বাংলা নিউজ > ছবিঘর > 'বরাবর ইচ্ছে ছিল মেয়ের মা হব', মালাইকার মনের কথা কি শুনছেন অর্জুন?

'বরাবর ইচ্ছে ছিল মেয়ের মা হব', মালাইকার মনের কথা কি শুনছেন অর্জুন?

  • মালাইকা ও তাঁর প্রাক্তন স্বামী আরবাজের একমাত্র সন্তান, আরহান খান। সুপার ডান্সার-এর সেটে মালাইকা বললেন- মেয়ের মা হওয়ার ইচ্ছে তাঁর বরাবরের। 
১৮ বছর ধরে সংসার করেছেন আরবাজ-মালাইকা। বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি ছিলেন তাঁরা। তবে ২০১৬ সালে আচমকাই ছন্দপতন। দাম্পত্য সম্পর্কে ইতি টানেন এই যুগল। এই জুটির একমাত্র সন্তান আরহান। মায়ের সঙ্গেই থাকে সে, তবে বাবার সঙ্গেও সুসম্পর্ক বজায় রেখেছে। 
1/8১৮ বছর ধরে সংসার করেছেন আরবাজ-মালাইকা। বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি ছিলেন তাঁরা। তবে ২০১৬ সালে আচমকাই ছন্দপতন। দাম্পত্য সম্পর্কে ইতি টানেন এই যুগল। এই জুটির একমাত্র সন্তান আরহান। মায়ের সঙ্গেই থাকে সে, তবে বাবার সঙ্গেও সুসম্পর্ক বজায় রেখেছে। 
,সম্প্রতি মালাইকা ফাঁস করেছেন, বরাবরই নাকি কন্যা সন্তানের জননী হওয়ার স্বপ্ন ছিল তাঁর। সুপার ডান্সারের সেটে ফ্লোরিনা গোগোইয়ের পারফরম্যান্সে মুগ্ধ মাল্লা একথা বলেন। কী কারণে মেয়ের মা হওয়ার স্বপ্ন ছিল তাঁর, সেকথাও জানান অভিনেত্রী। 
2/8,সম্প্রতি মালাইকা ফাঁস করেছেন, বরাবরই নাকি কন্যা সন্তানের জননী হওয়ার স্বপ্ন ছিল তাঁর। সুপার ডান্সারের সেটে ফ্লোরিনা গোগোইয়ের পারফরম্যান্সে মুগ্ধ মাল্লা একথা বলেন। কী কারণে মেয়ের মা হওয়ার স্বপ্ন ছিল তাঁর, সেকথাও জানান অভিনেত্রী। 
মালাইকা সেই প্রতিযোগিকে স্পষ্ট বলেন, আমি তোমাকে বাড়ি নিয়ে যেতে চাই, যাবে? বাড়িতে আমার একটা ছেলে আছে। দীর্ঘ সময় ধরে আমি বলে আসছি, যদি আমার একটা মেয়ে থাকত!'
3/8মালাইকা সেই প্রতিযোগিকে স্পষ্ট বলেন, আমি তোমাকে বাড়ি নিয়ে যেতে চাই, যাবে? বাড়িতে আমার একটা ছেলে আছে। দীর্ঘ সময় ধরে আমি বলে আসছি, যদি আমার একটা মেয়ে থাকত!'
