বাংলা নিউজ > ছবিঘর > LPG Cylinder Prices: একধাক্কায় গ্যাসের দাম কমল ১২৩ টাকা, জেনে নিন কলকাতায় কত দর পড়বে?

LPG Cylinder Prices: একধাক্কায় গ্যাসের দাম কমল ১২৩ টাকা, জেনে নিন কলকাতায় কত দর পড়বে?

সাধারণত মাসের পয়লা তারিখে ভর্তুকিহীন এলপিজি গ্যাস ... more

পয়লা জুন থেকে ভর্তুকিহীন রান্নার গ্যাস সিলিন্ডারের দামে কোনও হেরফের হল না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)
1/6পয়লা জুন থেকে ভর্তুকিহীন রান্নার গ্যাস সিলিন্ডারের দামে কোনও হেরফের হল না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)
কলকাতায় ১৪.২ কিলোগ্রাম ভর্তুকিহীন এলপিজি সিলিন্ডারের দাম পড়ছে ৮৩৫.৫ টাকা। দিল্লি এবং মুম্বইয়ে ভর্তুকিহীন সিলিন্ডারের দর দাঁড়িয়েছে ৮০৯ টাকা। চেন্নাইয়ের রান্নার গ্যাস কিনতে গ্রাহকের পকেট থেকে খসবে ৮২৫ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
2/6কলকাতায় ১৪.২ কিলোগ্রাম ভর্তুকিহীন এলপিজি সিলিন্ডারের দাম পড়ছে ৮৩৫.৫ টাকা। দিল্লি এবং মুম্বইয়ে ভর্তুকিহীন সিলিন্ডারের দর দাঁড়িয়েছে ৮০৯ টাকা। চেন্নাইয়ের রান্নার গ্যাস কিনতে গ্রাহকের পকেট থেকে খসবে ৮২৫ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
পয়লা তারিখে না বাড়লেও চলতি মাসে রান্নার গ্যাসের দাম যে বাড়বে না, এমন কোনও নিশ্চয়তা নেই। আগেও একাধিবার পয়লা তারিখের পর ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম বাড়ানো হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
3/6পয়লা তারিখে না বাড়লেও চলতি মাসে রান্নার গ্যাসের দাম যে বাড়বে না, এমন কোনও নিশ্চয়তা নেই। আগেও একাধিবার পয়লা তারিখের পর ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম বাড়ানো হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম অপরিবর্তিত থাকলেও জুনের পয়লা তারিখেই কমেছে বাণিজ্যিক সিলিন্ডারের দাম। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
4/6ভর্তুকিহীন রান্নার গ্যাসের দাম অপরিবর্তিত থাকলেও জুনের পয়লা তারিখেই কমেছে বাণিজ্যিক সিলিন্ডারের দাম। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
বাণিজ্যিক সিলিন্ডার কিনতে আপাতত কলকাতায় গুনতে হচ্ছে ১৫৪৪.৫ টাকা। অর্থাৎ দর কমেছে ১২৩ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
5/6বাণিজ্যিক সিলিন্ডার কিনতে আপাতত কলকাতায় গুনতে হচ্ছে ১৫৪৪.৫ টাকা। অর্থাৎ দর কমেছে ১২৩ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
দিল্লি, মুম্বই এবং চেন্নাইয়ে বাণিজ্যিক গ্যাসের দাম দাঁড়িয়েছে যথাক্রমে ১৪৭৩.৫ টাকা, ১,৪২২.৫ টাকা এএবং ১,৬০৩ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
6/6দিল্লি, মুম্বই এবং চেন্নাইয়ে বাণিজ্যিক গ্যাসের দাম দাঁড়িয়েছে যথাক্রমে ১৪৭৩.৫ টাকা, ১,৪২২.৫ টাকা এএবং ১,৬০৩ টাকা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)
অন্য গ্যালারিগুলি