বাংলা নিউজ > ছবিঘর > বাগদানের পরেও অস্মিতের সঙ্গে কেন সম্পর্ক ভেঙেছিল? এতদিনে মুখ খুললেন মেহেক চাহাল

বাগদানের পরেও অস্মিতের সঙ্গে কেন সম্পর্ক ভেঙেছিল? এতদিনে মুখ খুললেন মেহেক চাহাল

২০১৭ সালে এনগেজমেন্ট সেরেছিলেন অস্মিত-মেহেক। ২০২০-... more

বিগ বস সিজন ৫-এর প্রতিযোগির সঙ্গে অস্মিত প্যাটেলের প্রেম এবং বিচ্ছেদের খবর কারুই অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় একটা সময় হটকেক ছিল এই জুটির প্রেম। কিন্তু বলিউডের হারিয়ে যাওয়া তারকা অস্মিতের সঙ্গে দীর্ঘস্থায়ী হয়নি নয়ি পড়োশন অভিনেত্রীর প্রেম। 
1/7বিগ বস সিজন ৫-এর প্রতিযোগির সঙ্গে অস্মিত প্যাটেলের প্রেম এবং বিচ্ছেদের খবর কারুই অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় একটা সময় হটকেক ছিল এই জুটির প্রেম। কিন্তু বলিউডের হারিয়ে যাওয়া তারকা অস্মিতের সঙ্গে দীর্ঘস্থায়ী হয়নি নয়ি পড়োশন অভিনেত্রীর প্রেম। 
শুধু প্রেম সম্পর্কেই আবদ্ধ ছিলেন এই জুটি তা নয়, আরও একধাপ এগিয়ে আংটি বদলও সেরে ফেলেছিলেন অস্মিত-মেহেক। তবে গত বছরের শুরুতেই এনগেজমেন্ট ভেঙে দেওয়ার কথা ঘোষণা করেছেন মেহেক। তখন অবশ্য সম্পর্ক ভাঙার কারণ নিয়ে চুপ ছিলেন নায়িকা। 
2/7শুধু প্রেম সম্পর্কেই আবদ্ধ ছিলেন এই জুটি তা নয়, আরও একধাপ এগিয়ে আংটি বদলও সেরে ফেলেছিলেন অস্মিত-মেহেক। তবে গত বছরের শুরুতেই এনগেজমেন্ট ভেঙে দেওয়ার কথা ঘোষণা করেছেন মেহেক। তখন অবশ্য সম্পর্ক ভাঙার কারণ নিয়ে চুপ ছিলেন নায়িকা। 
অস্মিতের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে অভিনেত্রী বলেন-আমি স্বেচ্ছাই এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছি। আসলে যখন তুমি একটা মানুষের সঙ্গে একসঙ্গে থাকতে শুরু কর, আরও বেশি সময় কাটাতে শুরু কর, তখন তুমি সেই মানুষের আসল সত্ত্বাটা চিনতে বা বুঝতে পার। আমার মনে হয় না অস্মিত আমার জন্য সঠিক ব্যক্তি। 
3/7অস্মিতের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে অভিনেত্রী বলেন-আমি স্বেচ্ছাই এই সম্পর্ক ছেড়ে বেরিয়ে এসেছি। আসলে যখন তুমি একটা মানুষের সঙ্গে একসঙ্গে থাকতে শুরু কর, আরও বেশি সময় কাটাতে শুরু কর, তখন তুমি সেই মানুষের আসল সত্ত্বাটা চিনতে বা বুঝতে পার। আমার মনে হয় না অস্মিত আমার জন্য সঠিক ব্যক্তি। 
সম্পর্ক ভাঙার পর কীভাবে নিজেকে সামলেছেন মেহেক। এই প্রসঙ্গে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে মেহেক বলেন- আমার বন্ধুরা, আমার পরিবার আমার পাশে ছিল। আমার সমস্যার কথা আমি ওদের জানাই। আমি এক বছর গোয়ায় কাটিয়েছি। সেখানে প্রকৃতির কাছাকাছি থাকতে পেরেছি। আমার মনে হয় প্রকৃতি আমার ক্ষত গুলো কাটিয়ে তুলতে সাহায্য করেছে। করোনার সময় হাতে কোনও কাজ ছিল না। তাই একই কথা বারবার মনে পড়া স্বাভাবিক, তবে আমি নিজেকে গুছিয়ে নিয়েছি। 
4/7সম্পর্ক ভাঙার পর কীভাবে নিজেকে সামলেছেন মেহেক। এই প্রসঙ্গে টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে মেহেক বলেন- আমার বন্ধুরা, আমার পরিবার আমার পাশে ছিল। আমার সমস্যার কথা আমি ওদের জানাই। আমি এক বছর গোয়ায় কাটিয়েছি। সেখানে প্রকৃতির কাছাকাছি থাকতে পেরেছি। আমার মনে হয় প্রকৃতি আমার ক্ষত গুলো কাটিয়ে তুলতে সাহায্য করেছে। করোনার সময় হাতে কোনও কাজ ছিল না। তাই একই কথা বারবার মনে পড়া স্বাভাবিক, তবে আমি নিজেকে গুছিয়ে নিয়েছি। 
অস্মিতের আগে দানিশ খানের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন মেহেক। বিগ বস পাঁচের মঞ্চে প্রকাশ্যে দানিশ ও মেহেক একে অপরকে ভালোবাসার কথা জানান। যদিও টেকেনি সেই সম্পর্কও। এরপর এক দশকেরও বেশি সময় ধরে অস্মিতের সঙ্গে সম্পর্কে ছিলেন মেহেক। 
5/7অস্মিতের আগে দানিশ খানের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ ছিলেন মেহেক। বিগ বস পাঁচের মঞ্চে প্রকাশ্যে দানিশ ও মেহেক একে অপরকে ভালোবাসার কথা জানান। যদিও টেকেনি সেই সম্পর্কও। এরপর এক দশকেরও বেশি সময় ধরে অস্মিতের সঙ্গে সম্পর্কে ছিলেন মেহেক। 
ব্রেক-আপ নিয়ে মেহেক নীরবতা ভাঙলেও, এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি ‘মার্ডার', ‘ইনতেহা’, ‘নজর’-এর মতো ছবির হিরো অস্মিত। যিনি পরবর্তী সময়ে বলিউডের জমি হারিয়েছেন। 
6/7ব্রেক-আপ নিয়ে মেহেক নীরবতা ভাঙলেও, এই প্রসঙ্গে এখনও মুখ খোলেননি ‘মার্ডার', ‘ইনতেহা’, ‘নজর’-এর মতো ছবির হিরো অস্মিত। যিনি পরবর্তী সময়ে বলিউডের জমি হারিয়েছেন। 
শীঘ্রই কালার্সের জনপ্রিয় রিয়ালিটি শো খতরো কে খিলাড়ি-র ১১ নম্বর সিজনে অংশ নিতে দেখা যাবে মেহককে। রোমাঞ্চকর এই শোয়ের শ্যুটিং শীঘ্রই দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে উড়ে যাবে গোটা ইউনিট। 
7/7শীঘ্রই কালার্সের জনপ্রিয় রিয়ালিটি শো খতরো কে খিলাড়ি-র ১১ নম্বর সিজনে অংশ নিতে দেখা যাবে মেহককে। রোমাঞ্চকর এই শোয়ের শ্যুটিং শীঘ্রই দক্ষিণ আফ্রিকার কেপ টাউনে উড়ে যাবে গোটা ইউনিট। 
অন্য গ্যালারিগুলি