মালাইকাকে কপি করলেন ক্যাটরিনা ? পরলেন একই রকমের জিম আউটফিট

  • বলিউডের দুই সুপারহট অভিনেত্রী মালাইকা আরোরা এবং ক্যাটরিনা কাইফ। দুজনেই এক্কেবারে ফিটনেস পাগল মানুষ। সম্প্রতি একই রকম জিম আউটফিটে পাওয়া গেল মাল্লু আর ক্যাটকে। এই পোশাকের জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ট্রোল হতে হয়েছে মালাইকাকে।
কপি ক্যাট! শুধু রেড কার্পেট নয়, এয়ারপোর্ট থেকে জিম সর্বত্রই দুর্দান্ত লুকে চমকে দেন বলি নায়িকা। কেমনভাবে সবচেয়ে হটকে দেখতে লাগবে তাঁদের সেই নিয়েই যত মাথাব্যাথা! এর মাঝেই মাইলকার মতো দেখতে জিমের পোশাকেই পাওয়া গেল ক্যাটরিনা কাইফকে (ছবি-ইনস্টাগ্রাম)
1/6কপি ক্যাট! শুধু রেড কার্পেট নয়, এয়ারপোর্ট থেকে জিম সর্বত্রই দুর্দান্ত লুকে চমকে দেন বলি নায়িকা। কেমনভাবে সবচেয়ে হটকে দেখতে লাগবে তাঁদের সেই নিয়েই যত মাথাব্যাথা! এর মাঝেই মাইলকার মতো দেখতে জিমের পোশাকেই পাওয়া গেল ক্যাটরিনা কাইফকে (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই এই পোশাকে জিমে গিয়ে ব্যাপক হারে ট্রোলড হয়েছিলেন মালাইকা। অনেকেই বলেছিল বিনা পোশাকেই নাকি বাইরে বেরিয়েছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
2/6দিন কয়েক আগেই এই পোশাকে জিমে গিয়ে ব্যাপক হারে ট্রোলড হয়েছিলেন মালাইকা। অনেকেই বলেছিল বিনা পোশাকেই নাকি বাইরে বেরিয়েছেন অভিনেত্রী (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও সেই সব ট্রোল গায়ে মাখতে না-রাজ ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী। নিজের ফিটনেস নিয়ে কোনও রকম আপোস করেন না। তাই শত ব্যস্ততার মধ্যেও একদিনও চিট ডে পালন করেন না মালাইকা (ছবি-ইনস্টাগ্রাম)
3/6যদিও সেই সব ট্রোল গায়ে মাখতে না-রাজ ৪৬ বছর বয়সী এই অভিনেত্রী। নিজের ফিটনেস নিয়ে কোনও রকম আপোস করেন না। তাই শত ব্যস্ততার মধ্যেও একদিনও চিট ডে পালন করেন না মালাইকা (ছবি-ইনস্টাগ্রাম)
স্বাস্থ্যই সম্পদ এটাই মালাইকার মন্ত্রা। তাই তো আজও কোনও অষ্টাদশীকে ফিটনেসের মামলায় দশ গোল দেবেন 'মাল্লু' (ছবি-ইনস্টাগ্রাম)
4/6স্বাস্থ্যই সম্পদ এটাই মালাইকার মন্ত্রা। তাই তো আজও কোনও অষ্টাদশীকে ফিটনেসের মামলায় দশ গোল দেবেন 'মাল্লু' (ছবি-ইনস্টাগ্রাম)
ক্যাটরিনাও সম্প্রতি নেটদুনিয়ায় উত্তাপের পারদ চড়ালেন মালাইকার মতো  দেখতে জিমের পোশাক পরে। কী ভাবছেন হঠাত্ কেন সেম-সেম পোশাকে ক্যাটরিনা-মালাইকা? (ছবি-ইন্সটাগ্রাম)
5/6ক্যাটরিনাও সম্প্রতি নেটদুনিয়ায় উত্তাপের পারদ চড়ালেন মালাইকার মতো দেখতে জিমের পোশাক পরে। কী ভাবছেন হঠাত্ কেন সেম-সেম পোশাকে ক্যাটরিনা-মালাইকা? (ছবি-ইন্সটাগ্রাম)
নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনার সঙ্গে নিজের ছবির কোলাজ শেয়ার করেছেন মালাইকা নিজেও। আর সেই ছবিতেই স্পষ্ট হয়ে গিয়েছে তাঁদের এই পোশাক মিলান্তির রহস্য। একটি জনপ্রিয় ব্র্যান্ড ভারতে লঞ্চ করছে তাদের নতুন পোশাক লেভেল-তার প্রমোশনেই এই কাণ্ড ঘটালেন মালাইকা-ক্যাট (ছবি-ইনস্টাগ্রাম)
6/6নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ক্যাটরিনার সঙ্গে নিজের ছবির কোলাজ শেয়ার করেছেন মালাইকা নিজেও। আর সেই ছবিতেই স্পষ্ট হয়ে গিয়েছে তাঁদের এই পোশাক মিলান্তির রহস্য। একটি জনপ্রিয় ব্র্যান্ড ভারতে লঞ্চ করছে তাদের নতুন পোশাক লেভেল-তার প্রমোশনেই এই কাণ্ড ঘটালেন মালাইকা-ক্যাট (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি