বাংলা নিউজ > ছবিঘর > ১০ মাস পর কাজে ফিরলেন ঋতুপর্ণা,হিন্দি ছবি ‘সল্ট’-এর শুভ মহরতে হাজির নায়িকা

১০ মাস পর কাজে ফিরলেন ঋতুপর্ণা,হিন্দি ছবি ‘সল্ট’-এর শুভ মহরতে হাজির নায়িকা

  • দীর্ঘ দশ মাস ঘরবন্দি থাকার পর কাজে ফিরলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। নোনতা সম্পর্কের স্বাদ ঠিক কেমন, বলবে এই ছবি। 
সিঙ্গাপুর থেকে কলকাতায় ফেরার দিনই সাংবাদিক বৈঠকে হাজির ঋতুপর্ণা। মঙ্গলবার অনুষ্ঠিত হল সল্টের শুভ মহতর। এই ছবির সঙ্গেই ১০ মাস পর কাজে ফিরছেন ঋতু। 
1/9সিঙ্গাপুর থেকে কলকাতায় ফেরার দিনই সাংবাদিক বৈঠকে হাজির ঋতুপর্ণা। মঙ্গলবার অনুষ্ঠিত হল সল্টের শুভ মহতর। এই ছবির সঙ্গেই ১০ মাস পর কাজে ফিরছেন ঋতু। 
শহরের নামী পাঁচতারা হোটেলে বসেছিল 'সল্ট' এর প্রেস কনফারেন্স। উপস্থিত ছিলেন ছবির কাস্ট এবং প্রোডাকশন টিম। 
2/9শহরের নামী পাঁচতারা হোটেলে বসেছিল 'সল্ট' এর প্রেস কনফারেন্স। উপস্থিত ছিলেন ছবির কাস্ট এবং প্রোডাকশন টিম। 
সানি রায়ের পরিচালনায় তৈরি  হিন্দি ছবি ‘সল্ট’- এ অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে অভিনেতা চন্দন রায় সান্যালকে। শঙ্করের ভূমিকায় রয়েছেন চন্দন। শঙ্কর খুবই অন্তরর্মুখী ব্যক্তি। যে তাঁর বসের গার্লফ্রেন্ড মায়ার প্রেমে পড়ে। 
3/9সানি রায়ের পরিচালনায় তৈরি  হিন্দি ছবি ‘সল্ট’- এ অভিনেত্রীর বিপরীতে দেখা যাবে অভিনেতা চন্দন রায় সান্যালকে। শঙ্করের ভূমিকায় রয়েছেন চন্দন। শঙ্কর খুবই অন্তরর্মুখী ব্যক্তি। যে তাঁর বসের গার্লফ্রেন্ড মায়ার প্রেমে পড়ে। 
ঋতুপর্ণা-চন্দন ছাড়াও ছবিতে গুরুত্ত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শুভম এবং ঈশান মজুমদারকে। পরিচালক থেকে কাস্ট, ছবির পুরো টিমটাই বাঙালি।
4/9ঋতুপর্ণা-চন্দন ছাড়াও ছবিতে গুরুত্ত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শুভম এবং ঈশান মজুমদারকে। পরিচালক থেকে কাস্ট, ছবির পুরো টিমটাই বাঙালি।
ছবিতে মায়ার ভূমিকায় রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত। মায়া বেশ প্রানোচ্ছ্বল মেয়ে। দুজনের প্রথম দেখাতেই শঙ্কর একটি মিথ্যে বলেন মায়াকে।
5/9ছবিতে মায়ার ভূমিকায় রয়েছে ঋতুপর্ণা সেনগুপ্ত। মায়া বেশ প্রানোচ্ছ্বল মেয়ে। দুজনের প্রথম দেখাতেই শঙ্কর একটি মিথ্যে বলেন মায়াকে।
সেই মিথ্যেই বদলে দেয় তাদের জীবন। সেই মিথ্যে শোনার পরে শঙ্করের প্রতি আরও আকর্ষণ বেড়ে যায় মায়ার। কী সেই মিথ্যে? তা উঠে আসবে ছবির গল্পে। 
6/9সেই মিথ্যেই বদলে দেয় তাদের জীবন। সেই মিথ্যে শোনার পরে শঙ্করের প্রতি আরও আকর্ষণ বেড়ে যায় মায়ার। কী সেই মিথ্যে? তা উঠে আসবে ছবির গল্পে। 
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন মায়া চরিত্রের জন্য প্রচণ্ড উচ্ছ্বসিত তিনি। মহিলাদের সাইকোলজি ঠিক কীভাবে কাজ করে সেটা উঠে আসবে গল্পের মধ্যে দিয়ে। আনকনভেনশনাল প্রেমের গল্প। 
7/9অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন মায়া চরিত্রের জন্য প্রচণ্ড উচ্ছ্বসিত তিনি। মহিলাদের সাইকোলজি ঠিক কীভাবে কাজ করে সেটা উঠে আসবে গল্পের মধ্যে দিয়ে। আনকনভেনশনাল প্রেমের গল্প। 
অভিনেতা চন্দন জানিয়েছেন. পরিচালক সানির সঙ্গে কাজ করতে পেরে তিনি আগে থেকেই মুখিয়ে রয়েছেন। সুদীপ মুখোপাধ্যায়ের মতো নব প্রজন্মের আসাধারণ প্রোডিউসার এবং অসাধারন টিমের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি সঙ্গে ন্যাশনাল আওয়ার্ড উইনার ঋতুপর্ণাও রয়েছেন। 
8/9অভিনেতা চন্দন জানিয়েছেন. পরিচালক সানির সঙ্গে কাজ করতে পেরে তিনি আগে থেকেই মুখিয়ে রয়েছেন। সুদীপ মুখোপাধ্যায়ের মতো নব প্রজন্মের আসাধারণ প্রোডিউসার এবং অসাধারন টিমের সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি সঙ্গে ন্যাশনাল আওয়ার্ড উইনার ঋতুপর্ণাও রয়েছেন। 
ছবির প্রযোজনায় রয়েছে পি অ্যান্ড পি এন্টারটেইনমেন্ট। এর আগে 'সোয়েটার' এর মতো ছবি দর্শকদের উপহার দিয়েছে তাঁরা। ছবির শুটিং হওয়ার কথা রয়েছে কলকাতা এবং দার্জিলিংয়ে।
9/9ছবির প্রযোজনায় রয়েছে পি অ্যান্ড পি এন্টারটেইনমেন্ট। এর আগে 'সোয়েটার' এর মতো ছবি দর্শকদের উপহার দিয়েছে তাঁরা। ছবির শুটিং হওয়ার কথা রয়েছে কলকাতা এবং দার্জিলিংয়ে।
অন্য গ্যালারিগুলি