বাংলা নিউজ > ছবিঘর > ‘মমতা’ পেল শীতলকুচিতে নিহতের সদ্যোজাত সন্তান, ভাইরাল স্নেহের পরশের ছবি

‘মমতা’ পেল শীতলকুচিতে নিহতের সদ্যোজাত সন্তান, ভাইরাল স্নেহের পরশের ছবি

  • নিষেধাজ্ঞা উঠতেই প্রতিশ্রুতি মতো কোচবিহারের মাথাভাঙায় গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শীতলকুচিতে নিহত পাঁচজনের পরিবারের সদস্যদের দেখা করেন। এক নিহত ব্যক্তির সদ্যোজাত সন্তানকেও কোলে তুলে নেন তিনি। ভরিয়ে দেন স্নেহে। দেখুন সেই ছবি -
নির্বাচন কমিশনের ৭২ ঘণ্টার নিষেধাজ্ঞা উঠলেই কোচবিহারের মাথাভাঙায় যাবেন বলে জানিয়েছিলেন। সেইমতো বুধবার সকালে মাথাভাঙায় যান মমতা। (ছবি সৌজন্য পিটিআই)
1/6নির্বাচন কমিশনের ৭২ ঘণ্টার নিষেধাজ্ঞা উঠলেই কোচবিহারের মাথাভাঙায় যাবেন বলে জানিয়েছিলেন। সেইমতো বুধবার সকালে মাথাভাঙায় যান মমতা। (ছবি সৌজন্য পিটিআই)
শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত চারজনের পরিবারের সঙ্গে দেখা করেন। সেইসঙ্গে শীতলকুচিতে মৃত আনন্দ বর্মণের দাদু ও মামার সঙ্গে দেখা করেন। যে আনন্দকে নিজেদের কর্মী বলে দাবি করছে তৃণমূল। (ছবি সৌজন্য পিটিআই)
2/6শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত চারজনের পরিবারের সঙ্গে দেখা করেন। সেইসঙ্গে শীতলকুচিতে মৃত আনন্দ বর্মণের দাদু ও মামার সঙ্গে দেখা করেন। যে আনন্দকে নিজেদের কর্মী বলে দাবি করছে তৃণমূল। (ছবি সৌজন্য পিটিআই)
মমতা জানান, ভোট-পর্ব মিটে গেলে শীতলকুচির ঘটনা নিয়ে তদন্ত করা হবে। আনন্দ বর্মণের খুনিদেরও ধরা হবে বলে আশ্বাস দিয়েছেন। (ছবি সৌজন্য পিটিআই)
3/6মমতা জানান, ভোট-পর্ব মিটে গেলে শীতলকুচির ঘটনা নিয়ে তদন্ত করা হবে। আনন্দ বর্মণের খুনিদেরও ধরা হবে বলে আশ্বাস দিয়েছেন। (ছবি সৌজন্য পিটিআই)
সেখানে মণিরুল হকের স্ত্রী'র কোল থেকে সদ্যোজাত সন্তানকে কোলে নেন মমতা। নিজেই চেয়ে নেন। (ছবি সৌজন্য ভিডিয়ো)
4/6সেখানে মণিরুল হকের স্ত্রী'র কোল থেকে সদ্যোজাত সন্তানকে কোলে নেন মমতা। নিজেই চেয়ে নেন। (ছবি সৌজন্য ভিডিয়ো)
তাকে কোলে নিয়ে কিছুক্ষণ বসেন। আদরও করে দেন মমতা। (ছবি সৌজন্য তৃণমূল কংগ্রেস)
5/6তাকে কোলে নিয়ে কিছুক্ষণ বসেন। আদরও করে দেন মমতা। (ছবি সৌজন্য তৃণমূল কংগ্রেস)
সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। (ছবি সৌজন্য তৃণমূল কংগ্রেস)
6/6সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। (ছবি সৌজন্য তৃণমূল কংগ্রেস)
অন্য গ্যালারিগুলি