বাংলা নিউজ > ছবিঘর > ‘লন্ডনে আমার হৃদয় আছে’, নটিং হিলের বাড়ির রান্না ঘরের ছবি শেয়ার করে বললেন সোনম

‘লন্ডনে আমার হৃদয় আছে’, নটিং হিলের বাড়ির রান্না ঘরের ছবি শেয়ার করে বললেন সোনম

  • ‘Architectural Digest India’ ম্যাগাজিনের কভার ফটোশ্যুটের জন্য নিজের লন্ডনের বাড়ির দরজা খুলে দেন অভিনেত্রী সোনম কাপুর আহুজা। ম্যাগাজিনের সেপ্টেম্বর এবং অক্টোবর ইস্যুর কভার ফটোতে জ্বলজ্বল করছেন সোনমের নটিং হিলের অন্দরমহল।
স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনের বাড়িতে থাকেন অভিনেত্রী সোনম কাপুর আহুজা। লন্ডনের নটিং হিলের অ্যাপার্টমেন্টকে নতুন করে সাজিয়ে তুলেছেন তারকা দম্পতি। সেই ছবি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া দেওয়ালে। (ছবি ইনস্টাগ্রাম)
1/4স্বামী আনন্দ আহুজার সঙ্গে লন্ডনের বাড়িতে থাকেন অভিনেত্রী সোনম কাপুর আহুজা। লন্ডনের নটিং হিলের অ্যাপার্টমেন্টকে নতুন করে সাজিয়ে তুলেছেন তারকা দম্পতি। সেই ছবি অভিনেত্রী শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া দেওয়ালে। (ছবি ইনস্টাগ্রাম)
নিজের লিভিং রুমের ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। সুনিপুণ অন্দরসজ্জা, বিলাসবহুল সোফা, ঘরের দেওয়াল থেকে মেঝের কার্পেট সবেতেই আধুনিকতার ছোঁয়া।
2/4নিজের লিভিং রুমের ছবি শেয়ার করেছেন সোনম কাপুর। সুনিপুণ অন্দরসজ্জা, বিলাসবহুল সোফা, ঘরের দেওয়াল থেকে মেঝের কার্পেট সবেতেই আধুনিকতার ছোঁয়া।
সোনমের ডাইনিং এবং রান্নাঘরের দেওয়ালের রঙ হালকা হলুদ। রান্নাঘরের কাউন্টার এবং ব্যাকস্প্ল্যাশ ক্যালাক্টা মার্বেলের। কাঠের ডাইনিং টেবিল ও চেয়ার ব্যবহারে অভ্যস্ত তাঁরা। রয়েছে বাহারি আলোর ছোঁয়া।
3/4সোনমের ডাইনিং এবং রান্নাঘরের দেওয়ালের রঙ হালকা হলুদ। রান্নাঘরের কাউন্টার এবং ব্যাকস্প্ল্যাশ ক্যালাক্টা মার্বেলের। কাঠের ডাইনিং টেবিল ও চেয়ার ব্যবহারে অভ্যস্ত তাঁরা। রয়েছে বাহারি আলোর ছোঁয়া।
পছন্দের ফার্নিচার, রঙিন কার্পেট, বাহারি দেওয়াল। আর্কিটেকচারাল ডাইজেস্টের সেপ্টেম্বর সংখ্যায় একটি ফিচারের অংশ হিসেবে এই ফটোশ্যুট করা হয়েছিল। লন্ডনের এই অ্যাপার্টমেন্টের দেওয়াল থেকে শুরু করে ফার্নিচারে সবেতেই ভারতীয় সংস্কৃতির ছোঁয়া রেখেছেন তিনি। যাতে বিদেশে থেকেও তিনি দেশে নিজের ঘরে থাকার অনুভূতি পান।
4/4পছন্দের ফার্নিচার, রঙিন কার্পেট, বাহারি দেওয়াল। আর্কিটেকচারাল ডাইজেস্টের সেপ্টেম্বর সংখ্যায় একটি ফিচারের অংশ হিসেবে এই ফটোশ্যুট করা হয়েছিল। লন্ডনের এই অ্যাপার্টমেন্টের দেওয়াল থেকে শুরু করে ফার্নিচারে সবেতেই ভারতীয় সংস্কৃতির ছোঁয়া রেখেছেন তিনি। যাতে বিদেশে থেকেও তিনি দেশে নিজের ঘরে থাকার অনুভূতি পান।
অন্য গ্যালারিগুলি