মালাইকা আরও বলেন, ‘বাড়িতে আমার কত সুন্দর জামাকাপড়, জুতো রয়েছে। কিন্তু সেগুলো পরবার মতো কেউ নেই!’ মালাইকার ছেলে আরহানের বয়স ১৮। মাসখানেক আগেই সাবালক হয়েছে সে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন কাপুরের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ মালাইকা। 
4/8মালাইকা আরও বলেন, ‘বাড়িতে আমার কত সুন্দর জামাকাপড়, জুতো রয়েছে। কিন্তু সেগুলো পরবার মতো কেউ নেই!’ মালাইকার ছেলে আরহানের বয়স ১৮। মাসখানেক আগেই সাবালক হয়েছে সে। আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন কাপুরের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ মালাইকা। 
২০০২ সালে জন্ম হয় আরহানের। খান পরিবারের এই প্রজন্মের প্রথম সন্তান আরহান। বাবা-মা শুধু নয়, জেঠু সলমন থেকে কাকা সোহেল- সকলের নয়ণের মণি সে। 
5/8২০০২ সালে জন্ম হয় আরহানের। খান পরিবারের এই প্রজন্মের প্রথম সন্তান আরহান। বাবা-মা শুধু নয়, জেঠু সলমন থেকে কাকা সোহেল- সকলের নয়ণের মণি সে। 
অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দেওয়ার পর থেকেই নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে মালাইকাকে। কখনও বিয়ে ভাঙা নিয়ে তো, কখনও আবার বয়সের পার্থক্য নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। সে ব্যাপারে অবশ্য মাথা ঘামান না দুজনেই। হয়সে মালাইকার চেয়ে ১২ বছরের ছোট অর্জুন। 
6/8অর্জুনের সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দেওয়ার পর থেকেই নানাভাবে কটাক্ষের শিকার হতে হয়েছে মালাইকাকে। কখনও বিয়ে ভাঙা নিয়ে তো, কখনও আবার বয়সের পার্থক্য নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। সে ব্যাপারে অবশ্য মাথা ঘামান না দুজনেই। হয়সে মালাইকার চেয়ে ১২ বছরের ছোট অর্জুন। 
আরবাজ-মালাইকার ডিভোর্সের বিষয়টা কেমনভাবে মেনে নিয়েছে আরহান? সেই নিয়েও করিনার শো-তে মুখ খুলেছেন মালাইকা। তিনি বলেছিলেন, আমার মনে হয় আমি নিজের সন্তানকে একটা হাসিখুশি পরিবেশে দেখতে পছন্দ করব, একটা জটিল পরিস্থিতির চেয়ে। সময়ের সঙ্গে সন্তানরাও সেই বিষয়টা গ্রহণ করে নেয়। সেও দেখতে পাচ্ছে তাঁর বাবা-মা নিজেদের ব্যক্তিজীবনে একসঙ্গে না থেকেও কতখানি খুশিতে রয়েছে'। 
7/8আরবাজ-মালাইকার ডিভোর্সের বিষয়টা কেমনভাবে মেনে নিয়েছে আরহান? সেই নিয়েও করিনার শো-তে মুখ খুলেছেন মালাইকা। তিনি বলেছিলেন, আমার মনে হয় আমি নিজের সন্তানকে একটা হাসিখুশি পরিবেশে দেখতে পছন্দ করব, একটা জটিল পরিস্থিতির চেয়ে। সময়ের সঙ্গে সন্তানরাও সেই বিষয়টা গ্রহণ করে নেয়। সেও দেখতে পাচ্ছে তাঁর বাবা-মা নিজেদের ব্যক্তিজীবনে একসঙ্গে না থেকেও কতখানি খুশিতে রয়েছে'। 
প্রায় তিন বছর প্রেম সম্পর্কে আবদ্ধ মালাইকা-অর্জুন। কবে বিয়ের পিঁড়িতে কবে বসছেন এই জুটি, তা এখনও স্পষ্ট নয়। সঠিক সময়ে এলে তবেই বিয়ে করবেন তাঁরা, সাফ জানিয়েছেন অর্জুন কাপুর। 
8/8প্রায় তিন বছর প্রেম সম্পর্কে আবদ্ধ মালাইকা-অর্জুন। কবে বিয়ের পিঁড়িতে কবে বসছেন এই জুটি, তা এখনও স্পষ্ট নয়। সঠিক সময়ে এলে তবেই বিয়ে করবেন তাঁরা, সাফ জানিয়েছেন অর্জুন কাপুর। 
অন্য গ্যালারিগুলি