বাংলা নিউজ > ছবিঘর > প্রয়াত স্বামীর কাটআউট আগলেই সাধ ভক্ষণ পর্ব মিটল চিরঞ্জীবী পত্নীর

প্রয়াত স্বামীর কাটআউট আগলেই সাধ ভক্ষণ পর্ব মিটল চিরঞ্জীবী পত্নীর

  • জুন আগেই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজার। তখন মেঘনা তখন পাঁচ মাসের অন্তঃসত্ত্বা…
অধীর আগ্রহে নতুন অতিথির আগমনের অপেক্ষা করছেন মেঘনা। তবে গত চারমাসে এই অপেক্ষার পর্বটা পুরোদস্তুর বদলে গিয়েছে। স্বামীর আচমকা মৃত্যুর যন্ত্রণা যেমন রয়েছে, তেমন নিজের শরীরের ভিতর নতুন একটা জীবনের বেড়ে ওঠার অনুভূতি… (ছবি-ইনস্টাগ্রাম)
1/9অধীর আগ্রহে নতুন অতিথির আগমনের অপেক্ষা করছেন মেঘনা। তবে গত চারমাসে এই অপেক্ষার পর্বটা পুরোদস্তুর বদলে গিয়েছে। স্বামীর আচমকা মৃত্যুর যন্ত্রণা যেমন রয়েছে, তেমন নিজের শরীরের ভিতর নতুন একটা জীবনের বেড়ে ওঠার অনুভূতি… (ছবি-ইনস্টাগ্রাম)
সারাজীবন স্ত্রীকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা। তবে গত ৭ জুন মাত্র ৩৫ বছর বয়সেই হৃদরোগে আত্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। তখন চার মাসের অন্তসত্ত্বা ছিলেন মেঘনা। সম্প্রতি মিটল চিরঞ্জীবী পত্নীর সাধ ভক্ষণ পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9সারাজীবন স্ত্রীকে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন কন্নড় অভিনেতা চিরঞ্জীবী সারজা। তবে গত ৭ জুন মাত্র ৩৫ বছর বয়সেই হৃদরোগে আত্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। তখন চার মাসের অন্তসত্ত্বা ছিলেন মেঘনা। সম্প্রতি মিটল চিরঞ্জীবী পত্নীর সাধ ভক্ষণ পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
চোখের জলে, স্বামীর স্মৃতি আগলেই মিটল মেঘনা রাজ শারজার সাধ পর্ব। তাৎপর্যপূর্ণভাবে প্রয়াত স্বামীর স্মৃতিকেও একই ফ্রেমে বন্দি করে রাখতে ভোলেননি অভিনেত্রী। তাঁর পোস্ট করা ফ্যামিলি ফটোতে অভিনেতা চিরঞ্জীবীর প্রমান সাইজের কাট আউটের পাশে দাঁড়িয়ে ছবি তুললেন মেঘনা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9চোখের জলে, স্বামীর স্মৃতি আগলেই মিটল মেঘনা রাজ শারজার সাধ পর্ব। তাৎপর্যপূর্ণভাবে প্রয়াত স্বামীর স্মৃতিকেও একই ফ্রেমে বন্দি করে রাখতে ভোলেননি অভিনেত্রী। তাঁর পোস্ট করা ফ্যামিলি ফটোতে অভিনেতা চিরঞ্জীবীর প্রমান সাইজের কাট আউটের পাশে দাঁড়িয়ে ছবি তুললেন মেঘনা। (ছবি-ইনস্টাগ্রাম)
মেঘনা নিজের বেবি সাওয়ারের ছবি পোস্ট করে জানিয়েছেন, দুজনেই প্ল্যান করেছিলেন বাড়ির বাইরে কোথাও জমিয়ে সাধের অনুষ্ঠান করবেন। করোনার জন্য মেঘনা কিছুটা ভয় পেলেও স্বামীর কথায় সায় দেন। কিন্তু সেই উদযাপনে সশরীরে শামিল হতে পারলেন না চিরঞ্জীবী। তবে মেঘনা শপথ নিয়েছেন নিজের সন্তানকেও বাবার আদর্শেই বড় করবেন, শেখাবেন নিজের মতো করে মাথা উঁচু করে বাঁচতে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9মেঘনা নিজের বেবি সাওয়ারের ছবি পোস্ট করে জানিয়েছেন, দুজনেই প্ল্যান করেছিলেন বাড়ির বাইরে কোথাও জমিয়ে সাধের অনুষ্ঠান করবেন। করোনার জন্য মেঘনা কিছুটা ভয় পেলেও স্বামীর কথায় সায় দেন। কিন্তু সেই উদযাপনে সশরীরে শামিল হতে পারলেন না চিরঞ্জীবী। তবে মেঘনা শপথ নিয়েছেন নিজের সন্তানকেও বাবার আদর্শেই বড় করবেন, শেখাবেন নিজের মতো করে মাথা উঁচু করে বাঁচতে। (ছবি-ইনস্টাগ্রাম)
এর আগেও অভিনেতার কাট আউট ব্যবহার করে নিজের সাধ ভক্ষণ অনুষ্ঠানে যোগ দিয়েছেন মেঘনা। এবার মূলত বন্ধু, পরিজনদের নিয়ে সাধ খেলেন মেঘনা। এই ছবির ক্যাপশনে লেখেন এঁনারা শুধুই আমার বন্ধু নন, আমার জীবনের সাথী। এছাড়াও অভিনেতা তথা নির্দেশক পান্নাগা ভারানাও মেঘনার সাধের একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পরিবারের খুদে সদস্যের আগমনের উচ্ছ্বাসিত পরিচালক ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9এর আগেও অভিনেতার কাট আউট ব্যবহার করে নিজের সাধ ভক্ষণ অনুষ্ঠানে যোগ দিয়েছেন মেঘনা। এবার মূলত বন্ধু, পরিজনদের নিয়ে সাধ খেলেন মেঘনা। এই ছবির ক্যাপশনে লেখেন এঁনারা শুধুই আমার বন্ধু নন, আমার জীবনের সাথী। এছাড়াও অভিনেতা তথা নির্দেশক পান্নাগা ভারানাও মেঘনার সাধের একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। পরিবারের খুদে সদস্যের আগমনের উচ্ছ্বাসিত পরিচালক ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
