বাংলা নিউজ > ছবিঘর > এবার দুটি স্মার্টফোন থেকে লগ-ইন করা যাবে WhatsApp-এ

এবার দুটি স্মার্টফোন থেকে লগ-ইন করা যাবে WhatsApp-এ

  • দ্বিতীয় একটি ডিভাইসে হোয়াটসঅ্যাপ খোলা যাবে। অর্থাত্ একইসঙ্গে দুটি ফোনে হোয়াটসঅ্যাপ খুলে রাখা যাবে।
সম্প্রতি মাল্টি-ডিভাইস সাপোর্ট এনেছে WhatsApp । তবে আপাতত তা বেটা টেস্টিংয়ের জন্যই সীমাবদ্ধ। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5সম্প্রতি মাল্টি-ডিভাইস সাপোর্ট এনেছে WhatsApp । তবে আপাতত তা বেটা টেস্টিংয়ের জন্যই সীমাবদ্ধ। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
WABetaInfo জানিয়েছে, মাল্টি ডিভাইস সাপোর্টে আনা হয়েছে আপডেট। এখন প্রায় ৪টি কম্পিউটার অ্যাপে বা ওয়েবে হোয়াটসঅ্যাপ খোলা যাবে একইসঙ্গে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5WABetaInfo জানিয়েছে, মাল্টি ডিভাইস সাপোর্টে আনা হয়েছে আপডেট। এখন প্রায় ৪টি কম্পিউটার অ্যাপে বা ওয়েবে হোয়াটসঅ্যাপ খোলা যাবে একইসঙ্গে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এতদিন হোয়াটসঅ্যাপ ওয়েব খুলতে হলে আসল ডিভাইস, অর্থাত্ ফোনে হোয়াটসঅ্যাপ লগ ইন ও ইন্টারনেট অনের প্রয়োজন হত। এখন আর তার দরকার নেই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5এতদিন হোয়াটসঅ্যাপ ওয়েব খুলতে হলে আসল ডিভাইস, অর্থাত্ ফোনে হোয়াটসঅ্যাপ লগ ইন ও ইন্টারনেট অনের প্রয়োজন হত। এখন আর তার দরকার নেই। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
শুধু তাই নয়, দ্বিতীয় একটি ডিভাইসে হোয়াটসঅ্যাপ খোলা যাবে। অর্থাত্ একইসঙ্গে দুটি ফোনে হোয়াটসঅ্যাপ খুলে রাখা যাবে। ফাইল ছবি : রয়টার্স (HT_PRINT)
4/5শুধু তাই নয়, দ্বিতীয় একটি ডিভাইসে হোয়াটসঅ্যাপ খোলা যাবে। অর্থাত্ একইসঙ্গে দুটি ফোনে হোয়াটসঅ্যাপ খুলে রাখা যাবে। ফাইল ছবি : রয়টার্স (HT_PRINT)
বেটা ভার্সানে টেস্টিং সফল হলে, এবং প্রয়োজনীয় আপডেটের পর সাধারণ ভার্সানে আসবে এই আপডেট। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
5/5বেটা ভার্সানে টেস্টিং সফল হলে, এবং প্রয়োজনীয় আপডেটের পর সাধারণ ভার্সানে আসবে এই আপডেট। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি