বাংলা নিউজ > ছবিঘর > ফুলের তোড়া নিয়ে মানালির বাড়িতে মদন মিত্র, ‘জন্মদিনের প্রাপ্তি’ জানালেন নায়িকা

ফুলের তোড়া নিয়ে মানালির বাড়িতে মদন মিত্র, ‘জন্মদিনের প্রাপ্তি’ জানালেন নায়িকা

  • ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে মানালিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন মদন মিত্র। সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন নায়িকা। 
গত বছরই বিয়ে সেরেছিলেন টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। বিয়ের পর এই প্রথম বরের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন মদন মিত্র। (ছবি ইনস্টাগ্রাম)
1/5গত বছরই বিয়ে সেরেছিলেন টেলি পর্দার জনপ্রিয় অভিনেত্রী মানালি দে। বিয়ের পর এই প্রথম বরের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী। সঙ্গে ছিলেন মদন মিত্র। (ছবি ইনস্টাগ্রাম)
বিয়ের পর অভিনেত্রীর প্রথন জন্মদিনও কাটছে আংশিক লকডাউনের আবহেই। যদিও করোনার কোপে অভিনেত্রীর দিনটাকে একটু রঙিন করে তুলতে তাঁর বাড়ি গিয়ে হাজির হয়েছিলেন বিধানসভা নির্বাচনে কামারহাটি থেকে তৃণমূলের সদ্য জয়ী বিধায়ক মদন মিত্র।
2/5বিয়ের পর অভিনেত্রীর প্রথন জন্মদিনও কাটছে আংশিক লকডাউনের আবহেই। যদিও করোনার কোপে অভিনেত্রীর দিনটাকে একটু রঙিন করে তুলতে তাঁর বাড়ি গিয়ে হাজির হয়েছিলেন বিধানসভা নির্বাচনে কামারহাটি থেকে তৃণমূলের সদ্য জয়ী বিধায়ক মদন মিত্র।
ফুলের তোড়া নিয়ে এদিন অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়েছেন মদন মিত্র। সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী নিজে। এদিন মানালি, তাঁর স্বামী অভিমন্যু এবং মদন মিত্র এক ফ্রেমে লেন্সবন্দি হন।
3/5ফুলের তোড়া নিয়ে এদিন অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়েছেন মদন মিত্র। সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী নিজে। এদিন মানালি, তাঁর স্বামী অভিমন্যু এবং মদন মিত্র এক ফ্রেমে লেন্সবন্দি হন।
এদিন খুব সাদামাটা নো মেকআপ লুকে দেখা যায় মানালিকে। বাড়ির পোশাকেই দেখা মেলে নায়িকার। অন্যদিকে সবুজ রঙের পাঞ্জাবী ও তার সঙ্গে মানানসই মাস্ক পরেছিলেন মদন মিত্র। রং-চংয়ে সাজপোশাক ধরা দেন সবার প্রিয় মদন দা।
4/5এদিন খুব সাদামাটা নো মেকআপ লুকে দেখা যায় মানালিকে। বাড়ির পোশাকেই দেখা মেলে নায়িকার। অন্যদিকে সবুজ রঙের পাঞ্জাবী ও তার সঙ্গে মানানসই মাস্ক পরেছিলেন মদন মিত্র। রং-চংয়ে সাজপোশাক ধরা দেন সবার প্রিয় মদন দা।
এদিন অবশ্য রাজ্যের সদ্য নির্বাচিত বিধায়করা বিধানসভায় গিয়ে শপথগ্রহণ করেন। সেখানে কামারহাটি বিধানসভার বিধায়ক হিসেবে শপথ নিয়েছেন মদন মিত্র। পাশাপাশি নিজের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য, মদন মিত্রকে সামাজিক মাধ্যমে ধন্যবাদ জানাতে দেখা যায় মানালিকে। 
5/5এদিন অবশ্য রাজ্যের সদ্য নির্বাচিত বিধায়করা বিধানসভায় গিয়ে শপথগ্রহণ করেন। সেখানে কামারহাটি বিধানসভার বিধায়ক হিসেবে শপথ নিয়েছেন মদন মিত্র। পাশাপাশি নিজের ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য, মদন মিত্রকে সামাজিক মাধ্যমে ধন্যবাদ জানাতে দেখা যায় মানালিকে। 
অন্য গ্যালারিগুলি