বাংলা নিউজ > ছবিঘর > Provident Fund: কোন কোন রাজ্যে UAN-আধার লিঙ্কের সময়সীমা বাড়ানো হয়েছে? জানুন

Provident Fund: কোন কোন রাজ্যে UAN-আধার লিঙ্কের সময়সীমা বাড়ানো হয়েছে? জানুন

নির্দিষ্ট কিছু ক্ষেত্রে, শর্তবিশেষে ছাড় দেওয়া হয়ে... more

কর্মীদের ইপিএফ অ্যাকাউন্টের সঙ্গে আধার নম্বর সংযোগ না করে থাকলে, পিএফ তহবিলে টাকা ফেলতে পারবেন না গ্রাহকরা। সেই সংযোগের সময়সীমা পেরিয়ে গিয়েছে। তবে নির্দিষ্ট কিছু ক্ষেত্রে শর্তবিশেষে ছাড় দেওয়া হয়েছে। বাড়ানো হয়েছে সময়সীমা। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
1/5কর্মীদের ইপিএফ অ্যাকাউন্টের সঙ্গে আধার নম্বর সংযোগ না করে থাকলে, পিএফ তহবিলে টাকা ফেলতে পারবেন না গ্রাহকরা। সেই সংযোগের সময়সীমা পেরিয়ে গিয়েছে। তবে নির্দিষ্ট কিছু ক্ষেত্রে শর্তবিশেষে ছাড় দেওয়া হয়েছে। বাড়ানো হয়েছে সময়সীমা। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
সাতটি উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যকে এই নীতির বাইরে রাখা হয়েছে। চরমপন্থী বামপন্থা প্রভাবিত এলাকা, বিড়ি শিল্প, কনস্ট্রাকশন শিল্প, কফি, পাট এবং রাবার বাগানের মতো কিছু নির্দিষ্ট খাতে ছাড় দেওয়া হচ্ছে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
2/5সাতটি উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্যকে এই নীতির বাইরে রাখা হয়েছে। চরমপন্থী বামপন্থা প্রভাবিত এলাকা, বিড়ি শিল্প, কনস্ট্রাকশন শিল্প, কফি, পাট এবং রাবার বাগানের মতো কিছু নির্দিষ্ট খাতে ছাড় দেওয়া হচ্ছে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
অসম, অরুণাচল প্রদেশ, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড এবং ত্রিপুরার জন্য এই ছাড় প্রযোজ্য হবে। ছবি : টুইটার  (Twitter)
3/5অসম, অরুণাচল প্রদেশ, মণিপুর, মেঘালয়, মিজোরাম, নাগাল্যান্ড এবং ত্রিপুরার জন্য এই ছাড় প্রযোজ্য হবে। ছবি : টুইটার  (Twitter)
এই সকল ক্ষেত্রে আগামী ৩১ ডিসেম্বর, অর্থাত্ চলতি বছরের শেষ পর্যন্ত সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
4/5এই সকল ক্ষেত্রে আগামী ৩১ ডিসেম্বর, অর্থাত্ চলতি বছরের শেষ পর্যন্ত সময়সীমা বৃদ্ধি করা হয়েছে। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
বিভিন্ন নিয়োগকারী, কর্মী সংগঠনের প্রতিনিধিরা সময়সীমা বৃদ্ধির জন্য আর্জি জানিয়েছিলেন। করোনা পরিস্থিতি, সংযোগের অভাব ইত্যাদি কারণ মাথায় রেখে তাই নির্দিষ্ট কিছু স্থানে ও ক্ষেত্রে আরও কয়েক মাস সময় দেওয়া হয়েছে। ছবিটি প্রতীকী, সৌজন্যে পিক্সাবে (pixabay)
5/5বিভিন্ন নিয়োগকারী, কর্মী সংগঠনের প্রতিনিধিরা সময়সীমা বৃদ্ধির জন্য আর্জি জানিয়েছিলেন। করোনা পরিস্থিতি, সংযোগের অভাব ইত্যাদি কারণ মাথায় রেখে তাই নির্দিষ্ট কিছু স্থানে ও ক্ষেত্রে আরও কয়েক মাস সময় দেওয়া হয়েছে। ছবিটি প্রতীকী, সৌজন্যে পিক্সাবে (pixabay)
অন্য গ্যালারিগুলি