বাংলা নিউজ > ছবিঘর > জুন মাসে রান্নার গ্যাসের দাম বাড়ল না কমল? জেনে নিন

জুন মাসে রান্নার গ্যাসের দাম বাড়ল না কমল? জেনে নিন

  • গত মে মাসেও বাড়িতে রান্নার সিলিন্ডারের দামে কোনও পরিবর্তন হয়নি। তার আগে এপ্রিলে এলপিজি সিলিন্ডারের দাম ১০ টাকা কমানো হয়েছিল।
জুন মাসে বাড়িতে ব্যবহারের ভর্তুকিহীন এলপিজি (LPG) সিলিন্ডারের দামের কোনও পরিবর্তন হল না। অন্যদিকে, ১৯ কেজির ব্যবসায়িক কাজে ব্যবহৃত সিলিন্ডারের দাম কমল ১২২ টাকা। ছবি : পিটিআই PTI
1/5জুন মাসে বাড়িতে ব্যবহারের ভর্তুকিহীন এলপিজি (LPG) সিলিন্ডারের দামের কোনও পরিবর্তন হল না। অন্যদিকে, ১৯ কেজির ব্যবসায়িক কাজে ব্যবহৃত সিলিন্ডারের দাম কমল ১২২ টাকা। ছবি : পিটিআই PTI
গত মে মাসেও বাড়িতে রান্নার সিলিন্ডারের দামে কোনও পরিবর্তন হয়নি। তার আগে এপ্রিলে এলপিজি সিলিন্ডারের দাম ১০ টাকা কমানো হয়েছিল। ছবি : পিটিআই  (PTI)
2/5গত মে মাসেও বাড়িতে রান্নার সিলিন্ডারের দামে কোনও পরিবর্তন হয়নি। তার আগে এপ্রিলে এলপিজি সিলিন্ডারের দাম ১০ টাকা কমানো হয়েছিল। ছবি : পিটিআই  (PTI)
মঙ্গলবার, দিল্লিতে এলপিজি সিলিন্ডারের দাম ৮০৯ টাকা। এই বছর জানুয়ারিতে দিল্লিতে এলপিজি সিলিন্ডারের দাম ছিল ৬৯৪ টাকা। সেটিরই ফেব্রুয়ারিতে দাম বেড়ে হয় ৭১৯ টাকা। তারপর ১৫ ফেব্রুয়ারি, দাম বাড়িয়ে ৭৬৯ টাকা করা হয়। এর পরেই ২৫ ফেব্রুয়ারি, এলপিজি সিলিন্ডারের দাম আরও বেড়ে দাঁড়ায় ৭৯৪ টাকা। মার্চ মাসে, এলপিজি সিলিন্ডারের দাম আবার বৃদ্ধি পায়। সেই সময়ে দাম গিয়ে দাঁড়ায় ৮১৯ টাকায়। ছবি : পিটিআই  (PTI)
3/5মঙ্গলবার, দিল্লিতে এলপিজি সিলিন্ডারের দাম ৮০৯ টাকা। এই বছর জানুয়ারিতে দিল্লিতে এলপিজি সিলিন্ডারের দাম ছিল ৬৯৪ টাকা। সেটিরই ফেব্রুয়ারিতে দাম বেড়ে হয় ৭১৯ টাকা। তারপর ১৫ ফেব্রুয়ারি, দাম বাড়িয়ে ৭৬৯ টাকা করা হয়। এর পরেই ২৫ ফেব্রুয়ারি, এলপিজি সিলিন্ডারের দাম আরও বেড়ে দাঁড়ায় ৭৯৪ টাকা। মার্চ মাসে, এলপিজি সিলিন্ডারের দাম আবার বৃদ্ধি পায়। সেই সময়ে দাম গিয়ে দাঁড়ায় ৮১৯ টাকায়। ছবি : পিটিআই  (PTI)
বর্তমানে দিল্লিতে বাড়ির রান্নার গ্যাস সিলিন্ডারের দাম ৮০৯ টাকা। কলকাতায় রান্নার গ্যাসের দাম সিলিন্ডার-প্রতি ৮৩৫ টাকা। ছবি : পিটিআই  (PTI)
4/5বর্তমানে দিল্লিতে বাড়ির রান্নার গ্যাস সিলিন্ডারের দাম ৮০৯ টাকা। কলকাতায় রান্নার গ্যাসের দাম সিলিন্ডার-প্রতি ৮৩৫ টাকা। ছবি : পিটিআই  (PTI)
অন্যদিকে কমেছে ব্যবসায়িক কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের দাম। মে মাসে তার দাম ছিল দিল্লিতে ১৫৯৫.৫০ টাকা। ইন্ডেন-এর সাইট অনুযায়ী, এখন দিল্লিতে এর দাম কমে হয়েছে ১৪৭৩.৫০ টাকা। ছবি : পিটিআই ( PTI)
5/5অন্যদিকে কমেছে ব্যবসায়িক কাজে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের দাম। মে মাসে তার দাম ছিল দিল্লিতে ১৫৯৫.৫০ টাকা। ইন্ডেন-এর সাইট অনুযায়ী, এখন দিল্লিতে এর দাম কমে হয়েছে ১৪৭৩.৫০ টাকা। ছবি : পিটিআই ( PTI)
অন্য গ্যালারিগুলি