বাংলা নিউজ > ছবিঘর > Malaika-Arjun: কাপুরদের দিওয়ালি পার্টিতে মালাইকা, হবু বউদির সাথে একটাও ছবি তুলল না অর্জুনের বোন অংশুলা

Malaika-Arjun: কাপুরদের দিওয়ালি পার্টিতে মালাইকা, হবু বউদির সাথে একটাও ছবি তুলল না অর্জুনের বোন অংশুলা

  • মালাইকা পার্টিতে ঢোকার আগে অর্জুনের সাথে ক্যামেরাবন্দি হন। কিন্তু পার্টির ভিতরের ফোটোতে অর্জুনের বোনেদের সঙ্গে দেখা মিলল না তাঁর!
মাসখানেক আগে অর্জুনের তুতো বোন রিয়া কাপুরের বিয়েতে ডাক পাননি মালাইকা আরোরা। আর তা নিয়ে টুইটারে বিরূপ মন্তব্য করতে দেখা গিয়েছিল কমল রশিদ খানকে। তিনি একটি টুইটে লেখেন, ‘রিয়া-করণের বিয়েতে মালাইকার আমন্ত্রণ না পাওয়ার অর্থ এখনও তাঁকে কাপুর পরিবার মেনে নেয়নি! ঠিকই আছে।’
1/5মাসখানেক আগে অর্জুনের তুতো বোন রিয়া কাপুরের বিয়েতে ডাক পাননি মালাইকা আরোরা। আর তা নিয়ে টুইটারে বিরূপ মন্তব্য করতে দেখা গিয়েছিল কমল রশিদ খানকে। তিনি একটি টুইটে লেখেন, ‘রিয়া-করণের বিয়েতে মালাইকার আমন্ত্রণ না পাওয়ার অর্থ এখনও তাঁকে কাপুর পরিবার মেনে নেয়নি! ঠিকই আছে।’
তবে, এবার কাপুর পরিবারের দিওয়ালি পার্টিতে মালাইকাকে সাথে নিয়েই হাজির হতে দেখা গেল অর্জুনকে। গোলাপি শিফন শাড়িতে দেখা গেল মাল্লাকে। আর অর্জুন পরেছিলেন পঞ্জাবি। 
2/5তবে, এবার কাপুর পরিবারের দিওয়ালি পার্টিতে মালাইকাকে সাথে নিয়েই হাজির হতে দেখা গেল অর্জুনকে। গোলাপি শিফন শাড়িতে দেখা গেল মাল্লাকে। আর অর্জুন পরেছিলেন পঞ্জাবি। 
বলিপাড়ায় খবর, বয়সে বড় ও ডিভোর্সি মালাইকার সাথে ছেলের সম্পর্ক মেনে নিতে পারেননি বাবা বনি কাপুর। তাই পারিবারিক অনুষ্ঠান থেকে প্রেমিকাকে দূরেই রাখেন অর্জুন। তবে, এদিন সব বিতর্কের অবসান হল। মালাইকার হাত ধরে কাপুর ম্যানশনে ঢুকলেন অর্জুন। 
3/5বলিপাড়ায় খবর, বয়সে বড় ও ডিভোর্সি মালাইকার সাথে ছেলের সম্পর্ক মেনে নিতে পারেননি বাবা বনি কাপুর। তাই পারিবারিক অনুষ্ঠান থেকে প্রেমিকাকে দূরেই রাখেন অর্জুন। তবে, এদিন সব বিতর্কের অবসান হল। মালাইকার হাত ধরে কাপুর ম্যানশনে ঢুকলেন অর্জুন। 
দিওয়ালি পার্টিতে বোনদের সঙ্গে অর্জুন কাপুর। জাহ্নবী, খুশি, অংশুলা, শানায়ার সঙ্গে ছবির জন্য পোজ দিয়েছেন অভিনেতা। 
4/5দিওয়ালি পার্টিতে বোনদের সঙ্গে অর্জুন কাপুর। জাহ্নবী, খুশি, অংশুলা, শানায়ার সঙ্গে ছবির জন্য পোজ দিয়েছেন অভিনেতা। 
পার্টিতে অর্জুনের বোন অংশুলা সবার সঙ্গে ছবি তুললেও একটা ছবিতেও দেখা যায়নি মালাইকাকে। স্বভাবতই প্রশ্ন উঠছে তবে কি মন থেকে এখনও মালাইকাকে আপন করতে পারেনি কাপুর পরিবার?
5/5পার্টিতে অর্জুনের বোন অংশুলা সবার সঙ্গে ছবি তুললেও একটা ছবিতেও দেখা যায়নি মালাইকাকে। স্বভাবতই প্রশ্ন উঠছে তবে কি মন থেকে এখনও মালাইকাকে আপন করতে পারেনি কাপুর পরিবার?
অন্য গ্যালারিগুলি