ জুড়ে বাড়তে থাকা করোনা পরিস্থিতির জন্য পিছিয়ে দেওয়া হয়েছে ছবির মুক্তি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি