বাংলা নিউজ > ছবিঘর > খাওয়ার দফারফা! রুটি নিয়ে পালাল ভেঁড়া ও গাধায়

সাধারণত গোবেচারা, বুদ্ধিহীনদের অনেকে ভেঁড়া বা গাধার তকমা দিয়ে থাকেন। কিন্তু সত্যি বলতে, ভেঁড়া ও গাধার সম্পর্কে আপনার এই ধারণা বদলে যাবে। সৌজন্য এক ভাইরাল ভিডিয়ো।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ভিডিয়োটি কোনও পাহাড়ি স্থানের। দেখা যাচ্ছে খাওয়াদাওয়া সারতে বসেছেন এক ব্যক্তি। সম্ভবত তিনিই ভেড়ার পালক। গরম গরম চা হচ্ছে। পেছনে উপত্যকায় ভেঁড়ার পাল চড়ে বেড়াচ্ছে।

ভিডিয়োর ওই ব্যক্তি চা ছাঁকতে গেলেন। আর তা করা শুরু করতেই ঘটল মজার কাণ্ড। পেছন থেকে ছুটি এল দুটি ভেঁড়া। একটি বড়, অপরটি কিছুটা ছোট। সোজা এসে তারা মেষপালকের একটি রুটি তুলে নিল।

এদিকে মেষপালক তখন চা ছাঁকতেই ব্যস্ত। সঙ্গে সঙ্গে গরম কেটলি রেখে ভেঁড়াটিকে তাড়ালেন তিনি। ভেঁড়া দুটি তাড়িয়ে এরপর পালের দিকে পাঠিয়ে দিলেন ওই ব্যক্তি। কিন্তু ততক্ষণে ঘটল আরও এক কাণ্ড।

সুযোগ বুঝে এগিয়ে এল পাশে দাঁড়িয়ে থাকা একটি গাধা। সে আরও একটি রুটি ফস করে তুলে নিল। ব্যাপারটা দেখতে পেয়ে ওই মেষ পালক ছুটে এলেন। কিন্তু ততক্ষণে মনের সুখে রুটি চেবোচ্ছে গাধাটি। ওই ব্যক্তি বাধা দিতে গেলে আইকনিক স্টাইলে পেছনের পা দিয়ে লাথিও ছুঁড়তে শুরু করল। শেষমেশ রুটিখানা উদরস্থ করে ফেলল সে।

এদিকে ততক্ষণে ফের ছুটে এল ভেঁড়াটি। আরও রুটি সে খেয়েই ছাড়বে।

দেখুন সেই ভিডিয়ো:

ভিডিয়োটি দেখে হেসে কুটোপাটি নেটিজেনরা। অনেকেই বলছেন, ঘাস খেয়ে খেয়ে ওদের অরুচি হয়ে গিয়েছে। তাই রুটিতে মন। এদিকে অনেকে আবার বলছেন, গরম গরম রুটির স্বাদ পেয়ে ওদের আর ঘাস ভাল লাগবে তো?

ছবিঘর খবর
বন্ধ করুন

Latest News

ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ কি ফুরিয়ে গেছে? ফেব্রুয়ারিতে বিরাট ছাড়, নো জরিমানা ৬০ শতাংশেরও বেশি মানুষ দিনে একাধিক স্প্যাম কল পান, উঠে এল সমীক্ষায় জঞ্জাল সাফাই কর্মীর্দের কতজনের শারীরিক সমস্যা হচ্ছে, জানতে তৎপর হল KMC জগদ্ধাত্রীতে অ্যাকশন রিপ্লে, এবার জ্যাস সান্যাল কি পারবে তাঁরই খুনিকে ধরতে? চুক্তিভঙ্গের অভিযোগ নুর আহমেদের বিরুদ্ধে,ILT20 থেকে নির্বাসিত হলেন ১২ মাসের জন্য Nike Job Cuts: বাজারে কমছে চাহিদা, ১৬০০ কর্মী ছাঁটাই করল নাইক বড়লোক দেখানোর জন্য বডিগার্ড রাখলেন যুবক, দিনে গচ্চা ১৭ হাজার টাকা! ‘গ্রেফতার করব কী করে…! বলেন DGP,' বড় দাবি জাতীয় মহিলা কমিশনের প্রধানের ইগনুতে পড়তে চান? বাড়ল ভর্তির সময়সীমা ভারতের দীর্ঘতম রেল টানেলের উদ্বোধন, জম্মুর শ্রীনগর-বারামুলা লাইনে নয়া পালক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.