বাংলা নিউজ > ছবিঘর > বৌভাতের পর বসল গৌরব-দেবলনীর সঙ্গীত নাইট, দেখুন অ্যালবাম

বৌভাতের পর বসল গৌরব-দেবলনীর সঙ্গীত নাইট, দেখুন অ্যালবাম

  • হালকা সবুজ-গোলাপি ফ্লোরাল প্রিন্টেট লেহেঙ্গা-চোলিতে নববধূ দেবলীনা আর শেরওয়ানি ও কলিদার পঞ্জাবিতে গৌরবের দেখা মিলল সঙ্গীত নাইট। দেখে নিন নানান মুহূর্ত-
রবিবার ধুমধাম করে সেলিব্রেট করা হল টলিগঞ্জের নব দম্পতি গৌরব-দেবলীনার সঙ্গীত নাইট। হ্যাঁ, বিয়ের আগে নয়, বরং বৌভাতের পর বসল এই সেলেব জুটির সঙ্গীতের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/10রবিবার ধুমধাম করে সেলিব্রেট করা হল টলিগঞ্জের নব দম্পতি গৌরব-দেবলীনার সঙ্গীত নাইট। হ্যাঁ, বিয়ের আগে নয়, বরং বৌভাতের পর বসল এই সেলেব জুটির সঙ্গীতের আসর। (ছবি-ইনস্টাগ্রাম) 
রবিবার শহরের নামী ওয়েডিং ডেস্টিনেশন ‘ক্যাটক্যাটা বোটিং রিসর্ট’-এ বসেছিল এই জুটির সঙ্গীতের আসর। করোনা আবহে অতিথি সংখ্যা সীমিত হলেও জাঁকজমকের কোনও খামতি ছিল না। সপরিবারে এবং বন্ধুদের উপস্থিতিতে চলল নাচ-গান আর দেদার আড্ডা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/10রবিবার শহরের নামী ওয়েডিং ডেস্টিনেশন ‘ক্যাটক্যাটা বোটিং রিসর্ট’-এ বসেছিল এই জুটির সঙ্গীতের আসর। করোনা আবহে অতিথি সংখ্যা সীমিত হলেও জাঁকজমকের কোনও খামতি ছিল না। সপরিবারে এবং বন্ধুদের উপস্থিতিতে চলল নাচ-গান আর দেদার আড্ডা। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন হালকা সবুজ ফ্লোরাল প্রিন্টেট লেহেঙ্গায় সাজলেন দেবলীনা। সঙ্গে কুন্দনের জুয়েরালি আর হাতভর্তি লালচূড়া। অর্থাত্ এদিন বাঙালি সাজে নয়, উত্তর ভারতীয় কনের সাজে দেখা মিলল নায়িকার। অন্যদিকে গৌরব সেজেছিলেন ইন্দোওয়েস্টার্ন পোশাক। শেরওয়ানির সঙ্গে কলিদার পঞ্জাবি।
3/10এদিন হালকা সবুজ ফ্লোরাল প্রিন্টেট লেহেঙ্গায় সাজলেন দেবলীনা। সঙ্গে কুন্দনের জুয়েরালি আর হাতভর্তি লালচূড়া। অর্থাত্ এদিন বাঙালি সাজে নয়, উত্তর ভারতীয় কনের সাজে দেখা মিলল নায়িকার। অন্যদিকে গৌরব সেজেছিলেন ইন্দোওয়েস্টার্ন পোশাক। শেরওয়ানির সঙ্গে কলিদার পঞ্জাবি।
সঙ্গীত অনুষ্ঠানে ঝলমলে নতুন বউ দেবলীনা কুমার। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10সঙ্গীত অনুষ্ঠানে ঝলমলে নতুন বউ দেবলীনা কুমার। (ছবি-ইনস্টাগ্রাম)
নতুন কনের সঙ্গে নিজস্বী…. (ছবি-ইনস্টাগ্রাম)
5/10নতুন কনের সঙ্গে নিজস্বী…. (ছবি-ইনস্টাগ্রাম)
সঙ্গীত সেরেমানিতে মঞ্চে ‘লড়কি আঁখ মারে’ গানে ঠুমকা লাগালেন গৌরব-দেবলীনা জুটি। একথা কারুই অজানা নয়, দেবলীনা পেশাদার নৃত্যশিল্পী, অন্যদিকে নাচতে একদমই ভালোবাসেন না গৌরব। তবে এদিন নতুন বউয়ের শেখানো স্টেপে জমিয়ে নাচলেন গৌরব।
6/10সঙ্গীত সেরেমানিতে মঞ্চে ‘লড়কি আঁখ মারে’ গানে ঠুমকা লাগালেন গৌরব-দেবলীনা জুটি। একথা কারুই অজানা নয়, দেবলীনা পেশাদার নৃত্যশিল্পী, অন্যদিকে নাচতে একদমই ভালোবাসেন না গৌরব। তবে এদিন নতুন বউয়ের শেখানো স্টেপে জমিয়ে নাচলেন গৌরব।
বন্ধুদের সঙ্গে খোশমেজাজে লেন্সবন্দি নবদম্পতি। 
7/10বন্ধুদের সঙ্গে খোশমেজাজে লেন্সবন্দি নবদম্পতি। 
ফ্রেমবন্দি…
8/10ফ্রেমবন্দি…
কনেকে বাদ দিয়েই দাদা তথা বর গৌরবের সঙ্গে গ্রুফফি ভাই, বোনেদের। (ছবি-ইনস্টাগ্রাম)
9/10কনেকে বাদ দিয়েই দাদা তথা বর গৌরবের সঙ্গে গ্রুফফি ভাই, বোনেদের। (ছবি-ইনস্টাগ্রাম)
গৌরব-দেবলনীর সঙ্গীত নাইটে যেমন সাজল বাড়ির মেয়ে-বউরা। (ছবি-ইনস্টাগ্রাম)
10/10গৌরব-দেবলনীর সঙ্গীত নাইটে যেমন সাজল বাড়ির মেয়ে-বউরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি