বাংলা নিউজ > ছবিঘর > হাতে জ্বলজ্বল করছে এনগেজমেন্ট রিং, তবে কী বাগদান সেরে ফেললেন অর্জুন-মালাইকা?

হাতে জ্বলজ্বল করছে এনগেজমেন্ট রিং, তবে কী বাগদান সেরে ফেললেন অর্জুন-মালাইকা?

  • মালাইকার বাঁ হাতের অনামিকায় জ্বলজ্বল করল হীরের আংটি। যা দেখে অনুরাগীদের মনে একটাই প্রশ্ন, তবে কি বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন অর্জুন? 
বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। 
1/8বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। 
আরবাজ-মালাইকার বিয়ে ভাঙার আগে থেকেই অর্জুনের সঙ্গে অভিনেত্রীর ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন উঠেছিল, শেষমেষ ২০১৯ সালের শুরুতে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেন এই জুটি। তারপর থেকেই অনুরাগীদের মনে একটাই প্রশ্ন কবে বিয়ে করছেন অর্জুন-মালাইকা? 
2/8আরবাজ-মালাইকার বিয়ে ভাঙার আগে থেকেই অর্জুনের সঙ্গে অভিনেত্রীর ঘনিষ্ঠতা নিয়ে প্রশ্ন উঠেছিল, শেষমেষ ২০১৯ সালের শুরুতে নিজের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেন এই জুটি। তারপর থেকেই অনুরাগীদের মনে একটাই প্রশ্ন কবে বিয়ে করছেন অর্জুন-মালাইকা? 
এবার মালাইকার হাতে দেখা মিলল এনগেজমেন্ট রিং। অনামিকাতে বিশাল হীরের আংটি ফ্লন্ট করতে দেখা গেল মালাইকাকে। সেই ছবি নিমেষে ভাইরাল সোশ্যালে। এই ছবি ছড়িয়ে পড়বার পর থেকেই অনুরাগীদের মনে প্রশ্ন তবে কি বাগদান সেরে ফেলেছেন অর্জুন-মালাইকা? তবে কি এবার বিয়ের সানাই বাজবে? 
3/8এবার মালাইকার হাতে দেখা মিলল এনগেজমেন্ট রিং। অনামিকাতে বিশাল হীরের আংটি ফ্লন্ট করতে দেখা গেল মালাইকাকে। সেই ছবি নিমেষে ভাইরাল সোশ্যালে। এই ছবি ছড়িয়ে পড়বার পর থেকেই অনুরাগীদের মনে প্রশ্ন তবে কি বাগদান সেরে ফেলেছেন অর্জুন-মালাইকা? তবে কি এবার বিয়ের সানাই বাজবে? 
যদিও ভাইরাল ছবির পিছনের সত্যিটা জানলে আপনাকে হতাশ হতে হবে। আসলে এক নামী জুয়েলারি ব্র্যান্ডের প্রমোশানে এই এনগেজমেন্ট রিং আঙুলে গলিয়ে ছিলেন মালাইকা। এর সঙ্গে অর্জুন কাপুরের কোনও সম্পর্ক নেই! (ছবি-ইনস্টাগ্রাম)
4/8যদিও ভাইরাল ছবির পিছনের সত্যিটা জানলে আপনাকে হতাশ হতে হবে। আসলে এক নামী জুয়েলারি ব্র্যান্ডের প্রমোশানে এই এনগেজমেন্ট রিং আঙুলে গলিয়ে ছিলেন মালাইকা। এর সঙ্গে অর্জুন কাপুরের কোনও সম্পর্ক নেই! (ছবি-ইনস্টাগ্রাম)
সত্যিটা জানবার পরেও ফ্যানেদের কিন্তু দাবি এবার এনগেজমেন্ট সেরে ফেলুক এই পাওয়ার কপল। অনেকেই কমেন্ট বক্সে অর্জুনকে ট্যাগ করে লেখেন, ‘এবার তো মালাইকাকে একটা এনগেজমেন্ট রিং পরাও’। 
