বাংলা নিউজ > ছবিঘর > বাইক আরোহীদের জন্য সুখবর! অহেতুক হেনস্থা করতে পারবে না সিভিক ভলান্টিয়ার

বাইক আরোহীদের জন্য সুখবর! অহেতুক হেনস্থা করতে পারবে না সিভিক ভলান্টিয়ার

  • বিনা কারণে নাকা চেকিংয়ে সমস্যায় পড়তে হয়। এমনটাই অভিযোগ অগুণতি মোটরবাইক আরোহীদের। তবে এবার তাঁদের জন্য সুখবর।
সব নথিই রয়েছে। ভাঙা হয়নি নিয়মও। তবুও বিনা কারণে নাকা চেকিংয়ে সমস্যায় পড়তে হয়। এমনটাই অভিযোগ অগুণতি মোটরবাইক আরোহীদের। তবে এবার তাঁদের জন্য সুখবর। প্রতীকী ছবি : পিটিআই (PTI)
1/5সব নথিই রয়েছে। ভাঙা হয়নি নিয়মও। তবুও বিনা কারণে নাকা চেকিংয়ে সমস্যায় পড়তে হয়। এমনটাই অভিযোগ অগুণতি মোটরবাইক আরোহীদের। তবে এবার তাঁদের জন্য সুখবর। প্রতীকী ছবি : পিটিআই (PTI)
'যে পুলিশকর্মীদের নথিপত্র পরীক্ষার অনুমোদন নেই, তাঁদের সেই দায়িত্ব দেওয়া যাবে না,' ট্রাফিক গার্ডের ওসি ও এওসির উদ্দেশে এমনটাই নির্দেশ দিয়েছে লালবাজার। নিউজ এইট্টিনের রিপোর্ট অনুযায়ী মিলেছে এমনটাই খবর। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
2/5'যে পুলিশকর্মীদের নথিপত্র পরীক্ষার অনুমোদন নেই, তাঁদের সেই দায়িত্ব দেওয়া যাবে না,' ট্রাফিক গার্ডের ওসি ও এওসির উদ্দেশে এমনটাই নির্দেশ দিয়েছে লালবাজার। নিউজ এইট্টিনের রিপোর্ট অনুযায়ী মিলেছে এমনটাই খবর। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
মূলত সিভিক ভলান্টিয়ারদের একাংশের বাড়াবাড়ির কারণেই এই নির্দেশ। বহু আরোহীই অভিযোগ করেন যে অহেতুক সিভিক ভলান্টিয়ার বা হোমগার্ডরা হেনস্থা করেন। শুরু হয়ে যায় তর্ক-বিতর্ক। অথচ সিভিক ভলান্টিয়ার বা হোমগার্ডদের নথি চেক করার কথাই নয়। সেই কারণেই এ বিষয়ে কড়া হল লালবাজার। ফাইল ছবি : এএনআই
3/5মূলত সিভিক ভলান্টিয়ারদের একাংশের বাড়াবাড়ির কারণেই এই নির্দেশ। বহু আরোহীই অভিযোগ করেন যে অহেতুক সিভিক ভলান্টিয়ার বা হোমগার্ডরা হেনস্থা করেন। শুরু হয়ে যায় তর্ক-বিতর্ক। অথচ সিভিক ভলান্টিয়ার বা হোমগার্ডদের নথি চেক করার কথাই নয়। সেই কারণেই এ বিষয়ে কড়া হল লালবাজার। ফাইল ছবি : এএনআই
 শুধুমাত্র সাব ইনস্পেকটর এবং সার্জেন্টরাই নথিপত্র পরীক্ষা করতে পারবেন। তার অন্যথা হলে শোকজ করা হবে। প্রতীকী ছবি : পিটিআই (PTI)
4/5 শুধুমাত্র সাব ইনস্পেকটর এবং সার্জেন্টরাই নথিপত্র পরীক্ষা করতে পারবেন। তার অন্যথা হলে শোকজ করা হবে। প্রতীকী ছবি : পিটিআই (PTI)
তাই এবার থেকে নাকা চেকিংয়ে সিভিক ভলেন্টিয়ার বা হোমগার্ডরা নথি পরীক্ষা করতে চাইলে নিয়মটা জানান। কেবলমাত্র সাব ইনস্পেকটর এবং সার্জেন্টদের নথি পরীক্ষা করতে দিন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
5/5তাই এবার থেকে নাকা চেকিংয়ে সিভিক ভলেন্টিয়ার বা হোমগার্ডরা নথি পরীক্ষা করতে চাইলে নিয়মটা জানান। কেবলমাত্র সাব ইনস্পেকটর এবং সার্জেন্টদের নথি পরীক্ষা করতে দিন। ফাইল ছবি : পিটিআই  (PTI)
অন্য গ্যালারিগুলি