বাংলা নিউজ > ছবিঘর > বিয়ে করলেন ‘কুণ্ডলি ভাগ্য’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা, দেখুন অন্দরের সেরা ছবি

বিয়ে করলেন ‘কুণ্ডলি ভাগ্য’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা, দেখুন অন্দরের সেরা ছবি

  • করণ লুথরার রিল লাইফ পত্নী এবার বাস্তবেই সাত পাক ঘুরেছেন। নৌ সেনা অফিসারের সঙ্গে বিয়ে করলেন ‘কুণ্ডলি ভাগ্য’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা আরিয়া। রইল বিয়ের সেরা কয়েকটি ছবি-
১৬ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন ‘কুণ্ডলী ভাগ্য’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা আরিয়া। মঙ্গলবার দিল্লিতে বসেছিল অভিনেত্রীর বিয়ের আসর। শ্রদ্ধার বরের নাম রাহুল শর্মা।
1/5১৬ নভেম্বর সাত পাকে বাঁধা পড়েছেন ‘কুণ্ডলী ভাগ্য’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা আরিয়া। মঙ্গলবার দিল্লিতে বসেছিল অভিনেত্রীর বিয়ের আসর। শ্রদ্ধার বরের নাম রাহুল শর্মা।
শ্রদ্ধার বিয়ের আগে গায়ে হলুদ অনুষ্ঠানের কিছু ছবি। অভিনেত্রীর গায়ে হলুদের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইন্ডাস্ট্রির সহকর্মী এবং বন্ধুরা।
2/5শ্রদ্ধার বিয়ের আগে গায়ে হলুদ অনুষ্ঠানের কিছু ছবি। অভিনেত্রীর গায়ে হলুদের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ইন্ডাস্ট্রির সহকর্মী এবং বন্ধুরা।
শ্রদ্ধার মেহেন্দি এবং সংগীত অনুষ্ঠান একসঙ্গে হয়েছিল। অভিনেত্রীর কুণ্ডলী ভাগ্য সহ-অভিনেত্রী আঞ্জুম ফাকিহ অনুষ্ঠানে নেচেছিলেন। 
3/5শ্রদ্ধার মেহেন্দি এবং সংগীত অনুষ্ঠান একসঙ্গে হয়েছিল। অভিনেত্রীর কুণ্ডলী ভাগ্য সহ-অভিনেত্রী আঞ্জুম ফাকিহ অনুষ্ঠানে নেচেছিলেন। 
শ্রদ্ধার মালাবদল অনুষ্ঠানের ছবি। মঞ্চে যাওয়ার জন্য হবু বরকে তাঁকে কোলে তুলতে বলেছিলেন শ্রদ্ধা। পরে নতুন বরের গাল ধরে টানতে দেখা যায় অভিনেত্রীকে। 
4/5শ্রদ্ধার মালাবদল অনুষ্ঠানের ছবি। মঞ্চে যাওয়ার জন্য হবু বরকে তাঁকে কোলে তুলতে বলেছিলেন শ্রদ্ধা। পরে নতুন বরের গাল ধরে টানতে দেখা যায় অভিনেত্রীকে। 
শ্রদ্ধা আরিয়ার বিয়েতে তার কুণ্ডলী ভাগ্য সহ-অভিনেতা আঞ্জুম ফাকিহ (ডান থেকে দ্বিতীয়) এবং সুরপিয়া শুক্লা (ডান থেকে প্রথম) যোগ দিয়েছিলেন।
5/5শ্রদ্ধা আরিয়ার বিয়েতে তার কুণ্ডলী ভাগ্য সহ-অভিনেতা আঞ্জুম ফাকিহ (ডান থেকে দ্বিতীয়) এবং সুরপিয়া শুক্লা (ডান থেকে প্রথম) যোগ দিয়েছিলেন।
অন্য গ্যালারিগুলি