বাংলা নিউজ > ছবিঘর > শাহরুখ-মাধুরীর ‘আনজাম’-এর ২৭ বছর পূর্তি, স্মৃতিমেদুর নায়িকা করলেন ছবি পোস্ট

শাহরুখ-মাধুরীর ‘আনজাম’-এর ২৭ বছর পূর্তি, স্মৃতিমেদুর নায়িকা করলেন ছবি পোস্ট

  • ২৭ বছর পুরনো একাধিক ছবি সামাজিক মাধ্যমের পাতায় শেয়ার করলেন মাধুরী দীক্ষিত। নস্ট্যালজিয়া অভিনেত্রী।
২৭ বছর আগে ফিরে গেলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। স্মৃতির সরণী বয়ে গিয়ে সামাজিক মাধ্যমের দেওয়ালে তুলে ধরলেন ‘আনজাম’ সিনেমার থেকে বেশ কয়েকটি ছবি। (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
1/5২৭ বছর আগে ফিরে গেলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। স্মৃতির সরণী বয়ে গিয়ে সামাজিক মাধ্যমের দেওয়ালে তুলে ধরলেন ‘আনজাম’ সিনেমার থেকে বেশ কয়েকটি ছবি। (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম)
‘আনজাম’ সিনেমার থেকে একটি দৃশ্যের এই টুকরো ছবি সামাজিক মাধ্যমের পাতায় তুলে ধরেন মাধুরী। সেখানে ছবিতে তাঁর সঙ্গে শাহরুখ খানের পাশাপাশি দীপক তিজোরিকে দেখা গেছে। হাতে চা-এর প্লেট নিয়ে দাঁড়িয়ে নায়িকা।
2/5‘আনজাম’ সিনেমার থেকে একটি দৃশ্যের এই টুকরো ছবি সামাজিক মাধ্যমের পাতায় তুলে ধরেন মাধুরী। সেখানে ছবিতে তাঁর সঙ্গে শাহরুখ খানের পাশাপাশি দীপক তিজোরিকে দেখা গেছে। হাতে চা-এর প্লেট নিয়ে দাঁড়িয়ে নায়িকা।
১৯৯৪ সালে সাইকোলজিক্যাল থ্রিলার ‘আনজাম’ মুক্তি পেয়েছিল। ছবিতে প্রথমবার শাহরুখ-মাধুরী জুটি বেঁধেছিলেন। যদিও পুরনো ছবি পোস্ট করতেই অভিনেত্রীর ভক্তরা ছবি দেখে কমেন্ট বক্সে ভালবাসার বন্যা বইয়ে দিয়েছে।
3/5১৯৯৪ সালে সাইকোলজিক্যাল থ্রিলার ‘আনজাম’ মুক্তি পেয়েছিল। ছবিতে প্রথমবার শাহরুখ-মাধুরী জুটি বেঁধেছিলেন। যদিও পুরনো ছবি পোস্ট করতেই অভিনেত্রীর ভক্তরা ছবি দেখে কমেন্ট বক্সে ভালবাসার বন্যা বইয়ে দিয়েছে।
পাশাপাশি নিজের এই ছবিটিও পোস্ট করেন মাধুরী। ক্যাপশনে লিখেছেন, ‘আনজামের ২৭ বছর। আমার অন্যতম স্মরণীয় ছবি শাহরুখ খান এবং দীপক তিজোরির সঙ্গে। অনেক ইমোশান, ড্রামা এবং বিনোদন ছিল’।
4/5পাশাপাশি নিজের এই ছবিটিও পোস্ট করেন মাধুরী। ক্যাপশনে লিখেছেন, ‘আনজামের ২৭ বছর। আমার অন্যতম স্মরণীয় ছবি শাহরুখ খান এবং দীপক তিজোরির সঙ্গে। অনেক ইমোশান, ড্রামা এবং বিনোদন ছিল’।
বর্তমানে নাচের রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে ৩’তে বিচারকের ভূমিকায় রয়েছেন মাধুরী। ভক্তরা শীঘ্রই তাঁকে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘ফাইন্ডিং অনামিকা'তে দেখাতে পাবে।
5/5বর্তমানে নাচের রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে ৩’তে বিচারকের ভূমিকায় রয়েছেন মাধুরী। ভক্তরা শীঘ্রই তাঁকে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘ফাইন্ডিং অনামিকা'তে দেখাতে পাবে।
অন্য গ্যালারিগুলি