বাংলা নিউজ > ছবিঘর > লক্ষ্মীর ভাণ্ডারের মেসেজ আসেনি? যোগাযোগ করুন এই নম্বরে...

লক্ষ্মীর ভাণ্ডারের মেসেজ আসেনি? যোগাযোগ করুন এই নম্বরে...

প্রথমত, নম্বর ঠিক দিয়েছেন কিনা তা যাচাই করুন। অন্য... more

লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম ফিলআপের সময়ে ফোন নম্বর দিতে হয়। ফর্ম জমার পর ফোন নম্বরে একটি মেসেজ আসে। ছবি : সংগৃহীত (Collected)
1/5লক্ষ্মীর ভাণ্ডারের ফর্ম ফিলআপের সময়ে ফোন নম্বর দিতে হয়। ফর্ম জমার পর ফোন নম্বরে একটি মেসেজ আসে। ছবি : সংগৃহীত (Collected)
তবে অনেকেই বলছেন, কোনও মেসেজ পাননি তাঁরা। ফর্ম ফিলআপের পর দুই সপ্তাহ কেটে গিয়েছে। (ফাইল ছবি, সৌজন্য টুইটার) (Twitter)
2/5তবে অনেকেই বলছেন, কোনও মেসেজ পাননি তাঁরা। ফর্ম ফিলআপের পর দুই সপ্তাহ কেটে গিয়েছে। (ফাইল ছবি, সৌজন্য টুইটার) (Twitter)
প্রথমত, নম্বর ঠিক দিয়েছেন কিনা তা যাচাই করুন। অন্যান্য তথ্যাদি ভুল করলেও এমনটা হতে পারে। তাছাড়া আপনার ফোনে অন্যান্য মেসেজ ঢুকছে কিনা সেটাও লক্ষ্য রাখুন। ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5প্রথমত, নম্বর ঠিক দিয়েছেন কিনা তা যাচাই করুন। অন্যান্য তথ্যাদি ভুল করলেও এমনটা হতে পারে। তাছাড়া আপনার ফোনে অন্যান্য মেসেজ ঢুকছে কিনা সেটাও লক্ষ্য রাখুন। ফাইল ছবি : পিটিআই (PTI)
দুয়ারে সরকার ক্যাম্পে গিয়ে এ বিষয়ে সাহায্য পাওয়ার সম্ভাবনা কম। কারণে সেখানে শুধুমাত্র ফর্ম বিলি ও এনরোলমেন্ট হচ্ছে। ছবি : পিটিআই (PTI)
4/5দুয়ারে সরকার ক্যাম্পে গিয়ে এ বিষয়ে সাহায্য পাওয়ার সম্ভাবনা কম। কারণে সেখানে শুধুমাত্র ফর্ম বিলি ও এনরোলমেন্ট হচ্ছে। ছবি : পিটিআই (PTI)
২ সপ্তাহের পরেও এসএমএস না এলে স্থানীয় পঞ্চায়েত/পৌরসভায় যোগাযোগ করুন। সেখানে কোনও সুরাহা না হলে দুয়ারে সরকারের হেল্পলাইন নম্বরে ফোন করতে হবে। হেল্পলাইন নম্বর : ১০৭০ এবং ০৩৩-২২১৪৩৫২৬ । ইমেল আইডি: duaresarkar@gmail.com  ।  ফাইল ছবি : পিটিআই (PTI)
5/5২ সপ্তাহের পরেও এসএমএস না এলে স্থানীয় পঞ্চায়েত/পৌরসভায় যোগাযোগ করুন। সেখানে কোনও সুরাহা না হলে দুয়ারে সরকারের হেল্পলাইন নম্বরে ফোন করতে হবে। হেল্পলাইন নম্বর : ১০৭০ এবং ০৩৩-২২১৪৩৫২৬ । ইমেল আইডি: duaresarkar@gmail.com  ।  ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি