বাংলা নিউজ > ছবিঘর > গোল করে মারাদোনাকে অভাবনীয় শ্রদ্ধাজ্ঞাপন মেসির, আবেগতাড়িত ফুটবলপ্রেমীরা

গোল করে মারাদোনাকে অভাবনীয় শ্রদ্ধাজ্ঞাপন মেসির, আবেগতাড়িত ফুটবলপ্রেমীরা

  • ‘বিশ্বের সর্বশ্রেষ্ঠ খেলোয়াড়’-র প্রয়াণে ভেঙে পড়েছিলেন। জানিয়েছিলেন, দিয়েগো মারাদোনা হলেন ‘চিরন্তন’। নিজের ‘হিরো’-র প্রয়াণের পর রবিবার প্রথম গোল করেই তাঁকে শ্রদ্ধাজ্ঞাপন করলেন লিওনেল মেসি। দেখে নিন সেই ছবি -
গোল করে দিয়েগো মারাদোনাকে শ্রদ্ধাজ্ঞাপন করলেন লিওনেল মেসি। ওসাসুনার বিরুদ্ধে গোল করে বার্সার জার্সি খুলে ফেলেন তিনি। ভিতরে ছিল মারাদোনার নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের জার্সি। (ছবি সৌজন্য টুইটার @FCBarcelona)
1/5গোল করে দিয়েগো মারাদোনাকে শ্রদ্ধাজ্ঞাপন করলেন লিওনেল মেসি। ওসাসুনার বিরুদ্ধে গোল করে বার্সার জার্সি খুলে ফেলেন তিনি। ভিতরে ছিল মারাদোনার নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের জার্সি। (ছবি সৌজন্য টুইটার @FCBarcelona)
রবিবার লা লিগার ম্যাচে ওসাসুনার বিরুদ্ধে ৭৩ মিনিটে বক্সের বাইরে থেকে জোরালো শটে গোল করেন মেসি। তারপর মারাদোনার ক্লাবের জার্সি পরে আকাশের দিকে তাকিয়ে দু'হাত তুলে চুমু খান। (ছবি সৌজন্য রয়টার্স)
2/5রবিবার লা লিগার ম্যাচে ওসাসুনার বিরুদ্ধে ৭৩ মিনিটে বক্সের বাইরে থেকে জোরালো শটে গোল করেন মেসি। তারপর মারাদোনার ক্লাবের জার্সি পরে আকাশের দিকে তাকিয়ে দু'হাত তুলে চুমু খান। (ছবি সৌজন্য রয়টার্স)
১৩ বছরে বার্সেলোনায় যোগ দেওয়ার আগে মেসি নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবে খেলতেন মেসি। ১৯৯৪ সালে সেই ক্লাবের হয়ে পাঁচটি খেলেছিলেন মারাদোনা। (ছবি সৌজন্য রয়টার্স)
3/5১৩ বছরে বার্সেলোনায় যোগ দেওয়ার আগে মেসি নিউওয়েলস ওল্ড বয়েজ ক্লাবে খেলতেন মেসি। ১৯৯৪ সালে সেই ক্লাবের হয়ে পাঁচটি খেলেছিলেন মারাদোনা। (ছবি সৌজন্য রয়টার্স)
মারাদোনার ১০ নম্বর জার্সি তুলে ধরেন মেসি। (ছবি সৌজন্য টুইটার)
4/5মারাদোনার ১০ নম্বর জার্সি তুলে ধরেন মেসি। (ছবি সৌজন্য টুইটার)
গোল করে মারাদোনাকে অভাবনীয় শ্রদ্ধাজ্ঞাপন মেসির, আবেগতাড়িত ফুটবলপ্রেমীরা। (ছবি সৌজন্য টুইটার)
5/5গোল করে মারাদোনাকে অভাবনীয় শ্রদ্ধাজ্ঞাপন মেসির, আবেগতাড়িত ফুটবলপ্রেমীরা। (ছবি সৌজন্য টুইটার)
অন্য গ্যালারিগুলি