বাংলা নিউজ > ছবিঘর > সাদা-কালো মনোকিনিতে মলদ্বীপের সমুদ্র সৈকতে সোনাক্ষীর হট অবতার,ঘায়েল ভক্তরা

সাদা-কালো মনোকিনিতে মলদ্বীপের সমুদ্র সৈকতে সোনাক্ষীর হট অবতার,ঘায়েল ভক্তরা

  • সম্প্রতি মলদ্বীপে বলিউডের একাধিক তারকার ছুটি কাটাতে গিয়েছেন। নিজেদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁরা। সেই তালিকায় উঠে এলেন সোনাক্ষী সিনহা। ছুটি কাটাতে গত কয়েকদিন মালদ্বীপে উড়ে গিয়েছিলেন অভিনেত্রী।
কালো ও সাদা পোশাকে মালদ্বীপে নীল সমুদ্রের ধারে বালির উপর বসে রয়েছেন অভিনেত্রী।ঠোঁটে মিষ্টি হাসি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, 'জলে সবচেয়ে বেশি খুশি।' (:ছবি- ইনস্টাগ্রাম) 
1/7কালো ও সাদা পোশাকে মালদ্বীপে নীল সমুদ্রের ধারে বালির উপর বসে রয়েছেন অভিনেত্রী।ঠোঁটে মিষ্টি হাসি। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সোনাক্ষী লিখেছেন, 'জলে সবচেয়ে বেশি খুশি।' (:ছবি- ইনস্টাগ্রাম) 
অন্য একটি ছবি পোস্টে তিনি লিখেছেন, 'আইল্যান্ড কন্যা'। ছবিতে বিচের ধারে পারদ চড়াতে দেখা গেছে অভিনেত্রীকে। (@ aslisona ইনস্টাগ্রাম)
2/7অন্য একটি ছবি পোস্টে তিনি লিখেছেন, 'আইল্যান্ড কন্যা'। ছবিতে বিচের ধারে পারদ চড়াতে দেখা গেছে অভিনেত্রীকে। (@ aslisona ইনস্টাগ্রাম)
লাল পোশাকে রেড হট লুকসে ধরা দেন অভিনেত্রী। মাথায় টুপি পরে সমুদ্রের ধারে সান বাথ নিতে দেখা যায় অভিনেত্রীকে।  (@ aslisona ইনস্টাগ্রাম)
3/7লাল পোশাকে রেড হট লুকসে ধরা দেন অভিনেত্রী। মাথায় টুপি পরে সমুদ্রের ধারে সান বাথ নিতে দেখা যায় অভিনেত্রীকে।  (@ aslisona ইনস্টাগ্রাম)
অস্তমিত সূর্য, সবুজ পোশাকের সঙ্গে মানানসই স্লিপার্স, চোখে মুন গ্লাস। মালদ্বীপের আবহাওয়াকে চরম উপভোগ দেখা যায় অভিনেত্রীকে। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, আমি যদি বলি এই ছবিটাতে কোনও ফিল্টার যুক্ত করা নেই, তাহলে কি বিশ্বাস করবেন? (@ aslisona ইনস্টাগ্রাম)
4/7অস্তমিত সূর্য, সবুজ পোশাকের সঙ্গে মানানসই স্লিপার্স, চোখে মুন গ্লাস। মালদ্বীপের আবহাওয়াকে চরম উপভোগ দেখা যায় অভিনেত্রীকে। ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন, আমি যদি বলি এই ছবিটাতে কোনও ফিল্টার যুক্ত করা নেই, তাহলে কি বিশ্বাস করবেন? (@ aslisona ইনস্টাগ্রাম)
ইনস্টাগ্রাম স্টোরিতেও ক্রমশও পারদ চড়িয়ে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।  (@ aslisona ইনস্টাগ্রাম)
5/7ইনস্টাগ্রাম স্টোরিতেও ক্রমশও পারদ চড়িয়ে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে।  (@ aslisona ইনস্টাগ্রাম)
এক বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করে ছুটি উপভোগ করতে দেখা গেল অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। (@ aslisona ইনস্টাগ্রাম)
6/7এক বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করে ছুটি উপভোগ করতে দেখা গেল অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। (@ aslisona ইনস্টাগ্রাম)
ছুটি কাটিয়ে ফিরে আসার মুহূর্তে মন খারাপ সোনাক্ষীর। কঠিনতম বিদায় জানিয়ে ইনস্টাগ্রামে স্টোরি করেন অভিনেত্রী।  (@ aslisona ইনস্টাগ্রাম)
7/7ছুটি কাটিয়ে ফিরে আসার মুহূর্তে মন খারাপ সোনাক্ষীর। কঠিনতম বিদায় জানিয়ে ইনস্টাগ্রামে স্টোরি করেন অভিনেত্রী।  (@ aslisona ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি