বাংলা নিউজ > ছবিঘর > ডান্স দিওয়ানে-র সেটে ২ লাখের লেহেঙ্গায় মাধুরী, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ডান্স দিওয়ানে-র সেটে ২ লাখের লেহেঙ্গায় মাধুরী, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • গোলাপি লেহেঙ্গায় মাধুরীর এই লুক তো বেশ পছন্দ হয়েছে আমাদের। আপনার কি মতামত?
পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ফের কাজে মন বসিয়েছেন মাধুরী দীক্ষিত। ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ান’-এর সেটে এই সপ্তাহে তাঁকে দেখা গেল পিঙ্ক মেটালিক লেহেঙ্গায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7পরিবারের সঙ্গে ছুটি কাটিয়ে ফের কাজে মন বসিয়েছেন মাধুরী দীক্ষিত। ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ান’-এর সেটে এই সপ্তাহে তাঁকে দেখা গেল পিঙ্ক মেটালিক লেহেঙ্গায়। (ছবি-ইনস্টাগ্রাম)
হালকা গোলাপি স্ট্রাইপের ভি নেক স্লিভলেস চোলি পরেছিলেন মাধুরী। যার ডান কাঁধে রয়েছে ফ্লোরাল মোটিফ। পোশাকের সঙ্গে মানানসই রুবি ও হিরের গয়নাও পরেছিলেন এই ডান্সিং আইকন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7হালকা গোলাপি স্ট্রাইপের ভি নেক স্লিভলেস চোলি পরেছিলেন মাধুরী। যার ডান কাঁধে রয়েছে ফ্লোরাল মোটিফ। পোশাকের সঙ্গে মানানসই রুবি ও হিরের গয়নাও পরেছিলেন এই ডান্সিং আইকন। (ছবি-ইনস্টাগ্রাম)
সি-থ্রু ওনড়নার সঙ্গে এদিন মাধুরীর হাতে ছিল হিরের ব্রসলেট। নেটিজেনদের চোখ টেনেছে মাধুরীর আঙুলের ককটেল রিংও। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7সি-থ্রু ওনড়নার সঙ্গে এদিন মাধুরীর হাতে ছিল হিরের ব্রসলেট। নেটিজেনদের চোখ টেনেছে মাধুরীর আঙুলের ককটেল রিংও। (ছবি-ইনস্টাগ্রাম)
শো-এর আরেক বিচারক নোরা ফতেহির সঙ্গে ‘মেরা পিয়া ঘর আয়া, ও রামজি’-র তালে কোমর দোলাতে দেখা যায় বলিউডের ধকধক গার্লকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7শো-এর আরেক বিচারক নোরা ফতেহির সঙ্গে ‘মেরা পিয়া ঘর আয়া, ও রামজি’-র তালে কোমর দোলাতে দেখা যায় বলিউডের ধকধক গার্লকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন নোরা পরেছিলেন অফ হোয়াইট গাউন। যাতে ছিল সিক্যুয়েন্সের কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7এদিন নোরা পরেছিলেন অফ হোয়াইট গাউন। যাতে ছিল সিক্যুয়েন্সের কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
এথনিক লুক নিয়ে প্রায়ই এক্সপেরিমেন্ট করে থাকেন মাধুরী। ৫০ পেরলেও ডিজাইনারদের পছন্দের তালিকায় এখনও পয়লা নম্বরে রয়েছেন ‘দেবদাস’ নায়িকা।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/7এথনিক লুক নিয়ে প্রায়ই এক্সপেরিমেন্ট করে থাকেন মাধুরী। ৫০ পেরলেও ডিজাইনারদের পছন্দের তালিকায় এখনও পয়লা নম্বরে রয়েছেন ‘দেবদাস’ নায়িকা।  (ছবি-ইনস্টাগ্রাম)
বুধবারই নিজের ইনস্টা অ্যাকাউন্টে ডিপ মেরুন এই শাড়ি পরে ফোটে দিয়েছেন নায়িকা। খোলা চুলে মাধুরীর এই লুকও মনে ধরেছে তাঁর অনুরাগীদের। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7বুধবারই নিজের ইনস্টা অ্যাকাউন্টে ডিপ মেরুন এই শাড়ি পরে ফোটে দিয়েছেন নায়িকা। খোলা চুলে মাধুরীর এই লুকও মনে ধরেছে তাঁর অনুরাগীদের। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি