বাংলা নিউজ > ছবিঘর > উন্মুক্ত থাই, উঁকি দিচ্ছে বক্ষযুগল! যৌন আবেদনের ঝড় তুললেন ‘শ্রেষ্ঠা’ মধুরিমা

উন্মুক্ত থাই, উঁকি দিচ্ছে বক্ষযুগল! যৌন আবেদনের ঝড় তুললেন ‘শ্রেষ্ঠা’ মধুরিমা

  • ব্রালেটের ফাঁক ঠেলে বেরিয়ে আসছে স্তনযুগল, মধুরিমার হট লুকে কুপোকাত নেটপাড়া। 
‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘কিয়া’ বা 'মোহর'-এর শ্রেষ্ঠা হিসাবে নজর কেড়েছেন তিনি। বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা তিনি, তবুও এই ভ্যাম্প যে সৌন্দর্যের মাপকাঠিতে টেক্কা দেন হিরোইনদের তা বলবার অপেক্ষা রাখে না। কথা হচ্ছে মধুরিমা বসাকের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘কিয়া’ বা 'মোহর'-এর শ্রেষ্ঠা হিসাবে নজর কেড়েছেন তিনি। বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা তিনি, তবুও এই ভ্যাম্প যে সৌন্দর্যের মাপকাঠিতে টেক্কা দেন হিরোইনদের তা বলবার অপেক্ষা রাখে না। কথা হচ্ছে মধুরিমা বসাকের। (ছবি-ইনস্টাগ্রাম)
মধুরিমার সাম্প্রতিকতম ফটোশ্যুটে চোখ আটকে নেটপাড়ার। বেগুনি রঙা থাই স্লিটে স্কার্টে উন্মুক্ত শ্রেষ্ঠা ম্যামের থাই. সোনালি রঙা ব্রালেট ফাঁক ঠেলে বেরিয়ে আসছে স্তনযুগল! যৌন আবেদনের ঝড় তুলেললেন মধুরিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5মধুরিমার সাম্প্রতিকতম ফটোশ্যুটে চোখ আটকে নেটপাড়ার। বেগুনি রঙা থাই স্লিটে স্কার্টে উন্মুক্ত শ্রেষ্ঠা ম্যামের থাই. সোনালি রঙা ব্রালেট ফাঁক ঠেলে বেরিয়ে আসছে স্তনযুগল! যৌন আবেদনের ঝড় তুলেললেন মধুরিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
সিরিয়ালে তাঁকে হ্যান্ডলুম শাড়ি ছাড়া অন্যলুকে চোখে পড়ে না। তবে ইনস্টাগ্রামের দেওয়ালে এই খলনায়িকার রূপের যে বিভঙ্গ ধরা পড়ে তা দেখে যে কোনও পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়ে যাবে।
3/5সিরিয়ালে তাঁকে হ্যান্ডলুম শাড়ি ছাড়া অন্যলুকে চোখে পড়ে না। তবে ইনস্টাগ্রামের দেওয়ালে এই খলনায়িকার রূপের যে বিভঙ্গ ধরা পড়ে তা দেখে যে কোনও পুরুষ হৃদয়ের ধুকপুকানি বেড়ে যাবে।
ছোটপর্দার এই ভিলেন শীঘ্রই নায়িকা হিসাবে রুপোলি সফর শুরু করবেন। তাও আবার সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়। ছবির নাম ‘এক্স = প্রেম’। যদিও আগেই ছবিতে ডেব্যিউ সেরে ফেলেছেন মধুরিমা, সৌজন্যে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5ছোটপর্দার এই ভিলেন শীঘ্রই নায়িকা হিসাবে রুপোলি সফর শুরু করবেন। তাও আবার সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায়। ছবির নাম ‘এক্স = প্রেম’। যদিও আগেই ছবিতে ডেব্যিউ সেরে ফেলেছেন মধুরিমা, সৌজন্যে ব্রাত্য বসুর ‘ডিকশনারি’। (ছবি-ইনস্টাগ্রাম)
সৃজিতের ছবিতে কিন্তু খল নায়িকা নন, নায়িকার ভূমিকাতেই মধুরিমা। খিলাৎ-জয়িতা আর অর্ণব-অদিতি-র প্রেমের গল্প বলবে সৃজিতের ‘এক্স = প্রেম’। অদিতির ভূমিকায় রয়েছেন মধুরিমা, তাঁর নায়ক অর্জুন চক্রবর্তী।
5/5সৃজিতের ছবিতে কিন্তু খল নায়িকা নন, নায়িকার ভূমিকাতেই মধুরিমা। খিলাৎ-জয়িতা আর অর্ণব-অদিতি-র প্রেমের গল্প বলবে সৃজিতের ‘এক্স = প্রেম’। অদিতির ভূমিকায় রয়েছেন মধুরিমা, তাঁর নায়ক অর্জুন চক্রবর্তী।
অন্য গ্যালারিগুলি