বাংলা নিউজ > ছবিঘর > সাক্ষী হাওড়া ব্রিজ, গঙ্গাবঙ্গে জমে উঠল সৃজিত-মিথিলার প্রেম

সাক্ষী হাওড়া ব্রিজ, গঙ্গাবঙ্গে জমে উঠল সৃজিত-মিথিলার প্রেম

  • শহর জুড়ে প্রেমের মরসুম। ভালোবাসার জোয়ারে গা ভাসালেন 'সৃজিলা'।
ভালোবাসার সপ্তাহ চলছে। আর প্রেমের এই উত্সবের মাঝেই গঙ্গাবঙ্গে নৌবিহারে মজলেন টলিউডের তারকা দম্পতি সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রাশিদ মিথিলা। 
1/6ভালোবাসার সপ্তাহ চলছে। আর প্রেমের এই উত্সবের মাঝেই গঙ্গাবঙ্গে নৌবিহারে মজলেন টলিউডের তারকা দম্পতি সৃজিত মুখোপাধ্যায় ও রাফিয়াত রাশিদ মিথিলা। 
এদিন গঙ্গা আর হাওড়া ব্রিজকে সাক্ষী রেখেই উষ্ণ আলিঙ্গনে মজলেন সৃজিলা। ভাগ করে নিলেন ভালোবাসার একান্ত মুহূর্ত। 
2/6এদিন গঙ্গা আর হাওড়া ব্রিজকে সাক্ষী রেখেই উষ্ণ আলিঙ্গনে মজলেন সৃজিলা। ভাগ করে নিলেন ভালোবাসার একান্ত মুহূর্ত। 
ডেনিম জিনস, আর গোলাপি টি-শার্টের সঙ্গে ধূসর-কালো শার্গ স্টাইল সোয়েটারে পাওয়া গেল মিথিলাকে। চোখে রোদচশমায় ঝলমল করলেন সৃজিত ঘরনি। 
3/6ডেনিম জিনস, আর গোলাপি টি-শার্টের সঙ্গে ধূসর-কালো শার্গ স্টাইল সোয়েটারে পাওয়া গেল মিথিলাকে। চোখে রোদচশমায় ঝলমল করলেন সৃজিত ঘরনি। 
নীল চেক শার্ট আর ডেনিমে হিরোদের টক্কর দিলেন সৃজিত। সঙ্গে স্টাইলিশ সানগ্লাস, মাথায় টুপি আর মুখে কাঁচা-পাকা দাড়ি। 
4/6নীল চেক শার্ট আর ডেনিমে হিরোদের টক্কর দিলেন সৃজিত। সঙ্গে স্টাইলিশ সানগ্লাস, মাথায় টুপি আর মুখে কাঁচা-পাকা দাড়ি। 
সম্প্রতি লম্বা ছুটি কাটিয়ে ফিরেছেন সৃজিত-মিথিলা। শহরে ফিরেই একের পর এক বিয়ে বাড়িতে চোখে পড়েছে সৃজিত-মিথিলার উপস্থিতি। 
5/6সম্প্রতি লম্বা ছুটি কাটিয়ে ফিরেছেন সৃজিত-মিথিলা। শহরে ফিরেই একের পর এক বিয়ে বাড়িতে চোখে পড়েছে সৃজিত-মিথিলার উপস্থিতি। 
এদিন শুধু জলবিহার নয়, তার ফাঁকে চুটিয়ে খাওয়া-দাওয়া পর্বও চলল। সেই সব মুহূর্তের কোলাজ ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে মিথিলা লিখেছেন, গঙ্গার বুকে ভালোবাসা। অন্যদিকে সৃজিতের কথায় এটি ছিল- ‘গঙ্গাবক্ষে চড়ুইভাতি’। 
6/6এদিন শুধু জলবিহার নয়, তার ফাঁকে চুটিয়ে খাওয়া-দাওয়া পর্বও চলল। সেই সব মুহূর্তের কোলাজ ইনস্টাগ্রামের দেওয়ালে ভাগ করে মিথিলা লিখেছেন, গঙ্গার বুকে ভালোবাসা। অন্যদিকে সৃজিতের কথায় এটি ছিল- ‘গঙ্গাবক্ষে চড়ুইভাতি’। 
অন্য গ্যালারিগুলি