বাংলা নিউজ > ছবিঘর > ভেজা শরীরে উষ্ণতা চুঁইয়ে পড়েছে! রঙ বাহারি বিকিনিতে ঝড় তুলছেন মধুমিতা

ভেজা শরীরে উষ্ণতা চুঁইয়ে পড়েছে! রঙ বাহারি বিকিনিতে ঝড় তুলছেন মধুমিতা

  • মধুমিতার হট লুকে ক্লিনবোল্ড নেটিজেনরা। সকলেই বলছেন- ‘উফ ইয়ে গরমি’। 
শহরে তাপমাত্রার পারদ এমনি চড়া, তার উপর একের পর বোল্ড ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। নায়িকার লেটেস্ট ইনস্টা পোস্টে নজর আটকে সবার। 
1/7শহরে তাপমাত্রার পারদ এমনি চড়া, তার উপর একের পর বোল্ড ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়াচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার। নায়িকার লেটেস্ট ইনস্টা পোস্টে নজর আটকে সবার। 
খোলা চুলে, ভেজা শরীরে ঠিকরে বার হচ্ছে গ্ল্যামার- রঙ বেরঙের বিকিনিতে মধুমিতার শারীরি আবেদনে এখন পাগল তাঁর অনুগামীরা।
2/7খোলা চুলে, ভেজা শরীরে ঠিকরে বার হচ্ছে গ্ল্যামার- রঙ বেরঙের বিকিনিতে মধুমিতার শারীরি আবেদনে এখন পাগল তাঁর অনুগামীরা।
ছোট পর্দার পাখির টোনড ফিগার সত্যিই নজরকাড়া। বোল্ড ফটোশ্যুটের জন্য বহুবার নেটদুনিয়ার ট্রোলড হয়েছেন অভিনেত্রী, যদিও ট্রোলারদের পাত্তা দিতে রাজি নন মধুমিতা। ‘আমি আমার মতো’, এই মন্ত্রতেই বিশ্বাসী তিনি।
3/7ছোট পর্দার পাখির টোনড ফিগার সত্যিই নজরকাড়া। বোল্ড ফটোশ্যুটের জন্য বহুবার নেটদুনিয়ার ট্রোলড হয়েছেন অভিনেত্রী, যদিও ট্রোলারদের পাত্তা দিতে রাজি নন মধুমিতা। ‘আমি আমার মতো’, এই মন্ত্রতেই বিশ্বাসী তিনি।
বৃহস্পতিবার আর্থ ডে উপলক্ষ্যে এই ছবিটি পোস্ট করেন মধুমিতা। ছবিতে নায়িকার জলকেলির দৃশ্য সত্যি তাক লাগাচ্ছে। সাদা বুক চেরা শার্টের ভিতর বিকিনি টপে গ্ল্যামার কুইন মধুমিতা। 
4/7বৃহস্পতিবার আর্থ ডে উপলক্ষ্যে এই ছবিটি পোস্ট করেন মধুমিতা। ছবিতে নায়িকার জলকেলির দৃশ্য সত্যি তাক লাগাচ্ছে। সাদা বুক চেরা শার্টের ভিতর বিকিনি টপে গ্ল্যামার কুইন মধুমিতা। 
এই ছবির সঙ্গে জরুরি বার্তাও দিয়েছেন মধুমিতা।নায়িকা লেখেন, ‘জল ছাড়া পৃথিবীর কোনও অস্তিত্ব নেই। পৃথিবীকে বাঁচান, জল সংরক্ষণ করুন’। জলই জীবন এই বা্র্তায় ইনস্টা পোস্টে দিলেন নায়িকা।    
5/7এই ছবির সঙ্গে জরুরি বার্তাও দিয়েছেন মধুমিতা।নায়িকা লেখেন, ‘জল ছাড়া পৃথিবীর কোনও অস্তিত্ব নেই। পৃথিবীকে বাঁচান, জল সংরক্ষণ করুন’। জলই জীবন এই বা্র্তায় ইনস্টা পোস্টে দিলেন নায়িকা।    
সদ্যই মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত ছবি ‘ট্যাংরা ব্লুজ’। ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন মধুমিতা। 
6/7সদ্যই মুক্তি পেয়েছে মধুমিতা অভিনীত ছবি ‘ট্যাংরা ব্লুজ’। ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিয়েছেন মধুমিতা। 
‘বোঝে সে না বোঝে না’র সুবাদে চর্চায় উঠে এসেছিলেন মধুমিতা। এরপর ছোট পর্দা পেরিয়ে এখন বড় পর্দা, এমনকি ওটিটিতেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/7‘বোঝে সে না বোঝে না’র সুবাদে চর্চায় উঠে এসেছিলেন মধুমিতা। এরপর ছোট পর্দা পেরিয়ে এখন বড় পর্দা, এমনকি ওটিটিতেও দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি