বাংলা নিউজ > ছবিঘর > ২৬ জুলাই থেকে সম্প্রচার শুরু ‘মন ফাগুন' ও ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র, বন্ধ হচ্ছে কোন কোন ধারাবাহিক?

২৬ জুলাই থেকে সম্প্রচার শুরু ‘মন ফাগুন' ও ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’র, বন্ধ হচ্ছে কোন কোন ধারাবাহিক?

  • ‘ফেলনা’,'গ্রামের রানি বীণাপণি'র স্লট ছিনিয়ে নিল ‘মন ফাগুন’, ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা'। কথায় বলে না 'কারও পৌষ মাস, কারও সর্বনাশ'! 
আগামী সপ্তাহ থেকে আপনার পছন্দের সিরিয়াল ‘ফেলনা’ কিংবা ‘গ্রামের রানি বীনাপাণি’ আর দেখতে পাবেন না রাত সাড়ে আটটা এবং ন-টার স্লটে। না, চিন্তার কোনও কারণ নেই। শেষ হচ্ছে না স্টার জলসার এই দুই ধারাবাহিক বরং পালটে যাচ্ছে সিরিয়ালের সময়। 
1/7আগামী সপ্তাহ থেকে আপনার পছন্দের সিরিয়াল ‘ফেলনা’ কিংবা ‘গ্রামের রানি বীনাপাণি’ আর দেখতে পাবেন না রাত সাড়ে আটটা এবং ন-টার স্লটে। না, চিন্তার কোনও কারণ নেই। শেষ হচ্ছে না স্টার জলসার এই দুই ধারাবাহিক বরং পালটে যাচ্ছে সিরিয়ালের সময়। 
গত কয়েক মাস ধরেই স্টার জলসায় তিনটি ধারাবাহিকের প্রমো সম্প্রচারিত হচ্ছিল। তিনটি নতুন শো-কে জায়গা করে দিতে চলতি কোন ধারাবাহিক বন্ধ হবে সেই নিয়ে জল্পনার শেষ ছিল না। অবশেষে পরিষ্কার হল সেই চিত্রটা। আজ (১৯ জুলাই) থেকে রাত ৮-টার স্লটে শুরু হয়েছে ‘ধুলোকণা’র সম্প্রচার। তাই বরণ-এর সময় এগিয়ে এসেছে বিকাল সাড়ে পাঁচ-টায়। 
2/7গত কয়েক মাস ধরেই স্টার জলসায় তিনটি ধারাবাহিকের প্রমো সম্প্রচারিত হচ্ছিল। তিনটি নতুন শো-কে জায়গা করে দিতে চলতি কোন ধারাবাহিক বন্ধ হবে সেই নিয়ে জল্পনার শেষ ছিল না। অবশেষে পরিষ্কার হল সেই চিত্রটা। আজ (১৯ জুলাই) থেকে রাত ৮-টার স্লটে শুরু হয়েছে ‘ধুলোকণা’র সম্প্রচার। তাই বরণ-এর সময় এগিয়ে এসেছে বিকাল সাড়ে পাঁচ-টায়। 
এদিন সামনে এল শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’-এর টেলিকাস্টের দিনক্ষণ। আগামী সপ্তাহ থেকে (২৬ জুলাই) রাত সাড়ে আট-টায় সম্প্রচারিত এই শো। অর্থাত্ ‘ফেলনা’ আর ওই সময় দেখা যাবে না। 
3/7এদিন সামনে এল শন-সৃজলা জুটির ‘মন ফাগুন’-এর টেলিকাস্টের দিনক্ষণ। আগামী সপ্তাহ থেকে (২৬ জুলাই) রাত সাড়ে আট-টায় সম্প্রচারিত এই শো। অর্থাত্ ‘ফেলনা’ আর ওই সময় দেখা যাবে না। 
মাত্র সাড়ে চার মাসেই স্লট হারাল ফেলনা। টিআরপি-র লড়াইয়ে এঁটে উঠতে না পারায় মোহর-এর পর এবার দুপুরে স্লটে নামিয়ে দেওয়া হল ফেলনা-কে। আগামী সপ্তাহ থেকে দুপুর ২.৩০ মিনিটে দেথা যাবে এই ধারাবাহিক। (ছবি সৌজন্যে-ডিজনি প্লাস হটস্টার)
4/7মাত্র সাড়ে চার মাসেই স্লট হারাল ফেলনা। টিআরপি-র লড়াইয়ে এঁটে উঠতে না পারায় মোহর-এর পর এবার দুপুরে স্লটে নামিয়ে দেওয়া হল ফেলনা-কে। আগামী সপ্তাহ থেকে দুপুর ২.৩০ মিনিটে দেথা যাবে এই ধারাবাহিক। (ছবি সৌজন্যে-ডিজনি প্লাস হটস্টার)
জায়গা ধরে রাখতে পারল না ‘গ্রামের রানি বীণাপাণি’ও। রাত ৯টার স্লট দখল করে নিল দেবাদৃতা বসুর আসন্ন সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। ভাবছেন তাহলে এবার বীণাপাণি-র দর্শন কখন মিলবে? 
5/7জায়গা ধরে রাখতে পারল না ‘গ্রামের রানি বীণাপাণি’ও। রাত ৯টার স্লট দখল করে নিল দেবাদৃতা বসুর আসন্ন সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’। ভাবছেন তাহলে এবার বীণাপাণি-র দর্শন কখন মিলবে? 
গ্রামের রানি বীণাপানি ঠেলে পিছিয়ে দেওয়া হয়েছে রাত ১০.৩০-টার স্লটে। হ্যাঁ, ২৬ জুলাই থেকে ‘তিতলি’র জায়গায় দখলে নিন এই সিরিয়াল। 
6/7গ্রামের রানি বীণাপানি ঠেলে পিছিয়ে দেওয়া হয়েছে রাত ১০.৩০-টার স্লটে। হ্যাঁ, ২৬ জুলাই থেকে ‘তিতলি’র জায়গায় দখলে নিন এই সিরিয়াল। 
না, বন্ধ হচ্ছে না তিতলিও। দুপুর ১টায় এই সিরিয়ালের টাটকা এপিসোড সম্প্রচারিত হবে। 
7/7না, বন্ধ হচ্ছে না তিতলিও। দুপুর ১টায় এই সিরিয়ালের টাটকা এপিসোড সম্প্রচারিত হবে। 
অন্য গ্যালারিগুলি