চিরঞ্জীবীর মৃত্যুর কিছুদিন পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন মেঘনা।  লকডাউনকে একসঙ্গে অনেকটা সময় কাটানোর একটা আশীর্বাদ হিসেবেই দেখছিল হবু মা-বাবা। কিন্তু ৭ই জুন সমস্ত হিসেবে উল্টে যায়। আচমকাই বাড়িতে অজ্ঞান হয়ে যান অভিনেতা , স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাঁকে। তাঁর শেষ যাত্রায় অতিমারীর ভ্রুকুটি উপেক্ষা করেও শ্রদ্ধা জানাতে সমবেত হয়েছিলেন অসংখ্য অনুরাগী। (ছবি-ইনস্টাগ্রাম)
6/9চিরঞ্জীবীর মৃত্যুর কিছুদিন পরেই সোশ্যাল মিডিয়ায় নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানিয়েছিলেন মেঘনা।  লকডাউনকে একসঙ্গে অনেকটা সময় কাটানোর একটা আশীর্বাদ হিসেবেই দেখছিল হবু মা-বাবা। কিন্তু ৭ই জুন সমস্ত হিসেবে উল্টে যায়। আচমকাই বাড়িতে অজ্ঞান হয়ে যান অভিনেতা , স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলেও বাঁচানো যায়নি তাঁকে। তাঁর শেষ যাত্রায় অতিমারীর ভ্রুকুটি উপেক্ষা করেও শ্রদ্ধা জানাতে সমবেত হয়েছিলেন অসংখ্য অনুরাগী। (ছবি-ইনস্টাগ্রাম)
এই নিয়ে তাঁর তৃতীয় বার সাধভক্ষন অনুষ্ঠান হল মেঘনার। অসম্ভব সুন্দর করে রূপকথার গল্পের থিমে সাজানো ব্যাঙ্কোয়েটে সমবেত হলেছিল ঘনিষ্ঠ বন্ধু ও পরিবার। কাট আউট আনার ভাবনা মূলত চিরঞ্জীবী ও মেঘনার পরিচালক বন্ধু পান্নাগার। আনন্দের মাঝেও বিষাদের সুর , মানুষটাই তো চলে গেল ! তবে প্রতি মুহূর্তেই ঠিক আগের মতোই তাঁকে ঘিরে রয়েছেন তাঁর স্বামী বিশ্বাস মেঘনার। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9এই নিয়ে তাঁর তৃতীয় বার সাধভক্ষন অনুষ্ঠান হল মেঘনার। অসম্ভব সুন্দর করে রূপকথার গল্পের থিমে সাজানো ব্যাঙ্কোয়েটে সমবেত হলেছিল ঘনিষ্ঠ বন্ধু ও পরিবার। কাট আউট আনার ভাবনা মূলত চিরঞ্জীবী ও মেঘনার পরিচালক বন্ধু পান্নাগার। আনন্দের মাঝেও বিষাদের সুর , মানুষটাই তো চলে গেল ! তবে প্রতি মুহূর্তেই ঠিক আগের মতোই তাঁকে ঘিরে রয়েছেন তাঁর স্বামী বিশ্বাস মেঘনার। (ছবি-ইনস্টাগ্রাম)
২০০৯ সালে বায়ুপুত্র ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন চিরঞ্জিবী সরজা। এরপর ‘চিরু’, ‘সিনগ্র’, ‘আম্মা আই লাভ ইউ’-এর মতো জনপ্রিয় কন্নড় ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জিবী সরজা। তাঁর শেষ ছবি 'রাজামার্থান্ডা’র পোস্ট প্রোডাকশনের কাজ অসম্পূর্নই রেখে চলে গেলেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9২০০৯ সালে বায়ুপুত্র ছবির সঙ্গে রুপোলি সফর শুরু করেন চিরঞ্জিবী সরজা। এরপর ‘চিরু’, ‘সিনগ্র’, ‘আম্মা আই লাভ ইউ’-এর মতো জনপ্রিয় কন্নড় ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জিবী সরজা। তাঁর শেষ ছবি 'রাজামার্থান্ডা’র পোস্ট প্রোডাকশনের কাজ অসম্পূর্নই রেখে চলে গেলেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
মেঘনা নিজেও কন্নড় চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী। ২০১৮ সালের মে মাসে অভিনেত্রী মেঘনা রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রয়াত অভিনেতা। আজ সবই স্মৃতিতে। মনে মনে একটা কথাই বলছেন মেঘনা- ‘তুমি রবে নীরবে…হৃদয়ে মম’। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9মেঘনা নিজেও কন্নড় চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেত্রী। ২০১৮ সালের মে মাসে অভিনেত্রী মেঘনা রাজের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রয়াত অভিনেতা। আজ সবই স্মৃতিতে। মনে মনে একটা কথাই বলছেন মেঘনা- ‘তুমি রবে নীরবে…হৃদয়ে মম’। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি