করানা নিয়ে ভক্তদের উপদেশ দেওয়ার পর হাতে হাত ধরে অর্জুনের সঙ্গে পার্টি করলেন মালাইকা

  • করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে ফ্যানেদের প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না বেরোনোর উপদেশ দিলেন মালাইকা অরোরা। বয়ফ্রেন্ড অর্জুন কাপুরের হাত ধরে ঘুরে বেড়াতে দেখা গেল মালাইকাকে।
নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেওয়ার পর থেকে একে অপরের সঙ্গ ছাড়তেই চান না অর্জুন-মালাইকা। শনিবার রাতে বান্টি সাজদেহ-র জন্মদিনের পার্টিতে হাতে হাত ধরে পৌঁছেছিলেন এই লাভ বার্ডস (ছবি-আইএএনএস)
1/7নিজেদের সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেওয়ার পর থেকে একে অপরের সঙ্গ ছাড়তেই চান না অর্জুন-মালাইকা। শনিবার রাতে বান্টি সাজদেহ-র জন্মদিনের পার্টিতে হাতে হাত ধরে পৌঁছেছিলেন এই লাভ বার্ডস (ছবি-আইএএনএস)
ধূসর স্কিন হাগিং শার্ট এবং জিনসে পাওয়া গেল অর্জুনকে।  কালো লেদার জ্যাকেট, সাদা ক্রপ টপে বরাবরের মতোই আবেদনময়ী মালাইকা আরোরা লেন্সবন্দী হলেন (আইএএনএস)
2/7ধূসর স্কিন হাগিং শার্ট এবং জিনসে পাওয়া গেল অর্জুনকে। কালো লেদার জ্যাকেট, সাদা ক্রপ টপে বরাবরের মতোই আবেদনময়ী মালাইকা আরোরা লেন্সবন্দী হলেন (আইএএনএস)
খুল্লম খুল্লা প্যায়ার করেঙ্গে-এখন এই মন্ত্রতেই বিশ্বাসী অর্জুন-মালাইকা (ছবি-আইএএনএস) (IANS)
3/7খুল্লম খুল্লা প্যায়ার করেঙ্গে-এখন এই মন্ত্রতেই বিশ্বাসী অর্জুন-মালাইকা (ছবি-আইএএনএস) (IANS)
করোনা নিয়েও অনুরাগীদের সম্প্রতি সচেতন করেছেন মালাইকা। দীর্ঘ ইনস্টা পোস্টে মালাইকা অনুরোধ করেছেন সকলকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেওয়া নির্দেশিকা মেনে চলতে এবং যতটা সম্ভব বাড়ির ভিতরে থাকতে (ছবি-ইনস্টাগ্রাম)
4/7করোনা নিয়েও অনুরাগীদের সম্প্রতি সচেতন করেছেন মালাইকা। দীর্ঘ ইনস্টা পোস্টে মালাইকা অনুরোধ করেছেন সকলকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার দেওয়া নির্দেশিকা মেনে চলতে এবং যতটা সম্ভব বাড়ির ভিতরে থাকতে (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগে মালাইকার মা জয়েস অরোরার জন্মদিনের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন অর্জুন-মালাইকা। (ছবি-ভাইরাল ভাইয়ানি)
5/7দিন কয়েক আগে মালাইকার মা জয়েস অরোরার জন্মদিনের পার্টিতেও একসঙ্গে হাজির হয়েছিলেন অর্জুন-মালাইকা। (ছবি-ভাইরাল ভাইয়ানি)
বক্স অফিসে অর্জুনের পরবর্তী ছবি সন্দীপ অউর পিঙ্কি ফরার। তবে করোনার প্রকোপে মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির (এএফপি)
6/7বক্স অফিসে অর্জুনের পরবর্তী ছবি সন্দীপ অউর পিঙ্কি ফরার। তবে করোনার প্রকোপে মুক্তি পিছিয়ে গিয়েছে এই ছবির (এএফপি)
ইন্ডিয়াজ বেস্ট ডান্সার রিয়ালিটি শোয়ের বিচারক হিসাবে আপতত দেখা যাচ্ছে মালাইকাকে (ছবি-আইএএনএস)
7/7ইন্ডিয়াজ বেস্ট ডান্সার রিয়ালিটি শোয়ের বিচারক হিসাবে আপতত দেখা যাচ্ছে মালাইকাকে (ছবি-আইএএনএস)
অন্য গ্যালারিগুলি