5/8সত্যিটা জানবার পরেও ফ্যানেদের কিন্তু দাবি এবার এনগেজমেন্ট সেরে ফেলুক এই পাওয়ার কপল। অনেকেই কমেন্ট বক্সে অর্জুনকে ট্যাগ করে লেখেন, ‘এবার তো মালাইকাকে একটা এনগেজমেন্ট রিং পরাও’। 
বিয়ের ব্যাপারে বছরখানেক আগে ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাত্কারে অর্জুন আগেই জানিয়েছেন, 'আমি এখনই বিয়ে করছি না। আমি বুঝতে পারি বিয়ে নিয়ে এত জল্পনা কিসের, আমার নিজের বাড়ির লোকই প্রশ্ন করে, তুই কবে বিয়ে করছিস? ভারতীয় সমাজব্যবস্থায় এটাই স্বাভাবিক। তুমি তিনদিনও কারুর সঙ্গে সম্পর্কে থাকলে মানুষ বলতে শুরু করে বিয়ে কবে করছো? বয়স বেড়ে যাচ্ছে, আর কত চিন্তা করবে? ৩৩ বছর বয়সটা ভারতের বেশিরভাগ মানুষের কাছে বিয়ে করে নেওয়ার বয়স। তবে আমি তা মনে করি না। আমার মনে হয় এখনও সময় রয়েছে। আমি নিজের সম্পর্ক লুকিয়ে রাখি নি, বিয়েটাও লুকিয়ে রাখব না'।
6/8বিয়ের ব্যাপারে বছরখানেক আগে ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাত্কারে অর্জুন আগেই জানিয়েছেন, 'আমি এখনই বিয়ে করছি না। আমি বুঝতে পারি বিয়ে নিয়ে এত জল্পনা কিসের, আমার নিজের বাড়ির লোকই প্রশ্ন করে, তুই কবে বিয়ে করছিস? ভারতীয় সমাজব্যবস্থায় এটাই স্বাভাবিক। তুমি তিনদিনও কারুর সঙ্গে সম্পর্কে থাকলে মানুষ বলতে শুরু করে বিয়ে কবে করছো? বয়স বেড়ে যাচ্ছে, আর কত চিন্তা করবে? ৩৩ বছর বয়সটা ভারতের বেশিরভাগ মানুষের কাছে বিয়ে করে নেওয়ার বয়স। তবে আমি তা মনে করি না। আমার মনে হয় এখনও সময় রয়েছে। আমি নিজের সম্পর্ক লুকিয়ে রাখি নি, বিয়েটাও লুকিয়ে রাখব না'।
মালাইকা পুত্র আরহানের সঙ্গেও দারুণ সম্পর্ক অর্জুনের। জুটির রসায়ন প্রকাশ পায় হামেশাই। দুজনের গাঢ় বন্ধুত্বপূর্ণ সম্পর্কই একে অপরকে আকর্ষিত করেছে বলে জানা যায়।
7/8মালাইকা পুত্র আরহানের সঙ্গেও দারুণ সম্পর্ক অর্জুনের। জুটির রসায়ন প্রকাশ পায় হামেশাই। দুজনের গাঢ় বন্ধুত্বপূর্ণ সম্পর্কই একে অপরকে আকর্ষিত করেছে বলে জানা যায়।
একে অপরের হাতটা শক্ত করে ধরে এইভাবেই এগিয়ে যেতে চান অর্জুন-মালাইকা। উপযু্ত সময়ে নিজেদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাবেন তাঁরা, তবে এর জন্য খুব বেশি সময় বাকি নেই খবর ঘনিষ্ঠমহল সূত্রে। 
8/8একে অপরের হাতটা শক্ত করে ধরে এইভাবেই এগিয়ে যেতে চান অর্জুন-মালাইকা। উপযু্ত সময়ে নিজেদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাবেন তাঁরা, তবে এর জন্য খুব বেশি সময় বাকি নেই খবর ঘনিষ্ঠমহল সূত্রে। 
অন্য গ্যালারিগুলি